বাস

লন্ডন এক্সপ্রেস পরিবহন এর সকল কাউন্টার মোবাইল নাম্বার, লোকেশন, রুট ম্যাপ, ভাড়ার তালিকা ও সময়সূচী

বাংলাদেশের জনপ্রিয় বাস গুলোর মধ্যে বিশেষ করে ঢাকা থেকে চট্টগ্রাম কক্সবাজার খাগড়াছড়ি সিলেট অঞ্চলের যাত্রীদের কাছে লন্ডন এক্সপ্রেস পরিবহন একটি জনপ্রিয় ও আরামদায়ক পরিবহন. এই পরিবহনের এসি ও নন এসি উভয় প্রকার বাস পরিষেবার হয়েছে. এই পরিবহনটি এই অঞ্চলের যাত্রীদের কাছে পরিবহন সেবা দিক থেকে একটি উপযুক্ত, জনপ্রিয়, আরামদায়ক ও নিরাপদ পরিবহনের সাবেক খ্যাতি অর্জন করেছেন. এর পরিবহন এর প্রধান বৈশিষ্ট্য হচ্ছে গাড়িটি ঝকঝকে প্রকৃতির, স্লিপিং, লাক্সারিয়াস সিট ব্যবস্থা ও ফিনিশিং ভালো. এজন্য এই অঞ্চলের অধিকাংশ যাত্রীই এই পরিবহনের মাধ্যমে ভ্রমণ করতে চায়.

সুতারাং এজন্য অনেকেই এই পরিবহনের মাধ্যমে ভ্রমণ করার জন্য সিট বুকিং করতে আগাম নিকটস্থ কাউন্টার এর ঠিকানা ও ফোন নাম্বার খোঁজেন. যারা এই পরিবহনের কাউন্টার এর ঠিকানা ও ফোন নাম্বার জানেননা তারা আমাদের এই ওয়েবসাইটে ভিজিট করে আপনার প্রয়োজনীয় যে কোন কাউন্টার এর ঠিকানা ও ফোন নাম্বার সংগ্রহ করতে পারবেন. সুতরাং আসুন নিম্নে বিস্তারিত তথ্য তুলে ধরা হলো:

লন্ডন এক্সপ্রেস পরিবহনের ভাড়ার তালিকা

এ পরিবহনটি জনপ্রিয় হলেও অন্যান্য পরিবহন এর তুলনায় এর ভাড়া অনেক কম এবং গ্রাহকসেবা আশাব্যঞ্জক. সুতরাং এই পরিবহনের ভাড়া নিয়ে কোনো যাত্রীরা অভিযোগ নেই. তারপরও অনেকে জানতে চায় এই পরিবহনের ভাড়া গুলো কত এবং দূর থেকে কোন হোটেলের ভাড়া পরিমাণ কত. এজন্য আজ আমরা এখানেই সকল রুটে ভাড়ার তালিকা প্রদান করব যাতে যাত্রীগণ সহজে এখান থেকে দেখতে পারেন.

ভাড়া-1,125/-

লন্ডন এক্সপ্রেস পরিবহনের সময়সূচি

এই পরিবহনের সঠিক সময়ে যাত্রীদের গন্তব্য স্থানে পৌঁছে দেয়. এজন্য পরিবহন কর্তৃপক্ষ প্রতিরোধের জন্য এবং কাউন্টার ভেদে গাড়ি ছাড়ার সময়সূচী নির্ধারণ করেছে যাতে যাত্রীগণ সঠিক সময়ে কাউন্টারে উপস্থিত হয় গাড়িতে যাতায়াত করতে পারেন. সুতরাং আপনি যদি এই পরিবহনের গাড়ি ছাড়া সময়সূচী জানতে চান তাহলে আমাদের এই নিবন্ধে ভিজিট করে সকল গাড়ির সময়সূচী জেনে নিতে পারেন.

ঢাকা-খাগড়াছড়ি

  • LX-435 সকাল ৯:০০ টা
  • LX-436 রাত ১১:১৫ টা

খাগড়াছড়ি-ঢাকা

  • LX-535 দুপুর ৩:৩০ টা
  • LX-536 রাত ১০:৩০ টা

লন্ডন এক্সপ্রেসের সকল কাউন্টার ঠিকানা ও ফোন নাম্বার

আজ আমরা এখানে এই অঞ্চলের যাত্রীদের সুবিধার জন্য প্রতিটি জেলার সকল রুটের সকল কাউন্টারে ঠিকানা ও ফোন নাম্বার সংযুক্ত করব যাতে যে কোনো যাত্রী সহজে আমাদের ওয়েবসাইট ভিজিট করে ফোন নাম্বার সহ যেকোন কাউন্টার ঠিকানা শহর করতে পারেন

ঢাকা জেলার সকল কাউন্টার ঠিকানা ও ফোন নাম্বার

আমরা সকলে জানিয়েছি ঢাকা একটি ব্যস্ততম ঘনবসতিপূর্ণ মেগাসিটি যেখানেই এই পরিবহনের কাউন্টার খুঁজে পাওয়া কঠিন. এজন্য যারা ঢাকা শহরে এই পরিবহনের কাউন্টার এর ঠিকানা ও ফোন নাম্বার খুঁজে পেতে চান তারা খুব সহজেই এবং নিশ্চিন্তে আমাদের ওয়েবসাইট ভিজিট করে সকল কাউন্টারে ঠিকানা ও ফোন নাম্বার সংগ্রহ করতে পারবেন.

কাউন্টার নাম ফোন
আরামবাগ বাস কাউন্টার, ঢাকা জেলা শহর ফোনঃ 01701-220011.

 

কলাবাগান বাস কাউন্টার, ঢাকা জেলা শহর ফোনঃ 01701-220033.

 

উত্তরা বাস কাউন্টার, ঢাকা জেলা শহর ফোনঃ 01701-220012.

 

সিলেট জেলার সকল কাউন্টার ঠিকানা ও ফোন নাম্বার

সিলেট বাংলাদেশের দ্বিতীয় লন্ডন বলা হয় কারণ সিলেটে স্থানীয় ছাড়াও অনেক বাইরের যাত্রী বসবাস করেন যারা সিলেটের বিভিন্ন জায়গা সম্পর্কে জানেন না চেনেন না. তারা যদি এই পরিবহনের মাধ্যমে যাতায়াত করতে চান তাহলে কোন চিন্তা না করে আমাদের ওয়েবসাইটে থেকে সকল কাউন্টারের ঠিকানা ও ফোন নাম্বার সংগ্রহ করতে পারবেন.

কাউন্টার নাম ফোন
হুমায়ন রশিদ ছত্তর কাউন্টার, সিলেট জেলা শহর ফোনঃ 01701-220055.

 

সোবাহানী গেইট কাউন্টার, সিলেট জেলা শহর ফোনঃ 01701-220056.

 

দরগাহ গেইট কাউন্টার, সিলেট জেলা শহর ফোনঃ 01701-220057.

 

চট্টগ্রাম জেলার কাউন্টার সমূহ ও ফোন নাম্বার

এই পরিবহনের মাধ্যমে যাতায়াত করার জন্য যাত্রীদের সুবিধার্থে দুইটি কাউন্টার রয়েছে. যেখানে গিয়ে যাত্রীগণ টিকিট বুক করতে পারবেন এবং যাতায়াত করার জন্য গাড়িতে উঠে যেতে পারবেন. তাছাড়াও যাত্রীদের সুবিধার্থে কাউন্টারের বসার ব্যবস্থা আছে সেখানে যাত্রীগণ বিশ্রাম গ্রহণ করতে পারেন. সুতারাং এজন্য এই পরিবহনের চট্টগ্রাম অঞ্চলে দুইটি কাউন্টার হয়েছে এবং এই কাউন্টারের ঠিকানা ও ফোন নাম্বার নিচে সংযুক্ত করা আছে যাতে আপনি সহজেই সংগ্রহ করতে পারেন.

কাউন্টার নাম ফোন
দামপারা কাউন্টার, গরিব উল্লাহ শাহ মাজার গেইট, চট্টগ্রাম জেলা শহর ফোনঃ 01701-220044.

 

এ কে খান কাউন্টার, চট্টগ্রাম জেলা শহর ফোনঃ 01701-220045.

 

কক্সবাজার জেলার কাউন্টার ঠিকানা ও ফোন নাম্বার

কক্সবাজার বাংলাদেশের মধ্যে পর্যটন এলাকা হিসেবে পরিচিত যেখানে প্রতিদিন অসংখ্য পর্যটক বেড়াতে আসেন এবং একটি ভালো পরিবহন এর মাধ্যমে যাতায়াত করতে চান. এজন্য আমরা এই জনপ্রিয় পরিবহনটির কক্সবাজার জেলার সকল কাউন্টারের ঠিকানা ও ফোন নাম্বার সংযোজন করেছি যাতে যে কোন যাত্রী বা পর্যটক এখান থেকে সংগ্রহ করে নিশ্চিন্তে থাকতে পারেন.

কাউন্টার নাম ফোন
কলাতলী কাউন্টার, কক্সবাজার জেলা শহর ফোনঃ 01701-220066.

 

হোটেল প্রবাল কাউন্টার, কক্সবাজার জেলা শহর ফোনঃ 01701-220067.

 

বাস টার্মিনাল কাউন্টার, কক্সবাজার জেলা শহর ফোনঃ 01701-220068.

 

লন্ডন এক্সপ্রেস পরিবহনের রুট সমূহ:

এই পরিবহনটির বাংলাদেশের যে সকল জেলার যে সকল রুটে চলাচল করে তাদের একটি পূর্ণাঙ্গ ধারণা নিম্নে প্রদান করা হলো:

  • ঢাকা_টু_খাগড়াছড়ি_বাসের_টিকিট
  • ঢাকা_টু_চট্টগ্রাম_বাসের_টিকিট
  • ঢাকা_টু_সিলেট_বাসের_টিকিট
  • সিলেট_টু_কক্সবাজার_বাসের_টিকিট
  • ঢাকা_টু_কক্সবাজার_বাসের_টিকিট

লন্ডন এক্সপ্রেস পরিবহনের গাড়ি নিয়মাবলী:

  • গাড়ি ছাড়ার 15 মিনিট হবে কাউন্টারে উপস্থিত থাকতে হবে
  • যাত্রীগণ যাত্রাপথে বেআইনি অস্ত্রপাতি বা মাদক বহন করতে পারবেন না
  • যাত্রীদের ও মালামাল নিজ দায়িত্বে রাখতে হবে
  • যাত্রা বাতিল করতে হলে নির্ধারিত সময়ের ৬ ঘণ্টা আগে কাউন্টারে জানাতে হবে. সেক্ষেত্রে ১০% ভাড়া কর্তন করা হবে.
  • ছেলে মেয়েদের বয়স পাঁচ বছরের বেশি হলে অবশ্যই টিকিট কাটতে হবে
  • অপরিচিত কোন কারো কাছ থেকে কোন প্রকার খাবার খাওয়া যাবেনা.

বাড়তি সুবিধা

  • মিনারেল ওয়াটার ও কম্বল সরবরাহ
  • যাত্রাপথে বিরতি
  • এসি বাসে এয়ার ফ্রেশনার ব্যবহার
  • আরামদায়ক বাসের আসন ব্যবস্থা
  • শীতাতপ নিয়ন্ত্রিত ওয়েটিং রুম

গাড়ির গুনগতমান

এই গাড়িটির গুণগতমান অন্যান্য পরিবহনের তুলনায় অনেক ভালো. এ পরিবহনটি এসি ও নন এসি, আরামদায়ক, নিরাপদ, সঠিক সময়ে ও আন্তরিক কর্তৃপক্ষ. যাত্রীদের যেকোন সমস্যার সমাধানে আন্তরিক ও অধিক সেবা প্রদান করে থাকে. পরিবহন টিকেট পানির ব্যবস্থা, টিস্যুর দাম সহ অনেক সুবিধা প্রদান করে থাকে. তাছাড়াও গাড়িতে মশা প্রতিরোধক স্প্রে ও সুগন্ধি স্প্রে ব্যবহার করা হয়.

গাড়ির বৈশিষ্ট্য

গাড়িটি ঝকঝকে ও চমৎকার ফিনিশিং. পর্যাপ্ত কম্ফোর্টেবল সিট, লাক্সারিয়াস ও সুন্দর প্রকৃতির. গাড়িটি দেখতে আকর্ষনীয় ও মর্ডান মডেলের.

উপরোক্ত আলোচনার পরিপ্রেক্ষিতে আমরা বলতে পারি এই পরিবহনটি একটি জনপ্রিয় পরিবহন এই অঞ্চলের জন্য. কারণ এই অঞ্চলে এ পরিবহন টি দীর্ঘদিন যাবত আন্তরিকতার সাথে পরিবহন পরিচয় প্রদান করে আসছে. এজন্য এই অঞ্চলের জনগণ এই পরিবহনের মাধ্যমে বেশি যাতায়াত করে. সুতারাং যাত্রীদের সুবিধার্থে আমরা এই পরিবহনের সকল জেলার কাউন্টার এর ঠিকানা ও ফোন নাম্বার সংযুক্ত করেছে যাতে যাত্রীগণ সহজে সংগ্রহ করে নিশ্চিন্তে ও নিরাপদে গ্রহণ করতে পারেন

Related Articles

Back to top button