বাস

মারসা ট্রান্সপোর্ট পরিবহন এর সকল কাউন্টার মোবাইল নাম্বার, লোকেশন, রুট ম্যাপ, ভাড়ার তালিকা ও সময়সূচী

মারসা ট্রান্সপোর্ট পরিবহনটি বাংলাদেশের মধ্যে চট্টগ্রাম ও কক্সবাজার জেলার একটি জনপ্রিয় পরিবহন পরিষেবা. এই পরিবহনটি এই দুই জেলায় নিয়মিত যাতায়াত করে থাকেন. তবে এটি একটি এসি ও নন এসি পরিবহন পরিষেবা. এই অঞ্চলের জনগণ এই পরিবহনের মাধ্যমে নিয়মিত যাতায়াত করেন এবং আরাম ও সাতসন্দ বোধ করেন. এই পরিবহনটি সময় মত যাত্রীদের গন্তব্য স্থানে পৌঁছে দেয় এবং যাত্রীরা এই পরিবহনের কর্তৃপক্ষের কাছে যথেষ্ট সেবা পায়.

তবে আরও সুবিধা হচ্ছে এই পরিবহনটি ঝকঝকে প্রকৃতির, সেট ব্যবস্থার ভালো ও গাড়ির স্টাফ গান আন্তরিক. সুতরাং এই পরিবহনের ভাড়া অন্যান্য পরিবহন এর তুলনায় কম তবে সেবা উপযুক্ত. এজন্য এই অঞ্চলের অধিকাংশ যাত্রীই এই পরিবহনের মাধ্যমে চট্টগ্রাম থেকে কক্সবাজার, কক্সবাজার থেকে চট্টগ্রাম যাতায়াত করতে চায়.

সুতরাং আজ আমরা এখানে আপনাদের সাথে এই পরিবহনের চট্টগ্রাম ও কক্সবাজার জেলার সকল কাউন্টারের ঠিকানা ও ফোন নাম্বার সংযুক্ত করব যাতে কোনো যাত্রী কাউন্টার এর ঠিকানা ও ফোন নাম্বার পেতে অসুবিধা না হয় এবং সহজে সংগ্রহ করতে পারেন. আসুন তাহলে নিম্নে এই পরিবহনের সকল কাউন্টার ফোন নাম্বার প্রদান করা হলো:

মারসা ট্রান্সপোর্ট পরিবহনের ভাড়ার তালিকা

এ পরিবহনটি জনপ্রিয় হলেও অন্যান্য পরিবহন এর তুলনায় এর ভাড়া অনেক কম এবং গ্রাহকসেবা আশাব্যঞ্জক. সুতরাং এই পরিবহনের ভাড়া নিয়ে কোনো যাত্রীরা অভিযোগ নেই. তারপরও অনেকে জানতে চায় এই পরিবহনের ভাড়া গুলো কত এবং দূর থেকে কোন হোটেলের ভাড়া পরিমাণ কত. এজন্য আজ আমরা এখানেই সকল রুটে ভাড়ার তালিকা প্রদান করব যাতে যাত্রীগণ সহজে এখান থেকে দেখতে পারেন.

টিকেট মূল্যঃ ২৫০ টাকা (নন-এসি)।

মারসা ট্রান্সপোর্ট পরিবহনের সময়সূচি

এই পরিবহনের সঠিক সময়ে যাত্রীদের গন্তব্য স্থানে পৌঁছে দেয়. এজন্য পরিবহন কর্তৃপক্ষ প্রতিরোধের জন্য এবং কাউন্টার ভেদে গাড়ি ছাড়ার সময়সূচী নির্ধারণ করেছে যাতে যাত্রীগণ সঠিক সময়ে কাউন্টারে উপস্থিত হয় গাড়িতে যাতায়াত করতে পারেন. সুতরাং আপনি যদি এই পরিবহনের গাড়ি ছাড়া সময়সূচী জানতে চান তাহলে আমাদের এই নিবন্ধে ভিজিট করে সকল গাড়ির সময়সূচী জেনে নিতে পারেন.

  • প্রতিদিন দুইটি বাস সকাল ০৭.০০ ঘটিকা ও দুপুর ২.৩০ ঘটিকা
  • মারসা ট্রান্সপোর্ট (১১-১১৮৩), কক্স টু চিটাগাং, দুপুর ১২:৪৫ এর বাস

মারসা ট্রান্সপোর্ট কাউন্টার মোবাইল নাম্বার ও ফোন নাম্বার

আপনি যদি এই অঞ্চলের একজন অধিবাসী হয়ে থাকেন এবং নিয়মিত যাতায়াত করে থাকেন চট্টগ্রাম থেকে কক্সবাজার তাহলে এই পরিবহনটি মাধ্যমে যাতায়াত করা অনেক ভালো এবং নিরাপদ. আজ আমরা এখানে সকল কাউন্টার ঠিকানা ও যোগাযোগ নাম্বারঃ প্রদান করব এই পরিবহনের.

চট্টগ্রাম জেলার সকল কাউন্টার ঠিকানা ও ফোন নাম্বার

আপনি যদি চট্টগ্রাম জেলার যেকোনো স্থান থেকে কক্সবাজার ভ্রমণ করতে চায় তাহলে এই পরিবহনের মাধ্যমে নিশ্চিন্তে ও নিরাপদে ভ্রমণ করতে পারবেন. তবে আপনাকে নিকটস্থ বা কোন কাউন্টার থেকে টিকিট বুক করে যাতায়াত করতে হবে. কিন্তু আপনি যদি নিকটস্থ কোনো কাউন্টার এর ঠিকানা না জানেন তাহলে আপনি আমাদের ওয়েবসাইটে ভিজিট করে সকল কাউন্টারে ঠিকানা ও ফোন নাম্বার সংগ্রহ করতে পারবেন.

কাউন্টার নাম ফোন
নতুন চাঁদগা থানা কাউন্টার, চট্টগ্রাম জেলা শহর ফোনঃ 01708-812941.

 

নতুন ব্রিজ কাউন্টার, চট্টগ্রাম জেলা শহর ফোনঃ 01708-812941.

 

সিনেমা প্যালেস কাউন্টার, চট্টগ্রাম জেলা শহর ফোনঃ 01708-812943.

 

কক্সবাজার জেলার সকল কাউন্টার ঠিকানা ও ফোন নাম্বার

চট্টগ্রাম বাংলাদেশের সবচেয়ে বড় জেলা এবং এখানকার কাউন্টারগুলো দূরে দূরে অবস্থান যে কারণে অনেক যাত্রীগণ সহজে কাউন্টারগুলো খুঁজে পায় না বা ঠিকানা জানে না. আপনার চিন্তার কোন কারণ নেই কারণ আমরা আজ এখানে চট্টগ্রাম জেলার প্রতিটি কাউন্টার এর ঠিকানা নাম উল্লেখ করে এবং ফোন নাম্বার সহ এখানে প্রদান করব যাতে আপনি নিশ্চিন্তে, নির্ভয়ে ও নিরাপদে জার্নির জন্য সংগ্রহ করতে পারেন.

কাউন্টার নাম ফোন
লাল দিঘি কাউন্টার, কক্সবাজার জেলা সদর ফোনঃ 01708-812944.

 

বাস টার্মিনাল কাউন্টার, কক্সবাজার জেলা সদর ফোনঃ 01708-812945.

 

লিংক রোড কাউন্টার, কক্সবাজার জেলা ফোনঃ 01708-812946.

 

রামু বাইপাস কাউন্টার, কক্সবাজার জেলা ফোনঃ 01708-812947.

 

চকরিয়া নতুন বাস টার্মিনাল কাউন্টার, কক্সবাজার জেলা ফোনঃ 01708-812948.

 

মারসা ট্রান্সপোর্ট পরিবহনের রুট সমূহ:

এই পরিবহনটি বাংলাদেশের মধ্যে চট্টগ্রাম ও কক্সবাজার জেলার মধ্য দিয়ে নিয়মিত যাতায়াত করেন. তবে অনেকে জানতে চাই এই পরিবহনটি কোন কোন রুটে নিয়মিত চলাচল করেন সে জন্য আজ আমরা এখানে রুম গুলো তুলে ধরবো.

  • চট্টগ্রাম থেকে কক্সবাজার
  • কক্সবাজার থেকে চট্টগ্রাম

মারসা ট্রান্সপোর্ট  পরিবহনের গাড়ি নিয়মাবলী:

  • গাড়ি ছাড়ার 15 মিনিট হবে কাউন্টারে উপস্থিত থাকতে হবে
  • যাত্রীগণ যাত্রাপথে বেআইনি অস্ত্রপাতি বা মাদক বহন করতে পারবেন না
  • যাত্রীদের ও মালামাল নিজ দায়িত্বে রাখতে হবে
  • যাত্রা বাতিল করতে হলে নির্ধারিত সময়ের ৬ ঘণ্টা আগে কাউন্টারে জানাতে হবে. সেক্ষেত্রে ১০% ভাড়া কর্তন করা হবে.
  • ছেলে মেয়েদের বয়স পাঁচ বছরের বেশি হলে অবশ্যই টিকিট কাটতে হবে
  • অপরিচিত কোন কারো কাছ থেকে কোন প্রকার খাবার খাওয়া যাবেনা.

বাড়তি সুবিধা মারসা ট্রান্সপোর্ট

  • মিনারেল ওয়াটার ও কম্বল সরবরাহ
  • যাত্রাপথে বিরতি
  • এসি বাসে এয়ার ফ্রেশনার ব্যবহার
  • আরামদায়ক বাসের আসন ব্যবস্থা
  • শীতাতপ নিয়ন্ত্রিত ওয়েটিং রুম

গাড়ির গুনগতমান (মারসা ট্রান্সপোর্ট)

এই গাড়িটির গুণগতমান অন্যান্য পরিবহনের তুলনায় অনেক ভালো. এ পরিবহনটি এসি ও নন এসি, আরামদায়ক, নিরাপদ, সঠিক সময়ে ও আন্তরিক কর্তৃপক্ষ. যাত্রীদের যেকোন সমস্যার সমাধানে আন্তরিক ও অধিক সেবা প্রদান করে থাকে. পরিবহন টিকেট পানির ব্যবস্থা, টিস্যুর দাম সহ অনেক সুবিধা প্রদান করে থাকে. তাছাড়াও গাড়িতে মশা প্রতিরোধক স্প্রে ও সুগন্ধি স্প্রে ব্যবহার করা হয়.

গাড়ির বৈশিষ্ট্য (মারসা ট্রান্সপোর্ট)

গাড়িটি ঝকঝকে ও চমৎকার ফিনিশিং. পর্যাপ্ত কম্ফোর্টেবল সিট, লাক্সারিয়াস ও সুন্দর প্রকৃতির. গাড়িটি দেখতে আকর্ষনীয় ও মর্ডান মডেলের.

পরিশেষে যাত্রীদের উদ্দেশ্যে বলতে চাই যে এই পরিবহনটি এই অঞ্চলের একটি জনপ্রিয় এবং নিরাপদ পরিবহন. কারণ এই পরিবহনের এখন পর্যন্ত কোনো ত্রুটি দেখা যায়নি. এখানকার কর্তৃপক্ষ অত্যন্ত আন্তরিকতার সাথে সেবা প্রদান করে. সেজন্য আপনি কোন চিন্তা না করে যেকোনো কাউন্টার এর ঠিকানা ও ফোন নাম্বার পেতে আমাদের ওয়েবসাইটে ভিজিট করবেন এবং সংগ্রহ করে টিকিট বুক সহ যেকোনো তথ্য সংগ্রহ করতে পারবেন.

Related Articles

Back to top button