ট্রেন

পোড়াদহ টু যশোর ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা ও টিকিট

আজ আমরা এই নিবন্ধে পোড়াদহ টু যশোর ট্রেনের সময়সূচী, টিকিট, ভাড়া তালিকা সম্পর্কে বিস্তারিত তথ্য উপস্থাপন করব। পোড়াদহ থেকে যশোর বাংলাদেশের একটি গুরুত্বপূর্ণ রেললাইন পথ এবং প্রতিদিন অসংখ্য মানুষ এই রুটে চলাচল করে থাকেন। সুতরাং আপনি যদি তাদের মধ্যে একজন যাত্রী হয়ে থাকেন এবং নিয়মিত এই রুটে ট্রেনের মাধ্যমে চলাচল করে থাকেন তাহলে এই পোস্টটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

আপনি কি পোড়াদহ থেকে যশোর রুটে চলাচলকারী ট্রেন গুলোর ভাড়ার তালিকা ও সময়সূচী সম্পর্কে বিস্তারিত তথ্য অনুসন্ধান করেছেন?. হ্যাঁ যাত্রী মহোদয় আপনি আমাদের এই ওয়েবসাইট থেকে এই রুটে চলাচলকারী সকল ট্রেনের আন্তঃনগর এবং মেইল ট্রেনের সময়সূচী ও ভাড়া তালিকা সহ বিস্তারিত তথ্য জানতে পারবেন.

পোড়াদহ টু যশোর ট্রেনের সময়সূচী (আন্তঃনগর ট্রেন)

পোড়াদহ থেকে যশোর রুটে চলাচলকারী সাইটে আন্তঃনগর ট্রেন নিয়মিত চলাচল করে থাকেন শুধুমাত্র ছুটির দিন বাদে। অসংখ্য মানুষ এই আন্তঃনগর ট্রেন গুলির মধ্যে যাতায়াত করেন এবং বিএনপি মালয়েশিয়া আন্তঃনগর ট্রেনে নিরাপদ ভাবে চ্যাট করতে চান।

আপনি যদি আন্তঃনগর ট্রেন গুলোর নাম সময়সূচী ও ট্রেন ছাড়ার সময় এবং পৌছানোর সময় সম্পর্কে বিস্তারিত তথ্য অনুসন্ধান করে থাকেন তাহলে নিচে থাকে প্রতিটি ট্রেনের সময়সূচী সম্পর্কে বিস্তারিত তুলে ধরা হয়েছে।

ট্রেনের নাম সাপ্তাহিক ছুটির দিন ট্রেন ছাড়ার সময় ট্রেন ট্রেন পৌছানোর সময়
কাপোতাক্ষ এক্সপ্রেস (৭১৬) মঙ্গলবার ১৬ঃ২৫ ১৮ঃ৪৬
সুন্দরবন এক্সপ্রেস (৭২৬) বুধবার ১৪ঃ০১ ১৬ঃ২০
রুপসা এক্সপ্রেস (৭২৮) বৃহস্পতিবার ১৫ঃ০৯ ১৭ঃ১৭
সীমান্ত এক্সপ্রেস (৭৪৮) সোমবার ০০ঃ৪৭ ০২ঃ৫১
সাগরদারি এক্সপ্রেস (৭৬২) সোমবার ০৮ঃ৩৯ ১০ঃ৪৮
চিত্রা এক্সপ্রেস (৭৬৪) সোমবার ০০ঃ১৬ ০২ঃ২০

পোড়াদহ টু যশোর ট্রেনের সময়সূচী (মেইল এক্সপ্রেস)

পোড়াদহ থেকে যশোর রুটে চলাচলকারী তিনটি মেইল এক্সপ্রেস ট্রেন নিয়মিত চলাচল করেন। ট্রেন তিনটি হচ্ছে মহানন্দ এক্সপ্রেস 16 রকেট এক্সপ্রেস 24 ও নকশিখাতা এক্সপ্রেস 26। সুতরাং আপনি প্রতিটি ট্রেনের সাপ্তাহিক ছুটির দিন পোড়াদহ থেকে ছাড়ার সময় এবং যশোর রেল স্টেশনে পৌঁছানোর সময় সম্পর্কে জানতে চাইলে নিচে সারণি থেকে সময়সূচি দেখে নিতে পারেন.

ট্রেনের নাম সাপ্তাহিক ছুটির দিন ট্রেন ছাড়ার সময় ট্রেন ট্রেন পৌছানোর সময়
মোহনন্দ এক্সপ্রেস (১৬) নাই ১০ঃ৪৭ ১৪ঃ৪০
রকেট এক্সপ্রেস (২৪) নাই ১৯ঃ০২ ২২ঃ২৫
নকশিকাঁথা এক্সপ্রেস (২৬) নাই ১৬ঃ৪৫ ২০ঃ০০

পোড়াদহ টু যশোর ট্রেনের ভাড়ার তালিকা

পোড়াদহ থেকে যশোর রুটে যেসকল ট্রেন প্রতিদিন চলাচল করেন সেই সকল ট্রেনের আসন নাম ও ভারত তালিকা যদি জানতে চান তাহলে নিচের সারণি থেকে দেখতে পাবেন। ট্রেন গুলির কতগুলি আলাদা আলাদা আসন রয়েছে এবং প্রতিটি আসনের জন্য আলাদা আলাদা ভাড়া নির্ধারিত রয়েছে। সুতরাং আপনি আপনার সামর্থ্য অনুযায়ী আসন নির্বাচন করুন এবং টিকিটের মূল্য পরিশোধ করে টিকিট সংগ্রহ করুন.

ক্রমিক নং আসন বিভাগ টিকেটের মূল্য
০১ শোভন ১১০ টাকা
০২. শোভন চেয়ার ১৩৫ টাকা
০৩. প্রথম সিট ১৭৫ টাকা
০৪. প্রথম বার্থ ২৬৫ টাকা
০৫. স্নিগ্ধা ২২০ টাকা
০৬. এসি সিট ২৬৫ টাকা
০৭. এসি বার্থ ৩৯৫ টাকা

সর্বোপরি বলা যেতে পারে পোড়াদহ থেকে যশোর রুটে চলাচলকারী সকল আন্তঃনগর এবং মেইল ট্রেনের ভাড়ার তালিকা সময়সূচী ও টিকিট সম্পর্কে বিস্তারিত তথ্য এখানে উপলব্ধ রয়েছে। আপনি সময়সূচী সম্পর্কে অবগত হয় সঠিক সময়ে এই রুটে যাতায়াত করতে পারবেন। আপনি আপনার সামর্থ্য অনুযায়ী আসনের নাম ও প্রতি আসনের ভাড়ার তালিকা নিচে থেকে দেখে নিয়ে টিকিট করে আয় করতে পারবেন। মনে রাখবেন সময়সূচী এবং ভাড়া তালিকা নির্মিত যাতায়াতকারী যাত্রীদের জন্য খুবই প্রয়োজন যা আমরা এই নিবন্ধে সুন্দর করে তুলে ধরেছি

Related Articles

Back to top button