Uncategorized

কক্সবাজারের সকল হোটেল ভাড়ার তালিকা | কক্সবাজারের কোন হোটেলের ভাড়া কত?

কক্সবাজারকে বাংলাদেশের পর্যটন এলাকা বলা হয় এবং বাংলাদেশ তথা পৃথিবীর বৃহত্তম সমুদ্র সৈকত যার দৈর্ঘ্য 120 কিলোমিটার। এই সমুদ্র সৈকতের নৈসর্গিক দৃশ্য দেখার জন্য প্রতিদিন অসংখ্য পর্যটক কক্সবাজারে আসেন। কক্সবাজারের সারি সারি ঝাউবন, নরম বিছানা ও সামনে বিশাল সমুদ্র প্রিয় সুন্দর ও মনোরম দৃশ্য। এজন্য কক্সবাজারের দৃশ্য দেখার জন্য কান্না মন নাচে।

এজন্য কক্সবাজার এলাকায় অসংখ্য আবাসিক হোটেল, রিসোর্ট তৈরি করা হয়েছে যাতে পর্যটকরা আরাম-আয়েশে থাকতে পারেন। তবে অনেক পর্যটক জানতে চান কক্সবাজারের সকল হোটেলের নাম ও ভারত তালিকা। এজন্য আজকে আমাদের আয়োজন থাকছে কক্সবাজারে কয়েকটি জনপ্রিয় হোটেলের নাম ও ভাড়ার তালিকা সহ বিস্তারিত তথ্য।

কক্সবাজারের হোটেলের নাম, ভাড়ার তালিকা ও মোবাইল নাম্বার

নিচে কক্সবাজারের কিছু স্বনামধন্য ও ভালো মানের হোটেল এর ভাড়ার তালিকা নাম সহ তুলে ধরা হলো যা সারণিতে দেখতে পাবেন এবং নিজের সামর্থ্য অনুযায়ী হোটেল গুলোর পছন্দ করে থাকতে পারবেন।

হোটেলের নাম ভাড়ার তালিকা মোবাইল নাম্বার
রয়েল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট: বিশ্বের সর্ববৃহৎ সমুদ্র সৈকত কক্সবাজারের ইনানী বিচে গড়ে তোলা হয়েছে ফাইভ স্টার হোটেলটি। সেখানে থাকতে প্রতি রাতের জন্য রুম ভাড়া গুনতে হবে ১২ হাজার থেকে ১ লাখ ১৮ হাজার টাকা পর্যন্ত। মোবাইল: ০১৯৭০৬৬০০৬৬।

 

সায়মন বিচ রিসোর্ট: প্রতি রাতের জন্য রুম ভাড়া ১০৫০০ থেকে ৪৪,০০০ টাকা পর্যন্ত। এটি কলাতলী মেরিন ড্রাইভ রোডে অবস্থিত। মোবাইল: ০১৭৫৫৬৯১৯১৭।

 

লং বিচ হোটেল: কলাতলীতে অবস্থিত এই হোটেলে থাকতে হলে প্রতি রাতের জন্য রুম ভাড়া গুনতে হবে ৬৫০০ থেকে ৪০,০০০ টাকা পর্যন্ত। মোবাইল: ০১৭৫৫৬৬০০৫১।

 

ওশান প্যারাডাইস হোটেল অ্যান্ড রিসোর্ট: কলাতলীর হোটেল মোটেল জোনের এই হোটেলটির প্রতি রাতের জন্য রুম ভাড়া ৮০০০ থেকে ১৭০০০ টাকা পর্যন্ত। মোবাইল: ০১৯৩৮৮৪৬৭৬১।
সীগাল হোটেল: এটি ‍সুগন্ধা পয়েন্টে অবস্থিত। প্রতি রাতের জন্য রুম ভাড়া গুনতে হবে ৫৫০০ থেকে ৪০,০০০ টাকা পর্যন্ত। মোবাইল: ০১৭৬৬৬৬৬৫৩০।

 

হোটেল দ্য কক্স টুডে: প্রতি রাতের জন্য রুম ভাড়া ৭৫০০ থেকে ৮০,০০০ টাকা পর্যন্ত। এটি কলাতলী রোডে অবস্থিত। মোবাইল: ০১৭৫৫৫৯৮৪৪৯।
হোটেল সী প্যালেস: কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয় হতে প্রায় ৩ কিলোমিটার দুরে অবস্থিত এই হোটেলের প্রতিরাতের ভাড়া ৩ হাজার পাঁচশত থেকে শুরু করে ১৭ হাজার টাকা পর্যন্ত। মোবাইল: ০১৭১৪৬৫২২২৭।

 

প্রাসাদ প্যারাডাইস: নিউ বীচ রোডে অবস্থিত এই হোটেলে থাকতে প্রতিরাতে খরচ হবে সর্বনিম্ন ৪,৫০০টাকা। যোগাযোগ: ০১৫৫৬৩৪৭৭১১।

 

হোটেল সী ক্রাউন: মেরিন ড্রাইভ রোডের এই হোটেলের ভাড়া ৪০০০ থেকে শুরু করে ৪০ হাজার টাকা পর্যন্ত। মোবাইল: ০১৮৩৩৩৩১৭০৩।

 

হোটেল সী ওয়ার্ল্ড: প্রতি রাতের ভাড়া ২৫০০ থেকে ১৬ হাজার টাকা পর্যন্ত। হোটেলটি লাবনী পয়েন্টে অবস্থিত। মোবাইল: ০১৯৩৮৮১৭৫০১।

 

সার্ফ ক্লাব রিসোর্ট: প্রতি রাতের জন্য রুম ভাড়া ৬০০০ টাকা। যোগাযোগ: ০১৭৭৭৭৮৬২৩২।

 

হোটেল সী কক্স: প্রতি রাতের জন্য ভাড়া ৩০০০ থেকে শুরু করে ৮,০০০ টাকা পর্যন্ত। মোবাইল: ০১৮৪০৪৭৭৭০৭।

 

মোটেল লাবনী: লাবনী পয়েন্টে অবস্থিত এই হোটেলের ভাড়া এক হাজার থেকে ৫৫০০ টাকা। মোবাইল: ০১৮১৫৪৬৯১১৩।

 

মোটেল প্রবাল: ৫০০ থেকে ২৫০০ টাকায় থাকতে পারেন এই মোটেলে। যোগাযোগ: ০৩৪১-৬২১১।

 

কিভাবে হোটেল বুকিং করবেন

ধরুন আপনি কক্সবাজার পর্যটন কেন্দ্র দেখার জন্য সিদ্ধান্ত গ্রহণ করেছেন এবং কয়েক দিনের মধ্যে কক্সবাজার চলে আসবেন। প্রথমেই আপনি যে কাজটা করবেন আমাদের ওয়েবসাইটে ভিজিট করবেন এবং হোটেল গুলোর নাম দেখবেন এবং ভাড়ার তালিকা দেখবেন। তারপর আপনি আপনার সামর্থ্য অনুযায়ী হোটেল নির্বাচন করুন এবং উক্ত হোটেলের ডানপাশে মোবাইল নাম্বার প্রদান করা আছে এই নাম্বারে কল করে হোটেল বুকিং করুন। তবে বুকিং করার সময় ডাবল ও সিঙ্গল বেড উল্লেখ করে বুকিং করুন। বুকিং করার সময় আপনি সময় উল্লেখ করে বুকিং করুন

আপনি যদি পর্যটন কেন্দ্র হিসেবে কক্সবাজার কে বেছে নেন এবং কক্সবাজার সমুদ্র সৈকত দেখার জন্য আসেন। তাহলে আপনি আমাদের ওয়েবসাইট থেকে কক্সবাজার হোটেল গুলোর নাম জেনে নিতে পারেন এবং ভাড়ার তালিকা জেনে নিতে পারেন। বিভিন্ন হোটেলের ভাড়া বিভিন্ন রকম রয়েছে আপনি আপনার সামর্থ্য অনুযায়ী পছন্দ করতে পারেন। তবে কক্সবাজার আসার পূর্বে আপনি হোটেল কল করে বুকিং করতে পারেন। কারণ অনেক সময় দেখা যায় কক্সবাজারে যাওয়ার পর হোটেল খালি থাকে না এবং পর্যটকরা হয়রানি হয় এবং নিরাশ হয়ে যায়।

Related Articles

Back to top button