বিশ্বকাপ ফুটবল ২০২২

ব্রাজিলের জার্সির দাম, জার্সি মডেল, জার্সি নাম্বার ও বিস্তারিত

আজকের আলোচনার বিষয় ব্রাজিলের জার্সির দাম, ব্রাজিলের মডেল, জার্সি নাম্বার ও বিস্তারিত তথ্য নিয়া. ব্রাজিল বিশ্বের মধ্যে সেরা চ্যাম্পিয়ন ফুটবল দেশ এবং প্রতিবছর ব্রাজিল বিশ্বকাপ ফুটবল খেলা অংশগ্রহণ করে নিজের যোগ্যতা অর্জন করে. সবচেয়ে বেশি চ্যাম্পিয়ন দেশ আছে ব্রাজিল. ব্রাজিলের খেলা অত্যন্ত চমৎকার ও ভালো. ব্রাজিল দলে চমৎকার ও আকর্ষণের খেলা রয়েছে. সবচেয়ে বেশি আকর্ষণীয় ও জনপ্রিয় খেলোয়াড় হচ্ছে অনেকেই. সামনের বিশ্বকাপ ফুটবল কে লক্ষ্য রেখে অনেকে ব্রাজিলের জার্সি জার্সির দাম, জার্সির মডেল ও বিস্তারিত তথ্য অনুসন্ধান করেন এবং জার্সি গুলো সম্পর্কে বিস্তারিত জানতে চাই.

তাই আজ আমরা ব্রাজিলের জার্সির দাম ও জার্সির রংসহ বিস্তারিত তথ্য আপনাদের এখানে জানাবো এবং আপনার এখান থেকে সুন্দর সুন্দর জার্সি গুলো ডাউনলোড করতে পারবেন. আপনি কি ব্রাজিলের ডাসি অনুসন্ধান করেছেন এবং ব্রাজিলের জার্সি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চান এবং সুন্দর সুন্দর জার্সির মডেল ডাউনলোড করতে চান তাহলে আমাদের এই আর্টিকেলটি পুরো ব্রাজিলের জার্সি নিয়ে লেখা।

ব্রাজিলের জার্সি কেমন হবে?

ব্রাজিলের জার্সি হবে চিতা বাঘের চামড়ার প্যাটার্ন দিয়ে তৈরি করা এবার ব্রাজিলের বিশ্বকাপ জার্সির মডেল। ব্রাজিলের সাধারণ মানুষের প্রতীক হচ্ছে চিতাবাঘ। সেজন্য সেই প্রত্যেককেই উত্তীর্ণ করা হয়েছে কাতার বিশ্বকাপে ব্রাজিলের জার্সিতে।

ব্রাজিলের জার্সির মডেল প্রকাশিত হয়েছে

ব্রাজিলের বিশ্বকাপ জার্সির মডেল ৯ আগস্ট প্রকাশিত হয়েছে এবং জার্সির অম্রোচন অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল ২০০২ বিশ্বকাপের তারকা রোনাল্ডোকে নিয়ে। জার্সির মডেল হয়েছিলেন ব্রাজিলের বর্তমান দলের ফুটবলার রদ্রিগো, কৌতিনহো, মার্কুইনহোস, রিচার্লিসন এবং অ্যালিসন।

তবে অফিসিয়াল ভক্তদের ব্রাজিলের বিশ্বকাপ জার্সিতে আরো বেশ কিছুদিন সময় লাগবে এবং প্রকাশিত হওয়ার সাথে আমাদের এই আর্টিকেল থেকে জানতে পারবেন। ব্রাজিলের বিশ্বকাপ জার্সি তৈরি করে প্রতিষ্ঠান নাইকি। তারা এই ছাড়ছে বাজার করবে বিশ্বব্যাপী। ব্রাজিলের জার্সিগুলো অনলাইন এবং অফলাইনে পাওয়া যাবে।

ব্রাজিলের জার্সি গুলো কবে থেকে পাওয়া যাবে?

ব্রাজিলের জার্সিগুলো অফিসিয়াল ভাবে ১৫ সেপ্টেম্বরের পরে পাওয়া যাবে এবং ১৫ সেপ্টেম্বর থেকে ব্রাজিলের অফিসিয়াল বিশ্বকাপ জার্সি বিক্রি শুরু হবে। তবে জার্সি ক্রয় করার জন্য অগ্রিম অর্ডার শুরু হয়েছে এবং অনলাইনে যাচ্ছে অর্ডার করা যাবে তবে এবারের জার্সিতে ৩৫ শতাংশ ছাড় প্রদান করা হয়েছে।

ব্রাজিলের জার্সির দাম

ব্রাজিলের জার্সির দাম নিয়ে অনেকের জল্পনা কল্পনা এখনো চলছে তবে ব্রাজিলের জার্সির দাম কত হতে পারে এ নিয়ে অনেক ছল্পনা-কল্পনা আলোচনা চলছে। ব্রাজিলের জার্সি তৈরি প্রতিষ্ঠান নাইকি বর্তমান ছাড়ছি তৈরি করছেন এবং 15 সেপ্টেম্বরের মধ্যে বিশ্বব্যাপী বাজারজাত করবেন। তবে আমরা কিছু জার্সির দামের মূল্য তালিকা কালেকশন করেছি এবং নিচে তুলে ধরেছি

  • ব্রাজিলের হোম জার্সি দাম ৬৯৯ টাকা
  • ব্রাজিলের কনসেপ্ট কিট ফুটবল শট সিলেট জার্সি ছেলেদের জন্য ৪৯৯ টাকা
  • ব্রাজিলের নিউ কনসেপ্ট প্রিমিয়াম কোয়ালিটি হাফ স্লিপ সার্চ ইন ডানসার ৪৯৯ টাকা
  • আমি জার্সির দাম ৫৯৯ টাকা

ব্রাজিলের জার্সির ছবি ও পিক

নিচে ব্রাজিল বিশ্বকাপ ফুটবল অংশগ্রহণকারী কাতার বিশ্বকাপে জার্সিদের সুন্দর সুন্দর পিক ও ছবি প্রদান করা হলো.

Related Articles

Back to top button