বাস

বেপারী পরিবহন এর সকল কাউন্টার নাম্বার, লোকেশন, ভাড়ার তালিকা ও সময়সূচী

বেপারী পরিবহন একটি গুরুত্বপূর্ণ ও জনপ্রিয় পরিবহন. এটি একটি নন এসি পরিবহন পরিষেবা. এ পরিবহন ঢাকা থেকে বিভিন্ন জেলা সদরে নিয়মিত চলাচল করে থাকেন. এই পরিবহন এর প্রধান বৈশিষ্ট্য গাড়িগুলো ফিনিশিং ভালো, দেখতে খুব সুন্দর  ও বসার ব্যবস্থা খুবই ভালো. এবং প্রধান প্রধান সুবিধা হচ্ছে অন্যান্য গাড়ির তেলের ভাড়া কম বাস কর্তৃপক্ষ আন্তরিকতার সেবা প্রদান করে এবং বিভিন্ন স্থানে প্রয়োজন অনুযায়ী সেবা প্রদান করেন. কাজেই এই অঞ্চলের অধিকাংশ যাত্রীই বাসের মধ্যে যাতায়াত করতে ইচ্ছা পোষণ করেন.

তাই অধিকাংশ যাত্রীদের সুবিধার্থে আজ আমরা এখানে এই পরিবহনের কাউন্টার নাম্বার ও ফোন নাম্বার  সংযুক্ত করব যাতে যে কোনো যাত্রী সহজে আমাদের ওয়েবসাইট থেকে ঠিকানা ও ফোন নাম্বার সংগ্রহ করতে পারেন

বেপারী পরিবহনের কাউন্টার ও ফোন নাম্বার

এই পরিবহনটি যেসকল জেলার মধ্য দিয়ে চলাচল করেন প্রত্যেকটি কাউন্টারে ঠিকানা  ও ফোন নাম্বার নিচে প্রদান করা হলো:

খুলনা অঞ্চলের কাউন্টার ও ফোন নাম্বার

এই পরিবহনটি খুলনা অঞ্চল থেকে ঢাকামুখী বিভিন্ন জেলা সদরের চলাচল করে থাকেন. তবে খুলনা অঞ্চলের যাত্রীদের জন্য একটি কাউন্টার রয়েছে যার ঠিকানা ও ফোন নাম্বার এখানে সংযুক্ত করা হলো. এখান থেকে সহজে সংগ্রহ করতে পারবেন.

কাউন্টার ফোনঃ
খুলনা কাউন্টার ফোনঃ 01681-198683

বেপারী  পরিবহনের গাড়ি নিয়মাবলী:

  • গাড়ি ছাড়ার 15 মিনিট হবে কাউন্টারে উপস্থিত থাকতে হবে
  • যাত্রীগণ যাত্রাপথে বেআইনি অস্ত্রপাতি বা মাদক বহন করতে পারবেন না
  • যাত্রীদের ও মালামাল নিজ দায়িত্বে রাখতে হবে
  • যাত্রা বাতিল করতে হলে নির্ধারিত সময়ের ৬ ঘণ্টা আগে কাউন্টারে জানাতে হবে. সেক্ষেত্রে ১০% ভাড়া কর্তন করা হবে.
  • ছেলে মেয়েদের বয়স পাঁচ বছরের বেশি হলে অবশ্যই টিকিট কাটতে হবে
  • অপরিচিত কোন কারো কাছ থেকে কোন প্রকার খাবার খাওয়া যাবেনা.

সর্বোপরি বলা যায় এই পরিবহনটি ঢাকা থেকে নিয়মিত বিভিন্ন জেলা সদরের চলাচল করে থাকেন. কিন্তু পরিবহনটির সার্ভিস পরিষেবা অনেক ভালো এবং প্রতিদিন অসংখ্য যাত্রী পরিবহনের মাধ্যমে চলাচল করে থাকেন. এজন্য অনেক নতুন ছাত্রী রয়েছেন যারা এই পরিবহনের মাধ্যমে চলাচল করার জন্য নিকটস্থ কাউন্টার এর ঠিকানা ও ফোন নাম্বার যাতে করে সহজেই টিকিট বুক করে যাতায়াত করা যায়.

Related Articles

Back to top button