অনলাইন

মুখোশ টিম এর যোগাযোগ নাম্বার, যোগাযোগ ঠিকানা, ইমেইল ও হেড অফিস ঠিকানা

বাংলাদেশের যতটুকু গোয়েন্দাভিত্তিক প্রতিবেদনকারী অনুষ্ঠান রয়েছে তার মধ্যে মুখোশ অন্যতম এবং বাংলাদেশের একটি জনপ্রিয় গোয়েন্দাবৃত্তির টিভি অনুষ্ঠান। এই অনুষ্ঠানটি নিয়মিত মাই টিভির মাধ্যমে পরিচালিত হয়ে থাকে। বাংলাদেশের আনাচে কানাচে অন্যায় অবিচার ও দুর্নীতি ঘটনা ঘটে থাকে। প্রতিনিয়ত এই ঘটনা গুলোকে অনুসন্ধান করে প্রচার করায় মুখোশ টিম এর মূল লক্ষ্য এবং উদ্দেশ্য। এজন্য মুখোশ টিম অন্যায়-অবিচার বৃদ্ধি প্রতিবেদন তৈরি করে এবং মানুষের কাছে সহযোগিতা চায় প্রতিবেদন তৈরি করার যোগাযোগ করার বা তথ্য প্রদানের জন্য। মুখোশ অনুষ্ঠানটি মাই টিভির মাধ্যমে প্রচারিত হয়ে থাকে। ইউনস্টন টি কখন কোথায় কিভাবে প্রচারিত হয় তা জানতে পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন।

সুতরাং আজ আমরা আপনাদের সাথে আলোচনা করব মুখোশ টিমের যোগাযোগ নাম্বার, যোগাযোগ ঠিকানা, ইমেইল ঠিকানা ও হেড অফিসের ঠিকানা নিয়ে। আপনি যদি একজন সচেতন নাগরিক হয়ে থাকেন এবং বাংলাদেশের অন্যায়-অবিচারগুলো মুখোশ টিম কে জানিয়ে দেশকে দুর্নীতিমুক্ত এবং ভালো রাখতে চান তাহলে নিচের ঠিকানাগুলো সংগ্রহ করুন এবং অন্যায় অবিচারের বিরুদ্ধে তথ্য প্রদান করে সহযোগিতা করুন

মুখোশ টিম যোগাযোগ নাম্বার

মুখোশ টিম বাংলাদেশের একটি গোয়েন্দা ভিত্তিক প্রতিবেদনকারী মাইটিভি কর্তৃক প্রচারিত অনুষ্ঠান। এই অনুষ্ঠানটি অন্যায়ের ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবেদন তৈরি করে প্রকাশ করে। এজন্য দেশের আনাচে-কানাচে যে সকল অন্যায় অবিচার ঘটে থাকে সেই সকল অন্যায় অবিচার কি জানার জন্য এবং মুখোশ টিম কে তথ্য প্রদানের জন্য একটি যোগাযোগ নম্বর প্রদান করেছেন। সুতরাং আপনারা যারা মুখোশ টিম এর যোগাযোগ ও হট লাইন নাম্বার অনুসন্ধান করেন তাদের জন্য নিচে একটি নাম্বার প্রদান করা হলো এই নাম্বারে যোগাযোগ করুন।

মুখোশ টিম যোগাযোগ নাম্বার:

টেলিফোন নাম্বার: ৯৬৬৫৯২৫

মোবাইল নাম্বার: ০১৭১৫৭৯২৫৭৭

মুখোশ টিম হটলাইন নাম্বার:

বাংলাদেশের গোয়েন্দাভিত্তিক মুখোশ টিম এর হট লাইন নাম্বার টি জানো অনুসন্ধান করেন তাদের জন্য নিচে টেলিফোন ও মোবাইল নাম্বার প্রদান করা হলো। আর যে কোন অপরাধ মূলক তথ্য জানাতে নিচের টেলিফোন ও মোবাইল নাম্বারে কল করতে পারেন।

টেলিফোন নাম্বার: ৯৬৬৫৯২৫

মোবাইল নাম্বার: ০১৭১৫৭৯২৫৭৭

মুখোশ টিভি যোগাযোগ ঠিকানা

যদি কোন বাংলাদেশী নাগরিক মুখোশ টিম এর সাথে সরাসরি যোগাযোগ করতে চান তাহলে নিচের ঠিকানায় যোগাযোগ করতে পারবেন। যদি কেউ পত্র মারফত যোগাযোগ করতে চান তাহলে নিচের ঠিকানায় যোগাযোগ করতে পারবেন। বাংলাদেশের যেকোনো ধরনের অপরাধের তথ্য জানাতে নিচের যোগাযোগ এবং টেলিফোন নাম্বারে কল করেও তথ্য জানাতে পারবেন।

My TV 55, Bir Uttam C R Datto Road, Dhaka-1000 9665924-5 9666016 info@mytvbd.tv, news@mytvbd.tv http://www.mytvbd.tv/

মুখোশ টিম এর ফেসবুক পেজ ঠিকানা

অনেকেই ফেসবুক ঠিকানার মাধ্যমে যেকোনো তথ্য জানাতে পছন্দ করেন এবং ফেসবুক পেজে যোগাযোগ করতে পছন্দ করেন। যারা বাংলাদেশের যে কোন অপরাধ মূলক তথ্য ফেসবুক ঠিকানার মাধ্যমে জানাতে চান মুখোশ টিম কে তাদের জন্য ।নিচে মুখ্যসচিবের ফেসবুক অ্যাড্রেস প্রদান করা হলো। এই ফেসবুক অ্যাড্রেস মাধ্যমে তথ্য জানাতে পারেন।

মুখোশ টিমের হেড অফিস ঠিকানা ও নাম্বার

মুখোশ টিম বাংলাদেশের অপরাধ প্রতিবেদনকারী একটি গোয়েন্দা ভিত্তিক টিভি অনুষ্ঠান। বাংলাদেশের নাগরিক কে তাদের যে কোন অপরাধের তথ্য প্রদান করার জন্য একটি যোগাযোগ ঠিকানা প্রদান করেছেন। সুতরাং আপনি কি মুখোশ টিম এর যোগাযোগ ঠিকানা অনুসন্ধান করছেন?. যদি আপনি মুখোশ টিম এর যোগাযোগ ঠিকানা পেতে চান এবং যোগাযোগ করতে চান তাহলে আপনাকে নিজে মুখোশ টিম এর একটি যোগাযোগ ঠিকানা টেলিফোন নাম্বার, মোবাইল নাম্বার ও ইমেইল এড্রেস প্রদান করা হলো এই ঠিকানায় যোগাযোগ করতে পারেন.

মুখোশ টিম যোগাযোগ ঠিকানা:

প্রযোজক: মুখোশ 

মাই টিভি

১৫০,১৫৫/৩, পূর্ব উলন হাতিরপুল

ঢাকা-১২১৯

অথবা

প্রজোযক মূখোস টিভি

150,155/3 পূর্ব উলন হাতিরঝিল ঢাকা ১২১৯

টেলিফোন- 9665925

মোবাইল-01715792577

ইমেইল-sklitoncrime@gmail.com

মুখোশ টিমের উপস্থাপনকারী

অনেকেই প্রশ্ন করেন যে মুখোশ টিমের উপস্থাপন করেন নাম কি এবং তিনি কে। যারা জানতে চান তাদের জন্য আজ আমরা অবগত করব চেয়ে মুখোশ মাই টিভির কর্তৃক গোয়েন্দা ভিত্তিক একটি প্রতিবেদনকারী অপরাধ মূলক অনুষ্ঠান। আরে মুখোশ অনুষ্ঠানটি পরিচালনা করে থাকেন রিয়াজ আহমেদ লিটন। ত্রিপুরা অনুষ্ঠানটি এমন ভাবে পরিচালনা করেন যা দর্শকদের মন কেড়ে নেয়। মাই টিভি মুখোশ টিম পরিচালনাকারী সেই ইলিয়াস আহমেদ একজন দক্ষ ও সুচতুর উপস্থাপনকারী।

মাইতিলি অনুসন্ধান বিষয়ক অনুষ্ঠান মুখোশ সম্পর্কে:

উপস্থাপন করেন: এস কে লিটন

বাংলাদেশের যতগুলো অপরাধমূলক অনুষ্ঠান রয়েছে তার মধ্যে মুখোশ অন্যতম এবং বাংলাদেশের মানুষের কাছে খুবই জনপ্রিয়। আরে অনুষ্ঠানটি পরিচালনা করে থাকেন স্কেলিটন এবং মাইটিভি কর্তৃক পরিচালিত হয়ে থাকে। মাইটিভি বাংলাদেশের একটি জনপ্রিয় টিভি চ্যানেল এবং 2010 সালের 15 এপ্রিল থেকে প্রচারিত শুরু করেন। মুখোশ টিম এর মূল লক্ষ্য হচ্ছে বাংলাদেশের আনাচে-কানাচে ঘটে যাওয়া বিভিন্ন অন্যায় অবিচার অপরাধের তথ্য তুলে ধরা এবং প্রতিবেদন তৈরি করা। অন্যায় গুলোকে মানুষের সামনে তুলে ধরা এবং সেগুলোর শাস্তি নিশ্চিত করা। এই অন্যায় গুলো মানুষ কিভাবে করে থাকেন এবং তামে ডিয়ার মাধ্যমে প্রকাশ করা। আর এই অন্যায় অবিচার গুলি প্রশাসনের নজরে আশা এবং তাদেরকে শাস্তির ও আইনের আওতায় নিয়ে আসা।

মুখস্থ করার মূল লক্ষ্য হচ্ছে এ ধরনের অন্যায় অবিচার ভবিষ্যতে যাতে না ঘটে এবং গোটা সুযোগ না থাকে এজন্য মানুষকে সচেতন করে তোলা। এজন্য বাংলাদেশের মানুষ মাই টিভির মুখোশ টিভিকে অত্যান্ত ভালবাসে এবং বাংলাদেশের মানুষের কাছে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে।

এজন্য আমাদের সকলের উচিত দেশের যেখানে অপরাধমূলক ঘটনা ঘটুক না কেন তা মুখোশ টিম কে জানিয়ে দেওয়া এবং এই অন্যায়ের বিরুদ্ধে তথ্য প্রদান করা। তাহলে বাংলাদেশি অপরাধমূলক ঘটনাগুলো ঘটার সম্ভাবনা কমিয়ে যাবে এবং যে কোন অপরাধের শাস্তির আওতায় চলে আসবে

মুখ্যস টিম ইমেইল ঠিকানা

যারা মুখোশ টিম কে দেশের অন্যায়-অবিচারের তথ্য জানাতে চান এবং ইমেইল এড্রেস এর মাধ্যমে জানাতে বেশি পছন্দ করেন তাদের জন্য নিচে একটি ইমেইল ঠিকানা প্রদান করা হলো এই ঠিকানায় যেকোনো ধরনের অপরাধমূলক তথ্য বিস্তারিত ঘটনা লিখে জানাতে পারেন।

ইমেইল-sklitoncrime@gmail.com

শেষ কথা হল যে বাংলাদেশের যতগুলি অপরাধমূলক টিভি অনুষ্ঠান রয়েছে তার মধ্যে মুখোশ অন্যতম এবং খুবই জনপ্রিয়। এই মুখোশ অনুষ্ঠানটি মাইটিভি কর্তৃক নির্মিত পরিচালিত হয়ে থাকে এবং উপস্থাপন করেন এসকে লিটন। মুখোশ টিম দেশের আনাচে কানাচে ঘটে যাওয়া যেকোন অপরাধ অন্যায় ও দুর্নীতিমূলক ঘটনা প্রতিবেদন তৈরি করে মাই টিভির মাধ্যমে প্রকাশ করে থাকেন। এজন্য দেশের আনাচে কানাচে ঘটে যাওয়া যেকোন অপরাধের তথ্য জানাতে মুখোশ টিম হটলাইন নাম্বার ঠিকানা মোবাইল নাম্বার ও ইমেইল এড্রেস বিবর্ণ যোগাযোগ মাধ্যম প্রকাশ করেছেন। দেশের যে কোনো অপরাধ মূলক অনুষ্ঠানের তথ্য জানাতে আপনিও মুখোশ টিমকে সহযোগিতা করতে পারেন এবং উপরোক্ত ঠিক আছে সেখানে যোগাযোগ করতে পারেন। এজন্য মুখোশ টিম এর বিস্তারিত তথ্য ও যোগাযোগ নাম্বার জানতে পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন এবং এখান থেকে সংগ্রহ করতে পারবেন

Related Articles

Back to top button