বাস টিকিট মূল্য

ঢাকা থেকে লক্ষীপুর বাসের টিকিটের মূল্য, সময় সূচি ও কাউন্টার লোকেশন

আপনি কি ঢাকা থেকে লক্ষীপুর একজন নিয়মিত যাত্রী আমি এই রুটি নিয়মিত বিভন্ন পরিবহনের মাধ্যমে চলাচল করে থাকেন। এই রুটি বিবর্ণ পরিবহন সেবা প্রদান করে থাকেন। প্রত্যেকটি পরিবহনের গাড়ি ছাড়ার সময়সূচি এবং ভাড়ার তালিকা আলাদা।

তাই আপনি নিয়মিত যাত্রী হিসেবে সঠিক সময়ে যাত্রা করার জন্য আপনার জানা প্রয়োজন প্রত্যেকটি পরিবহনের ভাড়ার তালিকা এবং সময়সূচী সম্পর্কে। আসুন নিচে থেকে বিস্তারিত জানতে পারবেন।

ঢাকা থেকে লক্ষ্মীপুর পরিবহন তালিকা

ঢাকা থেকে লক্ষীপুর উঠেছে সকল পরিবার সেবা প্রদান করেন তাদের নাম এবং প্রত্যেকটা পরিবহনের তালিকা নিচে থেকে জানতে পারবেন।

  • হিমাচল এক্সপ্রেস বাস অপারেটর
  • ঢাকা এক্সপ্রেস বাস অপারেটর
  • মিয়ামি এয়ার কন্ডিশন বাস অপারেটর
  • আলআরাফাহ এক্সপ্রেস বাস অপারেটর
  • ইকোনো বাস অপারেটর
  • রয়্যাল কোচ বাস অপারেটর
  • জোনাকি সার্ভিস লাইন

ঢাকা থেকে লক্ষীপুর নন এসি বাসের টিকিটের মূল্য তালিকা

ঢাকা থেকে লক্ষীপুর উঠে মোট ছয়টি পরিমাণ চলাচল করে। এই পরিবহনগুলোর ধারার তালিকা আলাদা আলাদা হয়ে থাকে। আপনি যদি আপনার সামর্থ্য অনুযায়ী পরিবহনে যাতায়াত করতে চান অর্থাৎ কোন পরিবহন ভাড়া কত তা জানতে চান তাহলে আপনি প্রত্যেকটি পরিবহনের ভাড়ার তালিকা জানতে পারবেন এবং সেই অনুযায়ী আপনি পছন্দ করে যাতায়াত  করতে পারবেন।

S/L বাসের নাম  দর্শনী
০১. ঢাকা এক্সপ্রেস 450 টাকা
০২. রাজকীয় কোচ 600 টাকা
০৩. হিমাচল এক্সপ্রেস 450 টাকা
০৪. ঢাকা এক্সপ্রেস 450 টাকা
০৫. আলআরাফাহ এক্সপ্রেস 450 টাকা
০৬. ইকোনো বাস 450 টাকা
০৭. আলআরাফাহ এক্সপ্রেস 450 টাকা

ঢাকা থেকে লক্ষ্মীপুর এসি বাসের ভাড়ার তালিকা

যারা ভিআইপি পার্সন রয়েছেন কিংবা যারা এসি বাসের মাধ্যমে ঢাকা থেকে লক্ষ্মীপুর যাতায়াত করতে চান তারা এখান থেকে এসি বাসের টিকিটের মূল্য সম্পর্কে জানতে পারবেন।

S/L বাসের নাম দর্শনী
০১. মিয়ামি এয়ার কন প্লাটিনাম 700 টাকা
০২. রাজকীয় কোচ 600 টাকা
০৩. ইকোনো 550 টাকা

 ঢাকা থেকে লক্ষীপুর বাসের সময়সূচী

আপনি যদি ঢাকা থেকে লক্ষীপুর বাসের সময়সূচী সম্পর্কে জানতে চান তাহলে ভ্রমণের সুবিধা হবে. কোন পরিবহন কোন সময়ের মধ্যে যায় তা জানা প্রয়োজন. ঢাকা থেকে লক্ষ্মীপুর রুটে সকল পরিমাণ সকাল :৩০ মিনিট থেকে রাত এগারোটা ত্রিশ মিনিট পর্যন্ত চলাচল করে থাকে।

ঢাকা থেকে লক্ষ্মীপুর অনলাইন টিকিট পদ্ধতি

আপনি যদি সময়ের অভাবে এটা ঘরে বসে ঢাকা থেকে লক্ষীপুর উঠে সকল বাসের টিকিট কিনতে চান তাহলে পারবেন। এজন্য আপনাকে টিকিট করায় করার ওয়েবসাইট বেছে নিতে হবে। আপনি যদি মনে করেন ঢাকা থেকে লক্ষীপুর উঠে চলাচল করি বাসগুলির ওয়েবসাইট থেকে বাসের টিকিট কিনতে চান তাহলে পারবেন এবং নিচের ওয়েবসাইট বেছে নিন।

  • com
  • বাস বিডি
  • বাসের টিকিট

ঢাকা থেকে লক্ষীপুর কত কিলোমিটার?

  • ঢাকা থেকে লক্ষীপুর মূলত 401 কিলোমিটার। অর্থাৎ আপনি যদি ঢাকা থেকে লক্ষীপুর উঠে বাজে যেতে চান তাহলে আপনাকে ৪০১ কিলোমিটার প্রমাণ করতে হবে।

ঢাকা থেকে লক্ষ্মীপুর বাসে কত সময় লাগে?

  • ঢাকা থেকে লক্ষীপুর জেলায় বিভিন্ন বাসের মাধ্যমে চলাচল করতে চার থেকে পাঁচ ঘন্টা সময় লাগে।

সর্বশেষ কথা: ঢাকা থেকে লক্ষীপুর একটি গুরুত্বপূর্ণ রোড এবং প্রত্যেকদিন অসংখ্য লোক এই রুটি বিভিন্ন পরিবহনের মাধ্যমে চলাচল করে থাকেন এবং প্রত্যেকটি পরিবহনগুলি এসি এবং নন এসি রয়েছে। তাই জনগণের কথা চিন্তা করে আজ আমরা প্রত্যেকটি পরিবহনের ভাড়ার তালিকা সময়সূচি বিস্তারিত তথ্য তুলে ধরেছে যাতে এখান থেকে জানতে পারেন এবং খুব সহজেই অনলাইনে টিকিট করে যাতায়াত করতে পারেন।

Related Articles

Back to top button