বাস

আনন্দ ক্লাসিক পরিবহনের কাউন্টার নাম্বার, লোকেশন, রুট ম্যাপ, ভাড়ার তালিকা ও সময়সূচী

আনন্দ ক্লাসের পরিবহন দিয়ে বাংলাদেশের একটি জনপ্রিয় ও পরিচিত পরিবহন. এই পরিবহনটি বাংলাদেশের বিভিন্ন জেলায় বিভিন্ন রুটে নিয়মিত চলাচল করে. এটি একটি এসি ও নন এসি পরিবহন পরিষেবা. এ পরিবহন এর প্রধান বৈশিষ্ট্য হচ্ছে গাড়িটি আধুনিক মডেলের ঝকঝকে প্রকৃতির ও সিটগুলো লাক্সারিয়াস. এ পরিবহনের আরো সুবিধা রয়েছে ভাড়া কম, সঠিক সময়ে গাড়ি সার্ভিস প্রদান করে ও গাড়ি স্টাফ গান আন্তরিকতার সাথে সেবা প্রদান করে. এজন্য এই গাড়িটি যে সকল জেলায় নিয়মিত সার্ভিস প্রদান করে সে সকল জেলার অধিকাংশ যাত্রী পরিবহনের মাধ্যমে যাতায়াত করতে আগ্রহী প্রশাসন তো বোধ করে.

সুতরাং আজ আমরা এখানে এই পরিবহনের সকল জেলার সকল কাউন্টারে ঠিকানা ও মোবাইল নাম্বার প্রদান করব যাতে যে কোনো যাত্রী যেকোনো সময় সহজে এখান থেকে সংগ্রহ করে যা যা করতে পারে

আনন্দ ক্লাসিক পরিবহন রুট সমূহ

এই পরিবহনটি যে সকল জেলায় যে সকল রুটে চলাচল করে তাদের একটি ধারণা আমরা এখানে প্রদান করব এবং রুটগুলো তুলে ধরব আসুন তাহলে রুট গুলো সম্পর্কে আমরা এখান থেকে জানবো.

আনন্দ ক্লাসিক পরিবহনের কাউন্টার ও ফোন নাম্বার

এই পরীক্ষার্থী যে সকল জেলায় নিয়মিত চলাচল করে সে সকল থানার সকল কাউন্টারে ঠিকানা আনা ও যোগাযোগ নাম্বার এখানে সংযুক্ত করা থাকবে যাতে যাত্রীগণ এখান থেকে অতি সহজে সংগ্রহ করতে পারেন এবং তাদের প্রয়োজনীয় ও নিকটস্থ কাউন্টার এর ঠিকানা খুঁজে পেতে সাহায্য নিতে পারেন

ঢাকা জেলার কাউন্টার ও ফোন নাম্বার

ঢাকা চালায় এই পরিবহনের কিছু কাউন্টার রয়েছে যেগুলো থেকে যাত্রীগণ টিকিট বুক করে যাতায়াত করতে পারবেন. আর এই সকল কাউন্টারে ঠিকানা ও ফোন নাম্বার এখানে দেওয়া থাকবে. আপনার এখান থেকে সংগ্রহ করে নিরাপদে যাতায়াত করুন.

কাউন্টার নাম ফোন
ঢাকা কাউন্টার

 

ফোনঃ 01716-154141

 

ফরিদপুর জেলার কাউন্টার ও ফোন নাম্বার

ফরিদপুর জেলায় পরিবহন এর সাতটি কাউন্টার রয়েছে. আপনি যদি ফরিদপুর জেলার অধিবাসী হয়ে থাকেন তাহলে এই সকল কাউন্টার এর মাধ্যমে টিকিট বুক করে সহজে যাতায়াত করতে পারবেন. আর আমরা এখানে সাতটি কাউন্টার এর ঠিকানা ও ফোন নাম্বার সংযুক্ত করেছি আপনাদের সুবিধার্থে.

কাউন্টার নাম ফোন
ফরিদপুর

মধুখালী

 

ফোনঃ 01721-313345 , 0631-66846

ফোনঃ 01715-696357

সালতা

 

ফোনঃ 01754-465702
ভাটিয়াপাড়া ফোনঃ 01724-527018

 

নওয়াপাড়া

 

ফোনঃ 01716-116102

 

নগরকান্দ

 

ফোনঃ 01797-270622

 

মুকসুদপুর

 

ফোনঃ 01731-711254

 

যশোর জেলার কাউন্টার ও ফোন নাম্বার

যশোর জেলায় যাত্রীদের টিকিট বুক করে ও গাড়িতে যাতায়াত করার জন্য একটি কাউন্টার হয়েছে. সুতরাং এই কাউন্টার এর ঠিকানা ও ফোন নাম্বার সহ বিস্তারিত তথ্য এখানে প্রদান করা হলো. আপনি সংগ্রহ করে কাউন্টারের ঠিকানা খুঁজে দিতে পারবেন.

কাউন্টার নাম ফোন
যশোর

 

ফোনঃ 01740887320

 

গোপালগঞ্জ জেলার কাউন্টার ঠিকানা ও ফোন নাম্বার

আপনি যদি গোপালগঞ্জ জেলার অধিবাসী হন এবং এই পরিবহনের মাধ্যমে যাতায়াত করতে চান তাহলে নিজে এই জেলায় কাউন্টারে ঠিকানা ও ফোন নাম্বার প্রদান করা আছে. এখান থেকে তথ্য সংগ্রহ করে কাউন্টারে উপস্থিত এবং টিকিট বুক করতে পারবেন.

কাউন্টার নাম ফোন
কাশিয়ানী

 

ফোনঃ 01712-471764

 

আনন্দ ক্লাসিক পরিবহনের ভাড়ার তালিকা

এ পরিবহনটি জনপ্রিয় হলেও অন্যান্য পরিবহন এর তুলনায় এর ভাড়া অনেক কম এবং গ্রাহকসেবা আশাব্যঞ্জক. সুতরাং এই পরিবহনের ভাড়া নিয়ে কোনো যাত্রীরা অভিযোগ নেই. তারপরও অনেকে জানতে চায় এই পরিবহনের ভাড়া গুলো কত এবং দূর থেকে কোন হোটেলের ভাড়া পরিমাণ কত. এজন্য আজ আমরা এখানেই সকল রুটে ভাড়ার তালিকা প্রদান করব যাতে যাত্রীগণ সহজে এখান থেকে দেখতে পারেন.

উপরোক্ত আলোচনার পরিপ্রেক্ষিতে এই পরিবহন সম্পর্কে বলা যায় এই পরিবহনটি উপরোক্ত জেলা বাসীর কাছে একটি পরিচিত, গুরুত্বপূর্ণ ও আরামপ্রিয় পরিবহন হিসেবে পরিচিতি লাভ করেছে. এ জন্য উপরোক্ত জেলার অধিবাসীগণ এই পরিবহনের নিকটস্থ কাউন্টারের ঠিকানা খুঁজে পেতে এবং আগাম টিকিট বুক করার জন্য মোবাইল নাম্বারে কল দিতে অনলাইন সহ বিভিন্ন ভাবে খোঁজেন. সুতারাং তাই আমরা যাত্রীদের সুবিধার কথা বিবেচনা রেখে এই পরিবহনের সকল জেলার কাউন্টার ঠিকানা ও ফোন নাম্বার সংযুক্ত করেছি

Related Articles

Back to top button