বাস

দ্রুত পরিবহনের সকল কাউন্টার নাম্বার, লোকেশন, রুট ম্যাপ, ভাড়ার তালিকা ও সময়সূচী

বাংলাদেশের জনপ্রিয় পরিবহনের মধ্যে দ্রুত পরিবহনটি একটি গুরুত্বপূর্ণ ও অন্যতম পরিবহন.এটি বাংলাদেশের কিছু জেলার মধ্য দিয়ে নিয়মিত চলাচল করে থাকে. এটি একটি এসি ও নন এসি পরিবহন পরিষেবা. এ পরিবহন এর প্রধান বৈশিষ্ট্য হচ্ছে গাড়িটি আধুনিক মডেলের ঝকঝকে প্রকৃতির কোন সিটগুলো লাগজারি আছে এবং প্রধান সুবিধা আছে অন্যান্য পরিবহনের তলায় ভাড়া কম, গাড়ি কর্তৃপক্ষ আন্তরিক ও প্রয়োজনীয় সেবা গাড়িতে পাওয়া যায়. এজন্যই পরিবহনের মাধ্যমে যাতায়াত করার জন্য অধিকাংশ যাত্রীই আগ্রহী.

 সুতরাং যে সমস্ত যাত্রী পরিবহনের মাধ্যমে যাতায়াত করতে চান এবং আগাম টিকিট বুকিং কাউন্টারের ঠিকানাসহ যেতে চান তাদের জন্য আজ আমরা এখানে সকল জেলার সকল কাউন্টারের ঠিকানা ও ফোন নাম্বার সংযুক্ত করেছি এখান থেকে সহজে সংগ্রহ করুন এবং নিরাপদে যারা যাতায়াত করুন.

দ্রুত পরিবহন রুট সমূহ

এই পরিবহন বাংলাদেশের বিভিন্ন রুটে চলাচল করে এবং যে সব রুটে চলাচল করে তার একটি পূর্ণাঙ্গ তালিকা নিচে প্রদান করা হলো. আপনি যদি এই তালিকাটি দেখতে চান তাহলে এখান থেকে নিচে তাকালো:

  • ঢাকা থেকে যশোর
  • যশোর থেকে কুষ্টিয়া
  • ঢাকা থেকে খুলনা
  • ঢাকা থেকে মাগুরা

দ্রুত পরিবহনের কাউন্টার ও ফোন নাম্বার

দ্রুত পরিবহনটি যতগুলো জেলায় চলাচল করেন প্রতিটি জেলার প্রত্যেকটি কাউন্টারের কাউন্টার ঠিকানা ও ফোন নাম্বার এখানে প্রদান করা হয়েছে. আপনি যদি চান তাহলে প্রত্যেকটি কাউন্টার ঠিকানা এখান থেকে সংগ্রহ করতে পারবেন ফোন নাম্বারসহ. আসুন তাহলে তাদের বিস্তারিত নিচে থেকে জানবো.

ঢাকা জেলার কাউন্টার ও ফোন নম্বর

এই পরিবহনের যাত্রীদের সুবিধার্থে টিকিট বুক ও যাতায়াত করার জন্য ঢাকা জেলায় একটি কাউন্টার হয়েছে. আর এই কাউন্টার গুলি ঠিকানা  ও ফোন নাম্বার এখানে সংযুক্ত করা হয়েছে. আপনি এখান থেকে সমস্ত তথ্য সংগ্রহ করতে পারবেন এবং যাতায়াত করতে পারবেন.

কাউন্টার নাম ফোন
গাবতলি কাউন্টার, ঢাকা

 

ফোনঃ 02-9033962

 

খুলনা জেলার কাউন্টার ও ফোন নাম্বার

এই পরিবহনের যাত্রীদের টিকেট বুক সহ যাতায়াত করার জন্য খুলনা জেলা একটি কাউন্টার রয়েছে. যদি কোনো যাত্রী এই তথ্যটি ঠিকানা ও ফোন নাম্বার জানতে চান তাহলে আমাদের এখান থেকে সহজে জানতে পারবেন.

কাউন্টার নাম ফোন
খুলনা

 

ফোনঃ 041-722804, 041-731646

 

যশোর জেলার কাউন্টার ও ফোন নাম্বার

যশোর জেলার যাত্রীদের জন্য টিকিট বুক করা ও গাড়িতে যাতায়াতের জন্য একটি অ্যাকাউন্ট রয়েছে. সুতরাং আপনি যদি এই কাউন্টার এর ঠিকানা ও ফোন নাম্বার জানতে চান তাহলে এখান থেকে সহজে সংগ্রহ করতে পারবেন.

কাউন্টার নাম ফোন
নিউ মার্কেট

 

ফোনঃ 0421-67886

 

নওয়া পাড়া

 

ফোনঃ 04222-605

 

কেশবপুর

 

ফোনঃ 01711-195386

 

কুষ্টিয়া জেলার কাউন্টার ও ফোন নাম্বার

কুষ্টিয়া জেলায় এই পরিবহনে যাত্রীদের টিকেট বুক ও যাতায়াত করার জন্য একটি কাউন্টার রয়েছে. আপনি যদি এই পরিবহনের মাধ্যমে যাতায়াত করতে চান এবং টিকিট বুক করতে চান নতুবা কাউন্টার ঠিকানা না জানেন তাহলে এখান থেকে জানতে পারবেন এবং চ্যাট করতে পারবেন.

কাউন্টার নাম ফোন
দৌলতপুর

 

ফোনঃ 01929-889107

 

সাতক্ষীরা জেলার কাউন্টার ও ফোন নাম্বার

সাতক্ষীরা থেকে যারা এই পরিবহনের মাধ্যমে যাতায়াত করতে চান তারা দুইটি কঙ্কাল এর যেকোনো একটি থেকে টিকিট বুক করে দেখা করতে পারবেন. আর যদি একাউন্টটা দুটি ঠিকানা জানতে চান এবং ফোন নাম্বার শুরু করতে চান তাহলে এখান থেকে সংগ্র করতে পারবেন.

কাউন্টার নাম ফোন
সাতক্ষীরা

 

ফোনঃ 0471-63529

 

পাটকেল ঘাটা

 

ফোনঃ 01716-678001

 

মাগুরা জেলার কাউন্টার ও ফোন নাম্বার

মাগুরা জেলা থেকে দেশের বিভিন্ন প্রান্তে এই পরিবহনের মাধ্যমে যাতায়াত করার জন্য একটি অ্যাকাউন্ট রয়েছে. সুতরাং আপনি কি এই অ্যাকাউন্টটি ঠিকানা ফোন নাম্বার জানতে চান তাহলে আসুন আমাদের ওয়েবসাইট থেকে জানুন এবং সংগ্রহ করুন.

কাউন্টার নাম ফোন
মাগুরা

 

ফোনঃ 0488-62488, 01716-417580

 

সর্বোপরি বলা যায় যে এই পরিবহনটি উপরোক্ত জেলা বাসীর কাছে একটি গুরুত্বপূর্ণ ও জনপ্রিয় পরিবহনের হিসেবে খ্যাতি অর্জন করেছেন. আপনি কি এই পরিবহনের মাধ্যমে যাতায়াত করতে চান?. তবে আপনি যদি নতুন হন তবে এই পরিবহনের মাধ্যমে নিশ্চিন্তি ও নিরাপদে যাতায়াত করতে পারেন এবং যদি কাউন্টার এর ঠিকানা ও ফোন নাম্বার না জানেন তাহলে আমাদের ওয়েবসাইট থেকে সকল কাউন্টারে ঠিকানা  ও ফোন নাম্বার সংগ্রহ করতে পারবেন. আরও আপডেট তথ্য জানতে আমাদের ওয়েবসাইট এর সাথে থাকুন এবং নিয়মিত ভিজিট করুন. ধন্যবাদ.

Related Articles

Back to top button