গ্রামিনটেলিকম

জিপি বন্ধ সিম অফার ২০২২ (Gp bondho sim offer 2022 New update)

ইন্টারনেট, মিনিট, এসএমএস ও কল রেট

জিপি বন্ধ সিম অফার 2021: আজ কি বন্ধ সিম অফার এ উপলক্ষে আপনাদের সবাইকে স্বাগতম. আমরা সকলে জানি গ্রামীণফোন বাংলাদেশের একটি সবচেয়ে বড় এবং সেরা টেলিকম নেটওয়াক কোম্পানি. সুতরাং এজন্য গ্রামীণফোন প্রতি বছরের ন্যায় এ বছরেও তাদের গ্রাহকদের জন্য নিয়ে এলো জিপি বন্ধ সিম অফার 2021. এজন্য গ্রামীণফোন তাদের গ্রাহকদের জন্য বন্ধ সিম অফার এর বেশ কিছু সুবিধা প্রদান করছে.

আপনি যদি গ্রামীণফোনের একজন গ্রাহক হয়ে থাকেন এবং আপনার সিমটি যদি বন্ধ থাকে তাহলে আপনি এই অফার গুলো উপভোগ করতে পারবেন এবং এই অফার আপনার জন্য প্রযোজ্য হবে. তবে গ্রামীণ ফোনের যেকোন বন্ধ সিমে আপনার জন্য রয়েছে দুর্দান্ত গ্রামীণফোন অফার.

জিপি বন্ধ সিম অফার কি?

গ্রামীণফোনের যে সমস্ত সিম দীর্ঘদিন যাবত অর্থাৎ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে নিষ্ক্রিয় থাকে সে গুলোকে বন্ধ সিম বলে. আর এই সমস্ত বন্ধ সিম কে সক্রিয় করার জন্য গ্রামীণফোন মাঝে মাঝে বিবর্ণ অফার প্রদান করে থাকে.

 

GP 1GB Details Total Price Activation Validity
1GB (3 Times) 11 Taka *121*5044# 07 days

 

Details Total Price Activation Validity
5GB (Internet) 43 TAKA Recharge 43 Tk 07 days
3GB+100 Min + 48 P/S 101 TAKA Recharge 101 Tk 30 days
48 Minute 28 TAKA Recharge 28 Tk 30 days

জিপি বন্ধ সিম অফার চেক কোড  (GP bondo sim offer check code)

আপনার সিমটি জিপি বন্ধ সিম অফার প্রযোজ্য কিনা এবং যাবতীয় তথ্য দেখতে এই নাম্বারে ডায়াল করুন (*২২২*গ্রাহক নাম্বার#)

5 জিবি ইন্টারনেট + 48 পয়সা কলরেট + মেয়াদ 30 দিন

আপনি যদি ৫ জিবি ইন্টারনেট এবং 48 পয়সা কলরেট, মেয়াদ 30 দিন এই অফারটি উপভোগ করতে চান, তাহলে আপনাকে এই জিপি নাম্বারে ডায়াল করতে হবে ১২১*৫০০০#. তবে আপনার সিমটি যদি 30 দিন বা তার চেয়ে বেশি নিষ্ক্রিয় ভাবে থাকে তাহলে আপনি এই অফারের জন্য প্রযোজ্য থাকবেন এবং আপনি এই অফারের জন্য প্রযোজ্য কিনা তা জানতে এই নাম্বারে ১২১*৫৩০০# ডায়াল করে পরীক্ষা করুন

5 জিবি ইন্টারনেট + 43 টাকায়, 7 দিন মেয়াদ

আপনি যদি একজন বন্ধ সিম গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনার জন্য এই অফারটি প্রযোজ্য হবে. অফারটি সক্রিয় করার জন্য আপনাকে ফ্লাক্সিলোড এর দোকান থেকে 43 টাকা রিচার্জ করতে হবে এবং আপনি সর্বোচ্চ একবার এই অফারটি গ্রহণ করতে পারবেন.

3 জিপি ইন্টার্নেট + 100 মিনিট + 45 পয়সা/ মিনিট

যারা গ্রামীণফোন এর বন্ধ সিম গ্রাহক তারা 101 টাকা রিচার্জের মাধ্যমে এই অফারটি উপভোগ করতে পারবেন. 30 দিন মেয়াদে 48 পয়সা কলরেট একথা বলতে পারবেন এবং 3 জিবি ইন্টারনেট উপভোগ করতে পারবেন.

২৮ টাকা +  ৪৮ মিনিট + ৩০ মেয়াদ

আপনি যদি জিপি বন্ধ সিম গ্রাহক হয়ে থাকেন তাহলে ২৮ টাকা রিচার্জের মাধ্যমে ৪৮ মিনিট এবং ৩০ দিন মেয়াদ এই অফারটি উপভোগ করতে পারবেন. অফারটি পাওয়ার জন্য আপনাকে ফ্লেক্সিলোড থেকে ২৮ টাকা রিচার্জ করতে হবে এবং ৪৮ মিনিট মেয়াদ থাকবে ২৪ ঘন্টা

কিভাবে বন্ধ সিমের মিনিট এবং ইন্টারনেট ব্যালেন্স চেক করবেন

আপনি যদি আপনার সিমের মিনিট ও ইন্টারনেট অফারের মেয়াদ চেক করতে চান তাহলে নিম্নোক্ত কোডগুলো ডায়াল করুন এবং চেক করুন

মিনিট ব্যালেন্স চেক পদ্ধতি-*১২১*১*২#

 

ইন্টারনেট ব্যালেন্স চেক পদ্ধতি-*১২১*১*৪#

Related Articles

Back to top button