বাস

পর্যটক পরিবহন এর সকল কাউন্টার নাম্বার, লোকেশন, ভাড়ার তালিকা ও সময়সূচী

পর্যটক পরিবহন বাংলাদেশের জেলা সদরে একটি জনপ্রিয় পরিবহন জেলা সদরে পরিবহন পরিবহন করে. এটি একটি নন এসি পরিবহন পরিষেবা. এইটি বরাবর খুলনা বিভাগের বিভিন্ন জেলা সদরে সেবা প্রদান করে থাকে. সুতরাং এই পরিবহন এর প্রধান বৈশিষ্ট্য হচ্ছে গাড়িটি আধুনিক মডেলের, ঝকঝকে প্রকৃতির ও সিট ব্যবস্থা খুবই ভালো এবং প্রধান সুবিধা হচ্ছে অন্যান্য পরিবহনের জন্য ভাড়া কম, গাড়িতে পরিষ্কার-পরিচ্ছন্ন ও বাস কর্তৃপক্ষ আন্তরিকতার সাথে সেবা প্রদান করে. এখানেই সকল জেলার অধিকাংশ যাত্রীগণ এই পরিবহনের মাধ্যমে যাতায়াত করতে চান এবং নতুন যাত্রী  এই পরিবহনের মাধ্যমে যাতায়াত করার জন্য কাউন্টারে ঠিকানা ও ফোন নম্বর খোঁজেন.

তাই আজ আমরা এই নিবন্ধে এই পরিবহন এর সকল জেলার প্রতিটি নাম্বারের ঠিকানা সহ ফোন নাম্বার সংযুক্ত করব যাতে নতুনসহ সকল যাত্রী এখান থেকে কাউন্টারে ঠিকানা ও ফোন নাম্বার সংগ্রহ করতে পারেন এবং সহজে যাতায়াত করতে পারেন.

পর্যটক পরিবহন কাউন্টার ও ফোন নাম্বার

পর্যটক পরিবহনটি বাংলাদেশের একটি গুরুত্বপূর্ণ  ও জনপ্রিয়.  এই পরিবহন টি বিভিন্ন জেলা সদরে চলাচল করে এবং এর জনপ্রিয়তা বেশি. তাই আজ এখানে সকল কোম্পানির ঠিকানা ও ফোন নাম্বার সংযুক্ত করব.

খুলনার কাউন্টার সমূহ ও ফোন নাম্বার

এই পরিবহনটি খুলনা জেলা সদরে নিয়মিত চলাচল করেন এবং যাত্রীদের টিকেট বুক করার জন্য একটি কাউন্টার রয়েছে. যেখানে যাত্রীগণ টিকিট বুক করে এই পরিবহনের মাধ্যমে যাতায়াত করতে পারবেন দেশের বিভিন্ন প্রান্তে. আসুন তাহলে আমরা এই কাউন্টার এর ঠিকানা ও ফোন নাম্বার টি এখান থেকে সংগ্রহ করে নিতে পারি

কাউন্টার ফোন
খুলনা

 

ফোনঃ 01718-362396

 

পর্যটক পরিবহনের গাড়ি নিয়মাবলী:

  • গাড়ি ছাড়ার 15 মিনিট হবে কাউন্টারে উপস্থিত থাকতে হবে
  • যাত্রীগণ যাত্রাপথে বেআইনি অস্ত্রপাতি বা মাদক বহন করতে পারবেন না
  • যাত্রীদের ও মালামাল নিজ দায়িত্বে রাখতে হবে
  • যাত্রা বাতিল করতে হলে নির্ধারিত সময়ের ৬ ঘণ্টা আগে কাউন্টারে জানাতে হবে. সেক্ষেত্রে ১০% ভাড়া কর্তন করা হবে.
  • ছেলে মেয়েদের বয়স পাঁচ বছরের বেশি হলে অবশ্যই টিকিট কাটতে হবে
  • অপরিচিত কোন কারো কাছ থেকে কোন প্রকার খাবার খাওয়া যাবেনা.

উপসংহার: এই পরিবহনটি খুলনা জেলা বাসীর কাছে একটি গুরুত্বপূর্ণ ও জনপ্রিয় পরিবহন. তাই পরিবহন কর্তৃপক্ষ এই পরিবহনের টিকিট বুক ও কাউন্টারে ঠিকানা খুঁজে পেতে একটি কাউন্টার ও ফোন নম্বর সহ এখানে সংযুক্ত করেছেন. আপনি যদি এ পরিবহনের মাধ্যমে ভ্রমণ করতে চান তাহলে উপরোক্ত কারণগুলোর ঠিকানা ও ফোন নম্বর সংগ্রহ করে সহজে বহন করতে পারবেন

Related Articles

Back to top button