গ্রামিন

জিপি ২০৯ টাকা রিচার্জ অফার ২০২৩ | GP 209 taka Recharge offer ২০২৩

আজকার আলোচনার বিষয় হচ্ছে জিপি ২০৯ টাকা রিচার্জ অফার: গ্রামীণফোনের গ্রাহকরা যারা দুই মাস ব্যাপী রিসার্চ এর মেয়াদ অফার খুঁজছেন তাদের জন্য একটি আকর্ষণীয় ওভার আছে ২০৯ টাকা রিচার্জ অফার। যেকোনো প্রিপেড গ্রাহক এই অফারটি গ্রহণ করতে পারবেন এবং ২০০৯৯ টাকা রিচার্জ করলে ৬০ দিন মেয়াদে পাবেন এবং যেকোনো স্থানীয় নাম্বারে এক পয়সা কলরেটে কথা বলতে পারবেন। সুতরাং জিপি কর্তৃক সকল রিচার্জ অফারের মধ্যে অন্যতম ২০০৯ টাকা রিচার্জ অফার।

আসুন জিপি গ্রাহকরা আপনি যদি দীর্ঘমেয়াদী এবং এক পয়সা কলরেটে কথা বলার জন্য রিচার্জ অফার খুঁজেন তাহলে 209 টাকা রিচার্জ অফারটি উপভোগ করতে পারবেন। এই অফারটি সীমিত সময়ের জন্য থাকবে।

২০৯ টাকা রিচার্জ অফার মেয়াদ ৬০ দিন

আপনি কি একজন জিপি গ্রাহক এবং ২০৯ টাকা রিচার্জ এর মাধ্যমে আপনি ৬০ দিন মেয়াদের এক পয়সাটি গ্রহণ করার জন্য অনুসন্ধান করেছেন এবং কিভাবে অফারটি গ্রহণ করবেন তা জানতে চান তাহলে নিচে দেখুন।

টাকা রিচার্জ

মেয়াদ

২০৯ ৬০ দিন

৬০ দিন মেয়াদে ২০৯ টাকা রিচার্জ অফার

যারা দুই মাস ব্যাপী অর্থাৎ এক মাসের অধিক মেয়াদের রিচার্জ অফার গ্রহণ করতে চান তারা ৬০ দিন মেয়াদের ২০৯ টাকা রিচার্জ রিচার্জ অফার গ্রহণ করতে পারবেন।

জিপি গ্রাহকরা কেন ২০৯ টাকা রিচার্জ করবেন?

জিপি গ্রাহকদের জন্য সুখবর হচ্ছে ২০৯ টাকা রিচার্জ করলে রিচার্জের টাকা মূল ব্যালেন্সে জমা হবে এবং এক সেকেন্ড পালস ৬০ দিন মেয়াদে কথা বলতে পারবেন। অর্থাৎ ধরুন আপনি নিয়মিত রিসার্চ করেন 200 কিংবা ৩০০ টাকা। তাতে আপনার এক সেকেন্ড পালস সুযোগ থাকে না। আপনি যদি কাউকে কল দেন এবং একসেটের মধ্যে কলটি কেটে যায় কিংবা মিসকল হয়ে যায় সে ক্ষেত্রে এই অফারটি চালু থাকলে আপনার মোবাইল থেকে বা সিম থেকে টাকা কর্তন হবে না। অর্থাৎ আপনি সহজে বুঝতে পেরেছেন যে আপনি লাভবান হবেন।

ধরুন আপনি ২০০ টাকা রিচার্জ করবেন কিন্তু সে ক্ষেত্রে আপনি ২০৯ টাকা রিচার্জ করলে এক সেকেন্ড পালস এবং ৬০ দিন মেয়াদের এই অফারটি উপভোগ করতে পারবেন।

কিভাবে ২০৯ টাকা রিচার্জ করবেন?

আপনি কয়েকটি মাধ্যমে রিসার্চ করলে এই অফারটি এক্টিভেশন হয়ে যাবে। ধরুন আপনি দোকান থেকে রিচার্জ করলে অফারটি পাবেন কিংবা যে কোন মোবাইল ব্যাংকে একাউন্ট থেকে যেমন রকেট বিকাশ নগদ ইত্যাদি। তাছাড়া আপনি অনলাইন এবং কার্ডের মাধ্যমে রিসার্চ করে ২০৯ টাকা রিচার্জ অফারটি উপভোগ করতে পারবেন।

২০৯ টাকা রিচার্জের অফার এর শর্তাবলী:

  • ২০৯ টাকা রিচার্জ করলেই জিপি গ্রাহকরা এক সেকেন্ড পালস সুবিধা পাবেন।
  • রিচার্জের টাকা গ্রাহকের মূল অ্যাকাউন্ট ব্যালেন্সে জমা হবে।
  • যেকোনো জিপি নাম্বারে অর্থাৎ যে কোন স্থানীয় নাম্বারে চব্বিশ ঘন্টা কথা বলা যাবে।
  • এই বিশেষ অফারটি কেনা মিনিট, বোনাস মিনিট, বোনাস পরিমাণ জরুরী ব্যালেন্সের ক্ষেত্রে প্রযোজ্য হবে না।
  • ক্যাম্পেন চলাকালীন সময়ে এই অফারটি একাধিকবার কিনতে পারবেন
  • অফারের মেয়াদ জানতে ডায়াল করুন *১২১**#
  • তবে অফারটি স্কিটো ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য হবে না।
  • এই অফারটি একটি সীমিত সময়ের অফার।
  • অফারের সাথে সকল প্রকার ভ্যাট ট্যাক্স প্রযোজ্য থাকবে অর্থাৎ ১০% সম্পূরক শুল্ক এর 15% ভ্যাটসহ % এর চার্জ থাকবে।

পরিশেষে বলা যায় যে ২০৯ টাকা রিচার্জ গ্রামীণফোনের একটি আকর্ষণীয় অফার এবং জিপি গ্রাহকরা এই অফারটি উপভোগ করতে পারবেন ২০৯ টাকা রিচার্জের মাধ্যমে এবং এক সেকেন্ড পালস প্রযোজ্য থাকবে। তাই ২০০ টাকার উপরে কিংবা নিচে রিচার্জ করলে ২০৯ টাকা রিচার্জ করলে অনেক সাতছই হবে এবং এই অফারটি উপভোগ করতে পারবেন। আপনি যদি অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন এবং তাছাড়া আপনি গ্রামীন অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে পারবেন।

 

Related Articles

Back to top button