হোটেল

সাভার ঢাকা নিউ মার্কেট সাপ্তাহিক ছুটির দিন, মার্কেট খোলা ও বন্ধের সময়সূচী

আজকের আলোচনা সবার নিউ মার্কেট সাপ্তাহিক ছুটির দিন ও মার্কেট সময়সূচী: যারা সাভারে স্থায়ীভাবে বসবাস করেন কিংবা নতুনভাবে গিয়েছেন তাদের জন্য সাভারের নিউমার্কেট কেনাকাটার মার্কেট হতে পারে। কিন্তু নিউ মার্কেট সপ্তাহে একদিন বন্ধ থাকে এবং সপ্তাহের বুধবার সাপ্তাহিক ছুটির দিন। তবে বুধবার ছাড়া সপ্তাহের অন্যান্য দিন খোলা থাকে। সুতরাং যারা নিউমার্কেটে কেনাকাটা করতে চান তারা বুধবার বাদে অন্যান্য দিন কেনাকাটার জন্য দিনের নির্বাচন করতে হবে।

তাই আজ আমরা সাভারে নিউমার্কেট সাপ্তাহিক ছুটির দিন ও মার্কেট খোলার সময় ও বন্ধের সময়সূচী সহ বিস্তারিত তথ্য নিচে ধারাবাহিকভাবে তুলে ধরব যাতে সহজেই বুঝতে পারেন।

সাভার নিউমার্কেট সাপ্তাহিক ছুটির দিন

সাভার নিউমার্কেট সাপ্তাহিক ছুটির দিন বুধবার। অর্থাৎ বুধবার বাদে অন্যান্য দিন মার্কেটে খোলা থাকে। সাভার এলাকায় এই মার্কেটে গড়ে উঠেছে এবং সাভারের মানুষগুলো এখানে খুব ভালোভাবে মার্কেট করতে পারেন। তাই তারা সাভারের নতুন কিংবা সাভারে মার্কেট সম্পর্কে বা ছুটির দিন সম্পর্কে জানেন না তারা এখান থেকে জেনে নিতে পারেন।

সাভার নিউমার্কেট সম্পর্কে বিস্তারিত তথ্য

আপনি যদি অনলাইনে কিংবা সবারই অবস্থান করে  সাভার নিউমার্কেট সম্পর্কে জানতে চান তাহলে এই পোস্টটি আপনাকে বিস্তারিত জানা শুরু করে দিবে। সাভার নিউমার্কেট সাভার এলাকায় অবশিষ্ট। এই মার্কেটিং বিভিন্ন কোম্পানির পণ্য পাবেন। তাছাড়া আপনি পারিবারিক বিগত পণ্য দেখতে পাবেন এবং দেশি ও বিদেশী বিভিন্ন কোম্পানির পণ্য এই মার্কেটের বিবর্ণ শোরুমে পাবেন।

জনপ্রিয় সকল ফ্যাশন ব্রান্ড ও উন্নত ব্রান্ডের পণ্য আপনি এখানে সহজে কিনতে পারবেন। তাছাড়া বিভিন্ন কোম্পানি ডিসকাউন্ট প্রদান করে থাকে। আবার নতুন নতুন অনেক কোম্পানি এখানে পণ্য ক্রয় করার জন্য ডিসকাউন্ট ও ছাড় দিয়ে থাকে।

আবার অফলাইন ছাড়াও অনলাইনে নিউমার্কেট থেকে সরবরাহ করা হয়। এক্ষেত্রে আপনি সরাসরি পণ্য কিনলে অনেক কম দামে কিনতে পারবেন।

সাভার নিউমার্কেট সম্পর্কে বিস্তারিত তথ্য ও অনেক কিছু নিচে দেখুন:

নাম সাভার নিউ মার্কেট
ছুটির দিন বুধবার
প্রতিষ্ঠিত সাল 1996
অবস্থান সাভার ইউনিয়ন, ঢাকা ১৩৪০, বাংলাদেশ
ঠিকানা হোল্ডিং # 3, ওয়ার্ড # 7, ঢাকা – আরিচা হাই, 1340, সাভার ইউনিয়ন 1340
যোগাযোগের নম্বর 01991122236
ই-মেইল rpcpl@yahoo.com
ওয়েবসাইট http://www.rpcpltd.com/

সাভার নিউমার্কেট বন্ধ ও খোলার সময় সূচি

আপনি কি সাভার নিউমার্কেট বন্ধ খোলার সময়সূচী অনলাইন করছেন?. তাহলে আপনি সরাসরি আমাদের ওয়েবসাইট ভিজিট করুন এবং এই পোষ্টটি আপনাকে সবার নিউমার্কেট সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করবে. আর আপনি যদি সবারই নতুন হয়ে থাকেন এবং সাভার নিউমার্কেট বন্ধ খোলার সময়সূচী জানতে চান তাহলে নিচে থেকে জানান.

দিন খোলার সময় বন্ধের সময়
শনিবার 10.00 21.00
রবিবার 10.00 21.00
সোমবার 10.00 21.00
মঙ্গলবার 10.00 21.00
বুধবার ছুটির দিন ছুটির দিন
বৃহস্পতিবার 10.00 21.00
শুক্রবার 10.00 21.00

সাভার নিউ মার্কেট বন্ধের দিন

নিউ মার্কেট সপ্তাহে একদিন বন্ধ থাকে এবং বছরে দুইটি মুসলমানদের প্রসাবে মার্কেটটি বন্ধ থাকে। যেমন ঈদুল ফিতর ও ঈদুল আজহার মার্কেট বন্ধ থাকে। তাছাড়া দুর্গাপূজা অন্যান্য সরকারি ছুটির দিনে ও বাজার গুলি অধ দিবস বন্ধ থাকে।

  • ঈদ উল ফিতর
  • ঈদুল আজহা

কবে কবে সাভার নিউ মার্কেট বন্ধ থাকবে?

ঢাকা শহরের মার্কেট সমিতির নিয়ম শৃঙ্খলা অনুযায়ী সপ্তাহে একদিন সাবান নিউমার্কেট বন্ধ থাকবে এবং সপ্তাহের প্রতি বুধবার সাবানের বন্ধ থাকবে। নিউ মার্কেট থেকে সরাসরি কেনাকাটা করতে চাইলে সপ্তাহে একদিন অর্থাৎ বুধবার প্রত্যেকদিন কেনাকাটা করা যাবে।

উপসংহার আপনি কি সাভার নিউমার্কেট সম্পর্কে বিস্তারিত অনুসন্ধান করছেন এবং সাভার নিউমার্কেটের সাথে ছুটির দিন ও মার্কেট খোলার দিন এবং মার্কেটিং কি কি পণ্য কেনা যায় তা জানতে চান তাহলে আমাদের এই পোস্টটি পুরো ধারণা আপনাকে প্রদান করবে। শুধু তাই নয় আপনি কেনাকাটার জন্য সবকিছু সময়সূচী ও সাপ্তাহিক দেশ ও বিস্তারিত জানতে পারবেন

Related Articles

Back to top button