গ্রামিন

SKITTO (স্কিটো) বান্ডেল অফার ২০২৪। skitto bundle offer ২০২৪

মিনিট অফার, ভয়েস, টকটাইম ও আরো অনেক কিছু

স্কিটো গ্রামীণফোনের একটি সর্বশেষ সিম এবং ইন্টারনেট ব্যবহারের জন্য খুবই জনপ্রিয়। আপনি যদি একজন স্কিটো গ্রাহক হয়ে থাকেন এবং স্কিটো বান্ডেল অফার অনুসন্ধান করেন এবং কিনতে চান তাহলে সকল বান্ডেল অফার এখান থেকে কিনতে পারবেন এবং প্যাকেজগুলি জানতে পারবেন। স্কিটো বান্ডেল অফার যেমন: ইন্টারনেট অফার, মিনিট অফার, এসএমএস অফার, টকটাইম অফার আরো অনেক কিছু।

আজ আমরা আপনাদের সাথে স্কিটো সকল ফান্ডে অফার শেয়ার করব এবং আপনি আমাদেরই নিবন্ধ থেকে স্কিটো সিমের সকল বান্ডেল অফার কেনার নিয়ম শর্তাবলী সহ বিস্তারিত জানতে পারবেন।

স্কিটো সিম বান্ডেল অফার ২০২৩

আজ আমরা আপনাদের সাথে আলোচনা করব সকল বান্ডেল অফার। গ্রামীণফোন স্কিটো গ্রাহকদের জন্য ইন্টারনেট ব্যবহারে সর্বাধিক সুবিধা প্রদান করেন এবং বান্ডেল অফার রয়েছে যা গ্রাহকদের সন্তুষ্ট অর্জন করবে। তাই স্কিটো কি কি বান্ডেল অফার আছে বিস্তারিত জানতে নিসি দেখুন।

স্কিটো এসএমএস বান্ডেল অফার তালিকা ২০২৩

আজ আমরা আপনাদের সাথে স্কিটো এসএমএসবান্ডেল অফার নিয়ে আলোচনা করব এবং স্কিটো কি কি মিনিট অফার রয়েছে তা নিচে সারণীতে দেখুন।

মূল্য এসএমএস মেয়াদ
১.৫ টাকা ১০টি এসএমএস দিন
১০ টাকা ১০০টি এসএমএস দিন

 স্কিটো অফার শর্তাবলি:

  • আপনি শুধুমাত্র যেকোনো নেটওয়ার্কের সাথে এসএমএস ব্যবহার করতে পারবেন।
  • এটি সীমিত সময়ের অফার।
  • আপনি যদি স্কিটো এসএমএস বান্ডেল চেক করতে চান তার ডায়াল করুন *১২১*#

কিভাবে স্কিটো ডাটা প্যাকেজ কেনা যায়?

আপনি স্কিটো অ্যাপ থেকে স্কিটো ডাটা প্যাকেজ কিনতে পারবেন এজন্য আপনাকে স্কিটো অ্যাপস ডাউনলোড করতে হবে এবং প্রোফাইল সেটিং করতে হবে।

আপনি কি স্কিউটে অ্যাপ ছাড়া ডাটা কিনতে পারবেন?

আপনি যদি স্কিটো অ্যাপস হারায় তারা কিনতে চান তাহলে ডায়াল করুন *২৪৭# , তারপর মোবাইল টিচার্স অপশন দেখতে পাবেন। সেখানে গ্রামীন বিকল্প নির্বাচন করবেন এবং ইস্কিট অপশন দেখতে পাবেন। সেখানে আপনার টাকার পরিমান লেখতে হবে এবং পিন কোড দিতে হবে।

আমি কিভাবে সিম অফার চেক করতে পারি?

আপনি যদি স্কিটো সিম অফার চেক করতে চান তাহলে ডায়াল করতে হবে *২৪৭# এবং গ্রামীণফোন নির্বাচন করতে হবে এবং স্কিটো অপশনে ক্লিক করতে হবে। তারপর আপনি স্কিটো সিম অফারটি দেখতে পাবেন এবং সেখানে আপনার প্রক্রিয়াটি সম্পন্ন করে কিনতে পারবেন।

শেষ কথা:

পরিশেষে বলা যায় যে স্কিটো বান্ডেল অফারের সকল তথ্য এই নিবন্ধে আলোচনা করা হয়েছে। আশা রাখি আপনি স্কিটো সকল বান্ডেল অফার সম্পর্কে জানতে পেরেছেন এবং আপনার পছন্দ অনুযায়ী অফার গুলি একটিভ করতে পারবেন। তাছাড়া আপনি কিভাবে অফারগুলি উপভোগ করবেন এবং অ্যাক্টিভেশন করবেন তা বিস্তারিত এখান থেকে জানতে পারবেন।

Related Articles

Back to top button