নিয়োগ বিজ্ঞপ্তি

যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

যমুনা গ্রুপে ৪১৫ পদে সার্কুলার হয়েছে

যমুনা গ্রুপে ইতিমধ্যে ইলেকট্রনিক এন্ড অটোমোবাইলস কিছু সংখ্যক লোক নিয়োগ করা হবে। ২৬ শে অক্টোবর ২০২২ সালে পত্রিকার মাধ্যমে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে সার্কুলার প্রকাশের দশ দিনের মধ্যে সাক্ষাৎকারে অংশগ্রহণ করতে হবে। ২৭ অক্টোবর থেকে ৫ এ নভেম্বর পর্যন্ত সাক্ষাৎকার অংশ নেওয়া যাবে। তবে প্রার্থীদের সাক্ষাতের মাধ্যমে নিয়োগ করা হবে।

আপনি যদি একজন আগ্রহী প্রার্থী হয়ে থাকেন এবং ইলেকট্রনিক এন্ড অটোমোবাইল নিয়োগ পেতে চান তাহলে উক্ত সময়ের মধ্যে তাদের নির্দিষ্ট সাক্ষাৎকার স্থানে উপস্থিত হয়ে সাক্ষাৎকারে অংশগ্রহণ করতে হবে। তবে অবশ্যই ২৭ অক্টোবর থেকে ৫ এ নভেম্বরের মধ্যে।

যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এক নজরে বিস্তারিত

আপনি যদি যমুনা গ্রুপে নিয়োগ পেতে চান এবং সাক্ষাৎকারে অংশগ্রহণ করতে চান তাহলে নিচের তথ্যগুলো জানতে পারেন এবং নিয়োগের প্রাপ্তি হলে ৫ই নভেম্বরের মধ্যে সাক্ষাৎকার অংশগ্রহণ করতে হবে।

প্রতিষ্ঠানের নাম যমুনা গ্রুপ
চাকরির ধরন প্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ ২৩, ২৬ এবং ২৭ অক্টোবর ২০২২
পদ সংখ্যা ০৫
লোক সংখ্যা ৪১৫
প্রকাশ সূত্র অনলাইন
শিক্ষাগত যোগ্যতা নিচে অফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার মাধ্যম অনলাইনে/ডাকযোগে/সরাসরি
আবেদন করার শুরুর তারিখ শুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ/সাক্ষাৎকারের তারিখ ০৫, ০৬ এবং ১৮ নভেম্বর ২০২২
অফিশিয়াল ওয়েবসাইট jamunagroup.com.bd

আগ্রহী প্রার্থীদের সাক্ষাৎকারের সময়

আগ্রহী প্রার্থীদের ২৭ অক্টোবর থেকে পাঁচ এ নভেম্বরের মধ্যে (ছুটির দিন ব্যতীত) সকাল 9 টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত সাক্ষাৎকারে অংশগ্রহণ করতে পারবেন। তবে সাক্ষাৎকারের সময় প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে থাকতে হবে.

সাক্ষাৎকারের ঠিকানা কিংবা ইন্টারভিউ ঠিকানা

আপনি যদি যমুনা গ্রুপে সাক্ষাতকার দিতে চান কিংবা ইন্টারভিউ এর জন্য যেতে চান তাহলে নিচের ঠিকানায় যেতে হবে কিংবা যোগাযোগ করতে হবে।

যমুনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জানিনা গ্রুপ ২৬ শে অক্টোবর পত্রিকার মাধ্যমে তাদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এবং এই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে 10 দিনের মধ্যে অর্থাৎ ২৭ অক্টোবর থেকে ৫ই নভেম্বরের মধ্যে সাক্ষাৎকার অনুসরণ করতে হবে।

 

Related Articles

Back to top button