অনলাইন

উবার কাস্টমার কেয়ার নাম্বার, ইমেইল এবং ঠিকানা বাংলাদেশ

আজ আপনাদের সাথে উবার সম্পর্কে আলোচনা করব এবং উবার কি এবং উবার সম্পর্কে বিস্তারিত জানতে আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন। বর্তমান বাংলাদেশের সকল মানুষের মোটরসাইকেল কিংবা মাইক্রোবাস নেই এবং বাংলাদেশের সকল মানুষ ও কর্মব্যস্ত মানুষের জন্য অনেক পূর্ব থেকে উবার চালু হয়েছে। তাই জাতির মোটরসাইকেল কিংবা মাইক্রোবাস নেই তারা উবার সুবিধা উপভোগ করতে পারেন। অনেক সময় জরুরী কাজের জন্য সঠিক সময় যেতে হয় এবং এই সঠিক সময় যাওয়ার জন্য উবারের মাধ্যমে মাইক্রোবাস বা মোটরসাইকেল ভাড়া নিতে পারেন।

তবে উবার পরিষেবাটি অনেক আগে থেকে চালু হলেও সেটি ঢাকার মধ্যে সীমাবদ্ধ ছিল। বর্তমানে এই সেবাটি ঢাকা শহর বাদে অন্যান্য শহরগুলোতে চালু হয়েছে। সুতরাং আপনি যদি উবার সম্পর্কে বিস্তারিত জানতে চান এবং উবারের মোবাইল নাম্বার ও ঠিকানা সহ বিস্তারিত তথ্য সংগ্রহ করতে চান তাহলে এই পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন।

উবার বলতে কি বুঝায়?

উবার একটি এপস এর নাম এবং যে অ্যাপসের মাধ্যমে আপনি আপনার গন্তব্যে পৌঁছতে কিংবা ভ্রমণ করতে মোটরসাইকেল, মাইক্রোবাস কিংবা টেক্সি ভাড়া করতে পারেন। উবার হচ্ছে আমেরিকান অনলাইন ভিত্তিক পরিবহন নেটওয়ার্ক কোম্পানি এবং এই কোম্পানিটি যাত্রীদের সুবিধার্থে গাড়ি ভাড়া প্রদান করে থাকেন।। তবে উবার ক্যাপসের নিজস্ব কোন পরিবাহী গাড়ি নেই।

উবার ট্যাক্সি ভাড়া সম্পর্কে বিস্তারিত

ধরুন আপনি যদি উবারের ভাড়া সম্পর্কে বিস্তারিত অনুসন্ধান করতে চান তাহলে ভর্তি মিনিট তিন টাকা করে দিতে হবে। তবে আপনি যদি দীর্ঘ পথ যেতে চান তাহলে ২ ঘন্টা ও বিশ কিলোমিটার এর মধ্যে ভাড়া হতে পারে ৮৯৯ টাকা। এছাড়াও উবারের নিয়ম অনুযায়ী বিভিন্ন প্যাকেজ প্রদান করা হয়েছে। ধরুন আপনি দীর্ঘ পথ অর্থাৎ ১০ ঘণ্টা পর্যন্ত উবারের ভাড়া করতে চান, ভাড়া করতে পারবেন। তবে উবারের ভারার একটি তালিকা রয়েছে এবং সর্বনিম্ন দূরত্বের জন্য আলাদা আলাদা ভাড়া নির্ধারণ করা হয়েছে।

কিভাবে উবার রেজিস্ট্রেশন করবেন?

আপনি যদি গ্রাহক হিসাবে উবারের রেজিস্ট্রেশন করতে চান তাহলে পারবেন। এজন্য আপনাকে উবার ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে এবং আপনার বিস্তারিত তথ্য পূরণ করে সাবমিট করতে হবে। তারপর আপনাকে ইউজারনেম ও পাসওয়ার্ড সেটিং করার পর আপনি নিয়মিত উবার সেবা গ্রহণ করতে পারবেন।

আর আপনি যদি ড্রাইভার হিসেবে রেজিস্ট্রেশন করতে চান তাহলে কিভাবে করবেন? জেনে নিন. উবার ড্রাইভার হিসেবে রেজিস্ট্রেশন করতে চাইলে আপনাকে রুবার ওয়েবসাইটে সাইন আপ করতে হবে এবং রেজিস্ট্রেশন ফর্মে আপনার নাম, ঠিকানা, ইমেইল এড্রেস  ও শহর দিয়ে পূর্ণাঙ্গ তত্ত্ব পূরণ করতে হবে এবং রেজিস্ট্রেশন করতে হবে. তারপর ইউজারনেম ও পাসওয়ার্ড সেটিং করার পর আপনি উবারের ড্রাইভার হিসেবে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে পারবেন।

তাছাড়াও আরো একটি পদ্ধতি রয়েছে তা হচ্ছে আপনি সরাসরি ওবার অফিসে গিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন এবং আপনার পূর্ণাঙ্গ তথ্য প্রদান করতে হবে।।

উবার কাস্টমার কেয়ার নাম্বার বাংলাদেশ

আপনি বিভিন্ন সময় উবারের বিভিন্ন সুযোগ-সুবিধা পেতে এবং বিভিন্ন প্রকার সমস্যার সম্মুখীন হলে উবার কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করে সমাধান করতে পারবেন। আর এজন্য আপনাকে উবার কাস্টমার কেয়ারের নাম্বার সংগ্রহ করতে হবে এবং সেই নাম্বার কল প্রদান করে রুবার কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করতে হবে।

উবার কাস্টমার কেয়ার নাম্বার: +৮৮০৯৬০১ ৫০১৫০০০, +৮৮০২৮৩৩৩৬৮৫, ৮৩৩৩৬৮

বাংলাদেশের সকল উবার অফিসের ঠিকানা

আপনি কি বাংলাদেশের উবার অফিসের ঠিকানা অনুসন্ধান করেছেন?. যদি আপনি উবার অফিসের সেবা পেতে কিংবা রেজিস্ট্রেশন করতে উবার অফিসের ঠিকানার প্রয়োজন বোধ মনে করেন তাহলে নিচের ঠিকানা গুলোতে যোগাযোগ করতে পারেন

উত্তরা – (শুক্রবার বন্ধ)

36, সোনারগাঁও জনপথ রোড,

খাল পাড়, উত্তরা ১২ (ন্যাশনাল ব্যাংকের ভবন, ২য় তলা)

উত্তরা, ঢাকা – 1230

 

বনানী – (শুক্রবার, রবিবার বন্ধ)

WE কেয়ার সেন্টার, দোকান#35,

২য় তলা, বনানী সুপার মার্কেট

বনানী, ঢাকা – ১২১৩

 

মিরপুর – (শুক্রবার, রবিবার বন্ধ)

শার্ডার টেলিকম মিরপুর শপিং কমপ্লেক্স,

দোকান নং 18-19, 5ম তলা

মিরপুর-২, ঢাকা-১২১৬

ধানমন্ডি – (শুক্রবার বন্ধ)

রবি শিবা, এএমএম কনভেনশন সেন্টার,

56/A, রোড: 3/A নিচতলা

ধানমন্ডি, ঢাকা – ১২০৯

গুলশান – (শুক্রবার বন্ধ)

রবি শেবা, উদয় টাওয়ার,

57 ও 57/A, উদয় টাওয়ার (নিচতলা)

গুলশান এভিনিউ, গুলশান-১,

ঢাকা-1212

পল্টন – (শুক্রবার বন্ধ)

রবি শিবা, র্যাংগস টাওয়ার,

নিচতলা (আজাদ পণ্যের বিপরীতে)

68 পুরানা পল্টন, ঢাকা-1000

যমুনা ফিউচার পার্ক – (বুধবার বন্ধ)

রবি লাউঞ্জ 4B-043 এবং 4C-034

লেভেল-৪, যমুনা ফিউচার পার্ক,

ঢাকা 1229

উবারের সময়সূচী বাংলাদেশ

আপনি যদি উবার অফিসের সময়সূচি সম্পর্কে অনুসন্ধান করে থাকেন এবং অফিসিয়াল টাইমে যোগাযোগ করতে চান যেকোনো তথ্যের জন্য কিংবা রেলস্টেশনের জন্য তাহলে নিচের সময়সূচি অনুযায়ী যোগাযোগ করতে পারেন

বিজনেস আওয়ার

  • সোমবার:
  • ৯:৩০am – ৬:৩০pm
  • মঙ্গলবার:
  • ৯:৩০am – ৬:৩০pm
  • বুধবার:
  • ৯:৩০am – ৬:৩০pm
  • বৃহস্পতিবার:
  • ৯:৩০am – ৬:৩০pm
  • শনিবার:
  • ৯:৩০am – ৬:৩০pm
  • রবিবার:
  • ৯:৩০am – ৬:৩০pm

উবার সাথী সেবা কেন্দ্র, উত্তরা -ঢাকা

নিচে ঠিকানাটি ওভার সাথী সেবা কেন্দ্র উত্তরা-ঢাকা

36 Sonargaon Janapath Road,3rd Floor,Uttara,Sector 12,Bangladesh

36 Sonargaon Janapath Road, 3rd Floor, Uttara, Sector 12

ঢাকা

ঢাকা বিভাগ

1230

uber email ঠিকানা বাংলাদেশ

আপনি যদি উবারের ইমেইল ঠিকানা অনুসন্ধান করেন এবং উবারের ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে চান তাহলে নিচের ওয়েবসাইটটি ব্যবহার করুন কিংবা ইমেইলটি ব্যবহার করুন

https://www.uber.com/bd/

Related Articles

Back to top button