গ্রামিন

জিপি ৩৯ টাকা রিচার্জ অফার। GP 39 TAKA RECHARGE OFFER

আজকের আলোচনার বিষয় জিপি ৩৯ টাকা রিচার্জ অফার: জিপি বাংলাদেশের একটি সবচেয়ে বড় টেলিকমিউনিকেশন কোম্পানি এবং সিপির সবচেয়ে গ্রাহক সংখ্যা বেশি. জিপি প্রতিনিয়ত গ্রাহক বৃদ্ধি পাচ্ছে এবং জিপি রিচার্জ এর পরিমাণও বৃদ্ধি পাচ্ছে. তাই জিপি তাদের গ্রাহকদের সুবিধা করার জন্য জিপি রিচার্জ অফার প্রদান করে থাকেন বিভিন্ন ধরনের. তাদের মধ্যে একটি অন্যতম অফার আছে ৩৯ টাকা রিচার্জ অফার. যদি কোন গ্রাহক ৩৯ টাকা রিচার্জ করেন তাহলে ১ (ওয়ান )পয়সা মিনিট কোয়ালিটি কথা বলতে পারবেন.

আসুন জিপি ৩৯ টাকা রিচার্জ অফারে ওয়ান পয়সা মিনিট কথা বলুন এবং কিভাবে অ্যাক্টিভেশন করবেন এবং কি কি সুবিধা রয়েছে বিস্তারিত এখান থেকে জানতে পারবেন। সুতরাং জিপি আসল ৩৯ টাকা রিচার্জ অফার তালিকা নিচে প্রদান করা হলো।

জিপি ৩৯ টাকা রিচার্জ ২০২৩

আপনি কি একজন জিপি গ্রাহক?. আপনি যদি নিয়মিত রিচার্জ করে থাকেন তাহলে ১০৯ টাকা রিচার্জ করতে পারবেন আকর্ষণীয় অফার হিসাবে. কারণ ১০৯ টাকা রিচার্জ করলে আপনি ১ (এক) সেকেন্ড কলরেট পাবেন.

টাকা রিচার্জ মেয়াদ
৩৯

 ৩৯ টাকা রিচার্জ মেয়াদ ০৫ দিন

গ্রামীনফোনে গ্রাহকরা যদি ৫ দিন ব্যাপী মেয়াদের একটি রিসার্চ অফার উপভোগ করতে চান তাহলে ৩৯ টাকা রিচার্জ করুন। তাহলে দিন মেয়াদী এক সেকেন্ড পালসে কথা বলতে পারবেন।

জিপি গ্রাহকরা কেন ৩৯ টাকা রিচার্জ করবেন?

জিপি গ্রাহকরা ৩৯ টাকা রিচার্জে এক সেকেন্ড পালস সুযোগ পাবেন। অর্থাৎ আপনি যদি কাউকে কল দেন এক সেকেন্ডের মধ্যে কলটি শেষ হয়ে যায় তাহলে আপনার টাকা বর্তন করা হবে না। অর্থাৎ এক সেকেন্ডের টাকা শুধু কাটা হবে। এতে করে আপনার অনেক টাকা স্বাশ্রয়ী হবে এবং আপনি অনেক লাভবান হবেন।

ধরুন আপনি প্রতিনিয়ত রিচার্জ করেন ৪০ টাকা রিচার্জ করবেন কিন্তু সেক্ষেত্রে আপনি ৩৯ টাকা রিচার্জ করাটাই ভালো। এতে করে আপনি এক সেকেন্ড পালসে অনেক সাশ্রয়ী উপভোগ করবেন

৩৯ টাকা কিভাবে রিচার্জ করবেন?

আপনি আপনার মোবাইলে ৩৯ টাকা রিচার্জ করার জন্য দোকান থেকে করতে পারবেন কিংবা যে কোন মোবাইল ব্যাংকিং একাউন্ট থেকে করতে পারবেন যেমন রকেট বিকাশ নগদ ইত্যাদি। তাছাড়া আপনি অনলাইন এবং কার্ডের মাধ্যমে রিচার্জ করে ৩৯ টাকার ফাটি উপভোগ করতে পারবেন।

৩৯ টাকা রিচার্জের অফার এর শর্তাবলী:

  • ৩৯ টাকা রিচার্জ করলেই জিপি গ্রাহকরা এক সেকেন্ড পালস সুবিধা পাবেন।
  • রিচার্জের টাকা গ্রাহকের মূল অ্যাকাউন্ট ব্যালেন্সে জমা হবে।
  • যেকোনো জিপি নাম্বারে অর্থাৎ যে কোন স্থানীয় নাম্বারে চব্বিশ ঘন্টা কথা বলা যাবে।
  • এই বিশেষ অফারটি কেনা মিনিট, বোনাস মিনিট, বোনাস পরিমাণ জরুরী ব্যালেন্সের ক্ষেত্রে প্রযোজ্য হবে না।
  • ক্যাম্পেন চলাকালীন সময়ে এই অফারটি একাধিকবার কিনতে পারবেন
  • অফারের মেয়াদ জানতে ডায়াল করুন *১২১**#
  • তবে অফারটি স্কিটো ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য হবে না।
  • এই অফারটি একটি সীমিত সময়ের অফার।
  • 10% সম্পূরক শুল্ক (SD) + SD এর 15% ভ্যাট সহ সমস্ত চার্জের জন্য প্রযোজ্য হবে + বেস ট্যারিফের উপর 1% সারচার্জ

পরিশেষে বলা যায় যে ৩৯ টাকা রিচার্জ গ্রামীণফোনের একটি আকর্ষণীয় অফার এবং জিপি গ্রাহকরা এই অফারটি উপভোগ করতে পারবেন ৩৯ টাকা রিচার্জের মাধ্যমে এবং এক সেকেন্ড পালস প্রযোজ্য থাকবে। তাই ৪০ টাকার উপরে কিংবা নিচে রিচার্জ করলে ৩৯ টাকা রিচার্জ করলে অনেক সাতছই হবে এবং এই অফারটি উপভোগ করতে পারবেন। আপনি যদি অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন এবং তাছাড়া আপনি গ্রামীন অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে পারবেন।

Related Articles

Back to top button