টেলিটক

টেলিটক মায়ের হাসি ইন্টারনেট প্যাকেজ ২০২৩

আজকের আলোচনা টেলিটক মায়ের আসে ইন্টারনেট সকল প্যাকেজ নিয়ে এবং মাদের জন্য ইন্টারনেট প্যাকেজ। আপনি যদি একজন মা হয়ে থাকেন এবং আপনার সন্তান যদি স্কুলে পড়াশোনা করে থাকে তাহলে আপনি মায়ের ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন ইন্টারনেট প্যাকেজ অফারগুলি উপভোগ করতে পারবেন। বাংলাদেশ সরকার স্কুল পড়ুয়া শিশুদের মাকে ইন্টারনেটে হতাই নিয়ে আসার জন্য এবং বিভিন্ন ইন্টারনেট প্যাকেজ সুবিধা প্রদানের জন্য মায়ের হাসি ইন্টারনেট প্যাকেট চালু করেছেন।

সুতরাং আজ আমরা এই পোস্টে টেলিটক মায়ের হাসি ইন্টারনেট প্যাকে সম্পর্কে বিস্তারিত আলোচনা করব এবং প্রত্যেকটি প্যাকেজের অ্যাক্টিভেশন কোড দাম সব বিস্তারিত তথ্য প্রদান করব।

টেলিটক মায়ের হাসি ইন্টানেট প্যাকেজ তালিকা ২০২৩

টেলিটক যতগুলো ইন্টারনেট প্যাকেজ প্রদান করেছে তাদের মধ্যে অন্যতম হচ্ছে মায়ের হাসি প্রিপেড প্যাকেজ। প্রাথমিক বিদ্যালয়ে পড়াশোনা করা শিশুদের মায়ের জন্য একটি সবচেয়ে বড় ইন্টারনেট প্যাকেজ। টেলিটক মায়ের হাসি কি কি ইন্টারনেট প্যাকেজ রয়েছে এবং কিভাবে অ্যাক্টিভিশন করবেন তা বিস্তারিত নিচে থেকে জানুন।

  • টেলিটক মায়ের হাতে ইন্টারনেট প্যাকেজ অফার: জিপি ইন্টারনেট অফার
  • জিপি ইন্টারনেট দাম টাকা
  • অফারটি এক্টিভেশন করতে টাকা রিচার্জ করুন
  • অফার এর মেয়াদ থাকবে দিন

টেলিটক মায়ের হাসি সিমের কলরেট অফার

টেলিটক ভাইরাসি সিমে কল করার দারুন অফার প্রদান করেছেন এবং ইন্টারনেটের পাশাপাশি কম টাকার কথা বলার সুযোগ প্রদান করেছে। নিচে টেলিটক মায়ের হাসি কলরেট অফার দেখতে পাবেন।

বিশেষ কল রেট মিনিট
ভয়েস কল নিয়মিত কল রেট 47 পয়সা/মিনিট
ভয়েস কল FnF কল রেট 47 পয়সা/মিনিট
স্পন্দন 1 সেকেন্ড N/A
খুদেবার্তা 30 পয়সা (যে কোনো স্থানীয় সংখ্যা 30 পয়সা (যে কোনো স্থানীয় সংখ্যা

 টেলিটক মায়ের হাসি ৩জি ইন্টারনেট প্যাকেজ অফার

টেলিটক মায়ের হাসি ইন্টারনেট প্যাকেজগুলি স্কুল পর্ব আমাদের জন্য একটু দারুন অফার এবং কি কি অফার পেতে পারেন তা বিস্তারিত নিচে চেক করুন।

স্পেশাল ইন্টারনেট অফার: টেলিটক মায়ের হাসি ইনটারনেট প্যাকেজ জিবি ইন্টারনেট প্যাক কিনতে পারবেন টাকায় এবং তিন মাস সুবিধা পাবেন। এই অফারটি মেয়াদ থাকবে সাত দিন এবং আপনি নয় টাকা রিচার্জ করে অফারটি এক্টিভেশন করতে পারবেন।

টেলিটক জিবি ইন্টারনেট প্যাকেজ অফার: টেলিটক মায়ের আসির সিম জিবি ইন্টারনেট কিনতে পারবেন ৮৯ টাকায় এবং এর মেয়াদ থাকবে একমাস ব্যাপী। অফারটি এক্টিভেশন করতে ডায়াল করুন *১১১*৭৯#

টেলিটক জিবি ইন্টারনেট প্যাকেজ: আপনি টু জিপি ইন্টারনেট প্যাকেজ টেলিটক মায়ের আসে সিমে অফার উপভোগ করতে পারবেন এবং টু জিবি ইন্টারনেট প্যাকেজদের জন্য কিনতে পারবেন মাত্র ১৩১ টাকা। এজন্য আপনাকে ১৩১ টাকা রিচার্জ করতে হবে এবং অফারটি সক্রিয় করতে ডায়াল করতে হবে *১১১*১৩১#.

ইন্টারনেট মূল্য মেয়াদ অ্যাক্টিভেশন কোড
জিবি ৭৯ টাকা ৩০ দিন *111*79#
জিবি ১৩১ টাকা ৩০ দিন *111*131#

 টেলিটক মায়ের আসিন ইন্টারনেট অফার চেক করার কোড

ধরুন আপনি মায়ের আশী ইন্টার্নেট প্যাকেজ ব্যবহার করছেন এবং বাকি ইন্টারনেট ব্যালেন্স জানতে চান। আপনি বাকি ইন্টারনেট ব্যালেন্স চেক করতে পারবেন কিংবা জানতে পারবেন তাহলে আপনাকে ডায়াল করতে হবে *১৫২#

অথবা, আপনি আপনার মোবাইলের মেসেজ অপশনে যাবেন ” U” লিখুন এবং পাঠিয়ে দেন ১১১ নাম্বারে. অল্প কিছুক্ষণের মধ্যে আপনাকে একটি এসএমএস এর মাধ্যমে অবশিষ্ট ব্যালেন্স জানিয়ে দেবে.

মায়ের হাসি সিমের শর্তাবলী:

মায়ের হাসি টেলিটক সিমটি বিনামূল্যে প্রাপ্ত হবে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মা।

অন্যান্য টেলিটক গ্রাহকরা মা গ্রাহকে এই প্যাকেজটি মাইগ্রেট করতে পারবেন।

মার্কেট করার জন্য একজন গ্রাহক টাইপ করবেন MHএবং পাঠিয়ে দিবেন।৫৫৬ নাম্বারে.

আপনি যদি টেলিটক ভাইরাসে ইন্টারনেট প্যাকে সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে অফিশিয়াল লিংকে ক্লিক করুন।

প্রতি ব্যবহার ইন্টারনেট চার্জ থাকবে .68 টাকা

উপসংহার:

উপর তো আলোচনা থেকে বুদ্ধিমান হয়েছে মায়ের হাসি প্রিপেইড সিমটি প্রাথমিক বিদ্যালয় শিক্ষার্থীদের জন্য একটি যুগান্তকারী এবং সবচেয়ে ইন্টারনেট উপভোগ করেছেন। টেলিটক তাদের মায়ের আসি ইন্টারনেট প্যাকেজ বিপন্ন দামী প্রদান করেন এবং ভাড়া অল্প টাকায় ইন্টারনেট ব্যবহার করতে পারবেন এবং অল্প টাকা কথা বলতে পারবেন। এই সিমটি বিনামূল্যে মা কিনতে পারে পারবেন।

Related Articles

Back to top button