বিশ্বকাপ ফুটবল ২০২২

আর্জেন্টিনা জার্সি দাম, জার্সি নাম্বার ও বিস্তারিত

বিশ্বকাপ ফুটবলের একটি সেরা দেশ আর্জেন্টিনা এবং আর্জেন্টিনার জার্সিদের কদর ও মূল্যায়ন অনেক বেশি। প্রতি বিশ্বকাপ খেলায় আর্জেন্টিনার দেশটি বিশ্বকাপ খেলে এবং বিশ্বের মধ্যে সবচেয়ে নামকরা এবং জনপ্রিয় দেশ হিসেবে পরিচিত। এজন্য আর্জেন্টিনার জার্সি দের খুবই গুরুত্ব এবং জার্সি সম্পর্কে বিস্তারিত অনুসন্ধান করে থাকেন অনেকেই।

আর্জেন্টিনার জার্সির দাম, কত জার্সি কেমন হবে, জার্সির নাম্বার কত সব মিলে জার্সি গুলো অনলাইনে ব্যাপক অনুসন্ধান হয়ে থাকে। তাই ছাড়া আর্জেন্টিনার জার্সি দাম জানতে চান, মডেল জানতে চান ও নাম্বার জানতে চান তাদের জন্য আজ আমরা জার্সি নিয়ে একটি পোস্ট লিখেছি যা জার্সি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন।

সুতরাং আপনি যদি আর্জেন্টিনা ফুটবলের প্রতি ভক্ত হয়ে থাকেন এবং আর্জেন্টিনার প্লেয়ারদের ভালোবাসেন এবং তাদের জার্সি নিয়ে বিস্তারিত তথ্য অনুসন্ধান করে যদি থাকেন তাহলে এই পোস্টটি আপনার জন্য খুবই দরকার। আজ আমরা এই পোস্টে আর্জেন্টিনা আর জার্সি সম্পর্কে বিস্তারিত তথ্য আপনাকে জানাবো এবং জার্সিদের মডেল ও ছবি সহ হ সংযুক্ত করব

আর্জেন্টিনার জার্সি কেমন হবে?

আর্জেন্টিনা আগের দুই বিশ্বকাপ জয়ের পথে জার্সি যে রকম ছিল ঠিক সেগুলো থেকে ধারণা নিয়েই এবার বিশ্বকাপের জার্সি ডিজাইন নজর দেওয়া হয়েছে। মূলত সাদা আর আকাশের নীল স্টাইপের সঙ্গে চারপাশে কালো রং রেখেই ডিজাইনটি করা হয়েছে। তবে দুই হাতার শেষ ভাবটা গোলাকার কালো বৃত্তে আঠা। আর তাদের দিকে এডিডাস এর বিখ্যাত তিন এস টাইপ এবং সেগুলো কালো রঙ্গে।

আর্জেন্টিনার জার্সির ছবি

প্রতিবছর বিশ্বকাপে আর্জেন্টিনা তাদের প্লেয়ারদের জন্য সেই দেশের জার্সি কালার রং মডেল ও নাম্বারসহ নির্ধারণ করে থাকেন। তেমনি এই বছর আর্জেন্টিনা তাদের দেশের জন্য বিশ্বকাপ ফুটবলের জার্সির মডেল ও কালার নির্ধারণ করে তৈরি করেছেন। সুতরাং আপনি যদি সে জার্সির নাম্বার দাম ও কালার অনুসন্ধান করেন তাহলে নিচে থেকে জানতে পারবেন।

 

আর্জেন্টিনা জার্সির দাম

অনেকেই আর্জেন্টিনার জার্সির দাম অনুসন্ধান করেন এবং জার্সির দাম জানতে চান তাদের জন্য এখানে আর্জেন্টিনার জার্সি গুলোর দাম তুলে ধরা হয়েছে। তাছাড়া আপনি যদি আর্জেন্টিনার জার্সি কিনতে চান তাহলে কিনতে পারবেন।

  • আর্জেন্টিনার বিশ্বকাপ হোম জার্সির দাম ৫৯৯ টাকা
  • আর্জেন্টিনার কাস্টম জার্সির দাম ৬৯৯ টাকা
  • আর্জেন্টিনার কনসেপ্ট কিট ফ্যান ভার্সন জার্সির দাম ৪২৫ টাকা
  • আর্জেন্টিনার বিশ্বকাপ জার্সি মাস্টার কপির দাম ৪২৫ টাকা
  • আর্জেন্টিনার ম্যাচ হোম জার্সি মাস্টার কোভিদ দাম ৫৯৯ টাকা
  • আর্জেন্টিনার মেয়েদের কাস্টম জার্সির দাম ৬৯৯ টাকা
  • আর্জেন্টিনার গোল গোলা হাফ হাতা জার্সির দাম ৪৯৯ টাকা
  • আর্জেন্টিনার ছেলেদের হাবাতা জার্সির দাম ৪৯৯ টাকা

আর্জেন্টিনার মেয়েদের জার্সির পিক

যারা আর্জেন্টিনার খেলা কে বেশি ভালোবাসেন এবং আর্জেন্টিনা ফুটবলের প্রতি ভক্ত তারা আর্জেন্টিনা জার্সি কিনতে পারেন এবং মেয়েরা তাদের জন্য আলাদা জার্সি রয়েছে এবং সেই জার্সির পিকগুলো নিচে তুলে ধরা হলো

আর্জেন্টিনার ছেলেদের জার্সির পিক

বাংলাদেশ সহ বিশ্বের অনেক দেশ আর্জেন্টিনা ফুটবলের প্রতি ভক্ত এবং আর্জেন্টিনার খেলা দেখতে। এজন্য আর্জেন্টিনা ছেলেদের খেলা দেখার জন্য ছেলেদের জার্সি রয়েছে এবং এই জার্সি গুলোর পিক নিচে তুলে ধরা হলো.

 

Related Articles

Back to top button