গ্রামিন

জিপি (গ্রামীণফোন) হেল্পলাইন নাম্বার, লোগো, অভিযোগ কেন্দ্র, ব্যালেন্স চেক ইউনিট ও ইন্টারনেট প্যাকেজ

বাংলাদেশের যতগুলো টেলিকম কোম্পানি রয়েছে জিপি তার মধ্যে অন্যতম, জনপ্রিয় এবং সবার সেরা. এটি একটি নরওয়েভিত্তিক মুঠোফোন নেটওয়াক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান. তবে এটি টেলিনর এবং গ্রামীণ টেলিকম কর্পোরেশনের মধ্যে একটি যৌথ উদ্যোগে পরিচালিত. এই কোম্পানির সদর দপ্তর ঢাকা এবং ১৯৯৭ সালে প্রতিষ্ঠিত হয় বর্তমানের কর্মচারী নিয়োজিত রয়েছে ২০৮৬ জন. এই গ্রামীনফোন কোম্পানির প্রতিষ্ঠাতা ইকবাল কাদের ও ডক্টর ইউনুস. তবেই গ্রামীণফোন ১৯৯৭ সালের ২৬ শে মার্চ থেকে প্রতিষ্ঠানটির কার্যক্রম শুরু করে থাকেন.

গ্রামীণফোন তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন সুযোগ-সুবিধা ও আবার প্রদান করে থাকেন যেমন: এসএমএস অফার, মিনিট অফার ও  ইন্টারনেট অফার সহ আরো অনেক কিছু. সুতরাং গ্রাহকদের সুবিধার্থে আজ আমরা এই কোম্পানির হেল্পলাইন নাম্বার, অভিযোগকেন্দ্র কাস্টমার কেয়ার, সিইও ও প্রতিষ্ঠাতা এখানে সংযোজন করব যাতে গ্রাহকরা সহজে জানতে পারে এবং এখান থেকে সম্যক জ্ঞান অর্জন করতে পারে

গ্রামীণফোন (জিপি) হেল্পলাইন নাম্বার

গ্রামীণফোন যা জিপি নামে বেশি পরিচিত. বাংলাদেশের সবচেয়ে বড় টেলিকম কোম্পানি জিপি যার গ্রাহক সংখ্যা ৮৩ দশমিক ১৮ মিলিয়ন. সুতরাং অনেক গ্রাহক রয়েছেন, তাদের গ্রামীণফোনের সেবা সংক্রান্ত যেকোন তথ্য সংগ্রহ অভিযোগ বা সেবা সংক্রান্ত যোগাযোগ করার জন্য গ্রামীণফোন হেল্পলাইন নাম্বার নাম্বার খুঁজেন. সুতরাং আজ আমরা সেই সমস্ত গ্রাহকদের জন্য গ্রামীণফোনের হেল্পলাইন নাম্বার এখানে প্রদান করেছি. তবে জিপি কাস্টমার রা জিপি নাম্বারে কল দিতে ১২১ ব্যবহার করবেন এবং অন্য অপারেটর থেকে কল দিবেন ০১৭০০১০০১২১নাম্বারে .

জিপি হেল্পলাইন নাম্বার: ১২১ জিপি নাম্বার থেকে এবং অন্য অপারেটর থেকে কল করতে: ০১৭০০১০০১২১

জিপি গ্রাহকরা জানতে চায় এবং গ্রামীণফোনের লোগো সেভ করে রাখতে চায়. এজন্য তারা অনলাইন সহ বিভিন্নভাবে জিপি লোগো খোঁজেন. আজ আমরা সেই সমস্ত গ্রাহকদের জন্য জিপি লোগোটি এখানে সংযুক্ত করেছি. সুতরাং আপনি এখান থেকে ডাউনলোড করতে পারেন এবং সেভ করতে পারেন.

গ্রামীণফোন অভিযোগ কেন্দ্র

জিপি গ্রাহকরা তাদের যেকোনো সমস্যা সমাধানের জন্য গ্রামীণফোনের অভিযোগ কেন্দ্রে যেতে চান বা যোগাযোগ করতে চান.  এজন্য আমরা জিপি গ্রাহকদের সেবা প্রদানের জন্য গ্রামীণফোনের অভিযোগ কেন্দ্র, ঠিকানা, ফোন নাম্বার, ফ্যাক্স নাম্বার ও ইমেইল নাম্বার এখানে প্রদান করেছি. সুতরাং আপনি যদি অভিযোগ কেন্দ্র ঠিকানা ও ফোন নাম্বার সংগ্রহ করতে চান তাহলে এখান থেকে সহজে শুরু করতে পারবেন.

কর্পোরেট কমিউনিকেশন ডিপার্টমেন্ট

  • গ্রামীণফোন, জিপি হাউস, বসুন্ধরা, বারিধারা, ঢাকা-১২২৯
  • ফোন: +৮৮-০২-২২২২৮২৯৯০, +৮৮০-১৭৯৯৮৮২৯৯০
  • ফেক্স: +৮৮-০২-৮৪১৬০২৬
  • ই-মেইল করুন: info@grameenphone.com
অভিযোগ কেন্দ্র বিস্তারিত ক্লিক করুন

গ্রামীণফোনের সিইও

বর্তমানে জিপি গ্রাহকদের মধ্যে অনেকেই রয়েছেন যারা গ্রামীণফোনের সিইও এর নাম জানতে চান. তাই আমরা যেখানে গ্রামীণফোনের সিইও নাম বলছি ইয়াসির আজমান যিনি পহেলা ফেব্রুয়ারি 2020 এ দায়িত্ব পালন করে বর্তমান পর্যন্ত রয়েছেন.

গ্রামীণফোন সিইও: ইয়াসির আজমান.

গ্রামীণফোন এর প্রতিষ্ঠাতা

অনেক জিপি গ্রাহক রয়েছেন যারা জানতে চায় গ্রামীণফোন এর প্রতিষ্ঠাতা কে. সুতরাং আজ আমরা তাদেরকে বলব যে গ্রামীণফোনের প্রতিষ্ঠিত হচ্ছে ইকবাল কাদির এবং ডঃ মুহাম্মদ ইউনুস.

গ্রামীণফোনের মালিক কে

আজ আমরা জিপি গ্রাহকদের জানাবো যে গ্রামীণফোনের মালিক কে বা অংশীদার কে. গ্রামীণফোনের শেয়ারের অংশীদার টেলিনর যা ৫৫.০৮%. নরওয়ের সবচেয়ে বড় টেলিযোগাযোগ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান’ যা বিশ্বজুড়ে 12 টি দেশে মোবাইল সেবা দিচ্ছে এবং যার নাম গ্রামীণ টেলিকম এবং এর শেয়ার হচ্ছে তা ছাড়াও অন্যান্য সাধারণ এবং প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারী গ্রামীণফোনের বাকি 10 শতাংশ শেয়ারের অংশীদার.

গ্রামীণফোন মোবাইল

গ্রামীণফোন নিজ উদ্যোগে কতিপয় মোবাইল তাদের নিজস্ব জিপি অনলাইন শপ থেকে স্কুলেরশিপ বিল করে থাকেন. তবে কোম্পানিটি বিভিন্ন সময় বিভিন্ন মোবাইল স্কুলেরশিপ পয়েন্ট কে প্রদান করেন. তবে বর্তমানে যে মোবাইল গুলো গ্রামীণফোনের স্কুলেরশিপ পয়েন্ট থেকে পাবেন তা নিচে প্রদান করা হলো এবং বিস্তারিত জানতে গ্রামীণফোনের ওয়েবসাইট ভিজিট করলে জানতে পারবেন.

Related Articles

Back to top button