বাস

ঈদে বাসের অগ্রিম টিকিট 15 এপ্রিল থেকে | ঈদে বাসের সময়সূচী 2024

আজ আমরা আপনাদের সাথে ঈদের বাসের অগ্রিম টিকিট ক্রয়ের সময়সূচী এবং সর্বশেষ টিকিট বিক্রয় তারিখ ও বিস্তারিত তথ্য শেয়ার করব। বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে এবার বাসের অগ্রিম টিকিট বিক্রি করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন আগামী 15 এপ্রিল 2024 থেকে।

আপনি যদি আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে বাসের টিকিট ক্রয়ের মাধ্যমে নিশ্চিন্ত থাকতে চান এবং ঈদ বাড়িতে গিয়ে অংশগ্রহণ করতে চান তাহলে এই পোস্টের মাধ্যমে আপনি বিস্তারিত তথ্য এখান থেকে জেনে নিতে পারবেন।

বাসের অগ্রিম টিকিট ক্রয়ের সময়

বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে অগ্রিম টিকিট বিক্রির সিদ্ধান্ত নিয়েছে আগামী 15 এপ্রিল থেকে। বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক শুভঙ্কর ঘোষ রাকেশ এ সিদ্ধান্তটি প্রকাশ করেছেন।

বাংলাদেশের সকল বাসের অগ্রিম টিকিট বিক্রির সময় সূচি

শুভঙ্কর ঘোষ রাকেশ বলেন বাংলাদেশের সকল বাস মালিকরা আগামী 15 এপ্রিল থেকে একযোগে ঈদের অগ্রিম টিকেট বিক্রি শুরু করবেন। বাসের যাত্রীরা 15 এপ্রিল সকাল থেকে বাস কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন।

অগ্রিম বাসের টিকিট এর ভাড়া

বাংলাদেশ বাস ট্রাক অ্যাসোসিয়েশন পত্রী নির্ধারিত ভাড়া অনুযায়ী টিকেট বিক্রি করা হবে এবং বিআরটিএ নির্ধারিত ভাড়া ও নিজেই বাসের ভাড়া গ্রহণ করা হবে। তবে বেশি কোন ভাড়া গ্রহণ করা যাবে না এ মর্মে বিআরটিএ ঘোষণা প্রদান করেছেন। আপনি বাসের ভাড়া তালিকা নোটিশ বোর্ড এবং অনলাইনে দেখতে পাবেন

বাসের অগ্রিম টিকিট দেওয়ার শুরু এবং শেষ সময়

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে বাস কর্তৃপক্ষ সিদ্ধান্ত মোতাবেক আগামী 15 এপ্রিল থেকে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে এবং 26 এপ্রিল শেষ হবে। অর্থাৎ যাত্রীগণ 15 এপ্রিল থেকে 26 শে এপ্রিলের মধ্যে ঈদের টিকিট করতে পারবেন।

Related Articles

Back to top button