টেলিটক

টেলিটক আগামী ইন্টারনেট প্যাকেজ ২০২৩

টেলিটক আগামী ইন্টারনেট প্যাকেজ আপনাদের স্বাগতম। টেলিটক তাদের ব্যবহারকারীদের জন্য বিভিন্ন সিম চালু করেছেন তাদের মধ্যে অন্যতম হলো আগামী সিম এবং এই সেমি বিভিন্ন ধরনের ইন্টারনেট প্যাকেট চালু করেন। এটি একটি শিক্ষার্থীদের জন্য বিশেষ ধরনের সিম এবং যেখানে টেলিটক শিক্ষার্থীদের সুবিধা প্রদানের লক্ষ্যে এবং অল্প টাকা ইন্টারনেট ব্যবহার করার লক্ষ্যে বিভিন্ন ইন্টারনেট প্যাকেজ প্রদান করেন। শিক্ষার্থীরা এই সিম ব্যবহার করে ইন্টারনেট কম টাকে কিনতে পারবেন এবং তারা পড়াশোনা সবই বর্ণ দক্ষতা বৃদ্ধির জন্য ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

তাই আজ আমরা শিক্ষার্থীদের অন্যতম সিন আগামী ইন্টারনেট সিম নিয়ে আলোচনা করব এবং সকল ধরনের প্যাকেজ তুলে ধরবো যাতে শিক্ষার্থীরা সহজে এখান থেকে জানতে পারেন এবং অ্যাক্টিভেশন কোড ডায়াল করে একটি করতে পারেন।

টেলিটক আগামী ইন্টারনেট প্যাকেজ অফার ২০২৩

আমাদের প্রত্যেকদিনের কাজী ইন্টারনেটের ব্যাপক ব্যবহার হয়েছে যেমন ফেসবুক টেলিগ্রাম হট সেক্স সহ অফিশিয়াল সকল কাজে বর্তমানে ইন্টারনেট ছাড়া সম্ভব না। বিশেষ করে স্টুডেন্টদের পড়াশোনার কাজে ইন্টারনেট প্রয়োজন হয়। তাই অনেক স্টুডেন্ট কিংবা অনেকেই ইন্টারনেটের বিভিন্ন প্যাকেজ স্বল্পটাকে কেনার জন্য অনুসন্ধান করেন এবং জানতে চান বিবর্ণ প্যাকেজ কি কি রয়েছে। তাই তারা আমাদের এই কন্ঠের থেকে টেলিটকের আগামী ইন্টারনেট প্যাকেজের তালিকা, মূল্য মেয়াদ বিস্তারিত অনুসন্ধান করতে পারবেন।

ইন্টারনেট প্যাকেজ দাম ইউএসএসডি অ্যাক্টিভেশন মেয়াদ
জিবি ২২ টাকা *111*600# দিন
জিবি ৪৫ টাকা *111*601# ৩০ দিন
জিবি ৮১ টাকা *111*602# ৩০ দিন
জিবি ৫৫ টাকা *111*603# ১০ দিন
জিবি ৯১ টাকা *111*605# ১৫ দিন
১০ জিবি ১৭৭ টাকা *111*610# ৩০ দিন

 টেলিটক আগামী সিম কাকে বলে?

টেলিটক আগামী সিম বলতে বুঝায় এটি একটি সাধারণ সিন নয় এবং বিক্রির জন্য নয়। এই সিমটি শুধুমাত্র এসএসসি পরীক্ষায় জিপিএ 5 প্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে বিতরণ করা হয় বিনামূল্যে। এই সিমটি পেতে অনলাইনে নিবন্ধন করতে হবে এবং সিমে ইন্টারনেট অফার টেলিটক আগামী ইন্টারনেট প্যাকেজ পাবেন।

টেলিটক আগামী সিম ডাটা অফার তালিকা

ধরুন আপনি একজন জিপিএ 5 পাওয়া এসএসসি শিক্ষার্থী এবং আপনি রেজিস্ট্রেশন করেছেন এবং সিম ব্যবহার করতে পারবেন। এরপর আপনি আগামী সিম ইন্টারনেট এবং টেলিটক আগামী সিম ডাটা অফার চেক করতে পারবেন এবং কি কি ধরনের প্যাকেজ রয়েছে তা দেখতে পাবেন।

ইন্টারনেট প্যাকেজ মূল্য মেয়াদ ইউএসএসডি কোড
জিবি ২১ টাকা দিন *111*600#
১ জিবি ৪৩ টাকা ৩০ দিন *111*601#
জিবি ৮১ টাকা ৩০ দিন *111*602#
৩ জিবি ৫৩ টাকা ১০ দিন *111*603#
জিবি ৮৭ টাকা ১৫ দিন *111*605#
১০ জিবি ১৬৯ টাকা ৩০ দিন *111*610#

 টেলিটক আগামী সিম কলরেট অফার তালিকা

টেলিটক আগামী সিমে সব ধরনের কলরেট ওভার প্রদান করে থাকে। যেমন: টেলিটক ভয়েস কলরেট, টেলিটক ভিডিও কল রেট এবং টেলিটক ইন্টারনেট কল রেট টেলিটক এসএমএস অফার সহ বিভিন্ন অফার প্রদান করে।

অফারের নাম কল বিভাগ কল রেট/মিনিট (24 ঘন্টা)
ভয়েস কল টেলিটক থেকে টেলিটক 45 পয়সা
ভয়েস কল অন্যদের সাথে টেলিটক 45 পয়সা
ভিডিও কল টেলিটক থেকে টেলিটক 45 পয়সা
স্পন্দন 1 সেকেন্ড  N/A
খুদেবার্তা টেলিটক থেকে টেলিটক 30 পয়সা
খুদেবার্তা অন্যদের সাথে টেলিটক 30 পয়সা
ডেটা ট্যারিফ 1 পয়সা /15KB   N/A
রিচার্জ বোনাস 25 টাকা রিচার্জের জন্য, ভয়েস-25 মিনিট (অননেট), ডেটা-50MB এবং SMS-25 (অননেট) মেয়াদ 3 দিন পান   N/A

টেলিটক আগামী সিম রেজিস্ট্রেশন করার নিয়ম

আপনি যদি টেলিটক আগামী সিম রেজিস্ট্রেশন করতে চান তাহলে এসএমএস এর মাধ্যমে যে কোন টেলিফোন নাম্বার থেকে আগামী সিম রেজিস্ট্রেশন করতে পারবেন। রেজিস্ট্রেশন করার প্রক্রিয়া নিচে থেকে অনুসরণ করুন।

টাইপ করুন>> AGAMI >>স্পেস>> SSC_Board (প্রথম 03টি অক্ষর) >> space>> SSC_Roll >> space>> SSC_Roll >>space>> SSC_Year >>space>> Contact_No লিখে পাঠান 16222 নম্বরে।

টেলিটক আগামী সিম শর্তাবলী:

টেলিটকের আগামী সিম রেজিস্ট্রেশন করার কিংবা বিভিন্ন অফার উপভোগ করার জন্য কিছু শর্তাবলী মেনে চলতে হবে।

  • আগামী সিম রেজিস্ট্রেশন করলে এক সেকেন্ড পালস পাবেন
  • একটি ডাটা প্যাকেজ ব্যবহার করার সময় মেয়াদ থাকাকালীন আর প্যাকেজ কিনলে সকল ডাটা যোগ হয়ে যাবে
  • নির্দিষ্ট রিচার্জের মাধ্যমে ডাটা প্যাক কিনতে পারবেন
  • ইন্টারনেটের মেয়াদ জানতে টাইপ করুন U এবং 111 পাঠিয়ে দিন।
  • টেলিটকের ব্যালেন্স জানতে ডায়াল করুন *১৫২#

উপসংহার:

টেলিটক কোম্পানি শুধুমাত্র এসএসসি পরীক্ষায় জিপি প্রাপ্ত শিক্ষার্থীদের জন্য আগামী সিম চালু করেন। শিক্ষার্থীরা খুব সহজেই রেলস্টেশন পদ্ধতির মাধ্যমে এই সিমটি কিনতে পারবেন। এই আগামী সিমটি রেজিস্ট্রেশন করার পর শিক্ষার্থীরা এই সিমে কি কি ইন্টারনেট প্যাকেজ সহ বিভিন্ন অফার আছে তা জানতে পারবেন। শিক্ষার্থীদের এই সিমটি কেনার জন্য কোন টাকা প্রদান করতে হবে না। তাই শিক্ষার্থীদের এই সিমের বিপন্ন ইন্টারনেট প্যাকেসহ বিস্তারিত জানতে আমাদের পোস্ট িং মনোযোগ সহকারে পড়ুন এবং রেজিস্ট্রেশন পদ্ধতি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

Related Articles

Back to top button