বাস

জনতা এক্সপ্রেস পরিবহন এর সকল কাউন্টার নাম্বার, লোকেশন, ভাড়ার তালিকা ও সময়সূচী

জনতা এক্সপ্রেস বাসটি জামালপুর বাসীর কাছে একটি জনপ্রিয় এবং আরামদায়ক বাস। এ বাসটি নিয়মিত জামালপুর থেকে ঢাকা এবং ঢাকা থেকে জামালপুর এর বিভিন্ন জেলা সদরের চলাচল করে থাকেন। এইট একটি নন এসি বাস এবং জনপ্রিয় বাস। এভাস্ট এর প্রধান বৈশিষ্ট্য হচ্ছে গাড়িটি ঝকঝকে এবং শীট গুলি খুবই ভালো। তাছাড়াও সুবিধা হচ্ছে ভাড়া কম এবং সময়মতো গন্তব্যস্থলে পৌঁছান। এজন্য এই অঞ্চলের অনেক যাত্রী যারা এই পরিবহনের মাধ্যমে নিয়মিত চলাচল করেন এবং নতুন নতুন ছাত্রী এই পরিবহনের সুবিধার জন্য চলাচল করতে পরিবহনের কাউন্টার  ও মোবাইল নাম্বার জানতে চান।

কাজেই যাত্রীদের সুবিধার্থে আজ আমরা এই পরিবহনের সকল কাউন্টার নাম্বার লোকেশন ভাড়ার তালিকা সহ বিস্তারিত তথ্য এখানে সংযুক্ত করব যাতে যাত্রীগণ সহজে এখান থেকে সংগ্রহ করে নির্ভয় ও নিরাপদে যাতায়াত করতে পারে।

জনতা এক্সপ্রেস রুট সমূহ

জনতা এক্সপ্রেস বাসটি যে সকল রুটে চলাচল করে সে সকল রুট গুলি আপনি যদি জানতে চান তাহলে এখান থেকে সহজে জানতে পারবেন।

ঢাকা থেকে জামালপুর জেলা সদরে এই পরিবারটি নিয়মিত চলাচল করেন।

জনতা এক্সপ্রেস পরিবহনের কাউন্টার নাম্বার ও লোকেশন

জনতা এক্সপ্রেস বাস কাউন্টার নাম্বার লোকেশন সম্পর্কে বিস্তারিত তথ্য এখানে আপনাদের অবগতির জন্য সংযুক্ত করা হলো। আপনি এই কাউন্টার গুলি সম্পর্কে জানলে সহজে যেকোনো প্রান্ত থেকে যাতায়াত করতে পারবেন।

জামালপুর জেলার কাউন্টার ও মোবাইল নাম্বার

এই পরিবহনের টিকিট বুক করার জন্য জামালপুর জেলার একটি কাউন্টার হয়েছে এবং একাউন্টের মাধ্যমে টিকিট বুক করে জামালপুর জেলা সদরের বিভিন্ন জায়গায় ও ঢাকা শহরে চলাচল করার জন্য এটুকু করতে পারবেনা।

জামালপুর-ফোনঃ ০১৭১১৭০৫৯৯৬

পরিশেষে বলা হয় যে আপনি যদি পরিবহনের মাধ্যমে নিয়মিত যাতায়াত করে তাহলে উপরোক্ত কাউন্টার ঠিকানা ও মোবাইল নাম্বার যাতায়াতের সুবিধার্থে সংগ্রহ করতে পারেন। তাছাড়া ওই পরিবহনের আর নতুন কোন কাউন্টারের সংযোজন হলে আমরা তাৎক্ষণিক আমাদের ওয়েবসাইটে সংযুক্ত করব।

Related Articles

Back to top button