বাস

নড়াইল টু ঢাকা বাসের ভাড়ার তালিকা, সময়সূচি, অনলাইন টিকিট একাউন্ট নাম্বার

আপনি কি নড়াইল থেকে ঢাকা ভাড়ার তালিকা সময়সূচি জানতে চান?. নড়াইল থেকে ঢাকার দূরত্ব 182 কিলোমিটার. এই রুটির অসংখ্য বাস চলাচল করে তাদের মধ্যে কয়েকটি বাস জনপ্রিয় এবং খুবই ভালো. যদি আপনি এই বাসগুলোর নাম সময়সূচি ভাড়ার তালিকা জানতে চান তাহলে নিচে থেকে সহজে জানতে পারবেন.

আসুন এখানে জনপ্রিয় বাস গুলোর মধ্যে ঈগল পরিবহন হানিফ এন্টারপ্রাইজ সেবা গ্রীন লাইফ পরিবহন ও এ এন্টারপ্রাইজ অন্যতম এবং এই বাসগুলোর ভাড়ার তালিকা সময়সূচী সম্পর্কে জানতে পারবেন এবং সঠিক সময়ে আপনার পছন্দ অনুযায়ী ভ্রমন করতে পারবেন।

নড়াইল থেকে ঢাকা নন এসি বাসের ভাড়ার তালিকা

থেকে ঢাকা রোডে চলাচলকারী জনপ্রিয় কয়েকটি বাসের ভাড়ার তালিকা এবং সময়সূচী প্রদান করা হলো। আপনি যদি সঠিক সময় এবং আপনার পছন্দই অনুযায়ী সাশ্রয় ভাড়ায় নড়াইল থেকে ঢাকা যেতে চান তাহলে নিচে তালিকা থেকে বেছে নিতে পারেন।

বাসের নাম ভাড়ার তালিকা কাউন্টার নাম্বার
ঈগল পরিবহন ৫০০ টাকা কাউন্টার নাম্বার
হানিফ এন্টারপ্রাইজ ৫০০ টাকা কাউন্টার নাম্বার
সেবা গ্রীন লাইন পরিবহন  আব্দুল্লাপুর- ৬০০ টাকা কাউন্টার নাম্বার
এ কে ট্রাভেলস ৪৫০ টাকা কাউন্টার নাম্বার

নড়াইল থেকে ঢাকা বাসের অনলাইন টিকিট

আপনি কি নড়াইল থেকে ঢাকা রোডের অনলাইন বাসের টিকিট কাটতে চান এবং টাকাটার পদ্ধতি সম্পর্কে জানতে চান. আপনি যদি ঢাকা থেকে যশোর রুটে যে কোন বাজে যাওয়ার জন্য অনলাইনে টিকিট কাটতে চান তাহলে আপনি Google play store (গুগল প্লে স্টোর) থেকে Shohoz.com (সহজ ডট কম )ওয়েবসাইট ইন্সটল করবেন. তারপর আপনি এই ওয়েবসাইটে প্রবেশ করবেন এবং অনলাইন টিকিট বাসের অনুসন্ধান করবেন।

  • উপরে বাসে ক্লিক করবেন। তারপর একটি সারণী দেখতে পাবেন।
  • সেখানে আপনি কোথায় থেকে কোথায় যেতে চান তা লিখবেন এবং তারিখ লিখবেন। তারপর সার্চ ক্লিক করবেন।
  • তারপর বাসের তালিকা দেখতে পাবেন আপনার পছন্দের বাসের উপর ক্লিক করুন।
  • সেখানে আপনি পছন্দের বাসের উপরে ক্লিক করলে সময়সূচি ও টাকার পরিমাণ দেখতে পাবেন। সেখান থেকে আপনি বাসের সিট নাম্বার পছন্দ করে নিন।
  • তারপর টাকা পরিশোধ করে আপনি আপনার টিকিট প্রিন্ট করে সংগ্রহ করুন।

সর্বোপরি বলা যায় যে নড়াল থেকে ঢাকার উঠে যদিও অনেক পথ চলাচল করেন তাদের মধ্যে ভিআইপি ও জনপ্রিয় বাস উপরে সারণীতে প্রদান করা হয়েছে। তবে এই বাসগুলোর ভাড়া তুলনামূলকভাবে অনেক কম এবং আপনি সঠিক সময়ে গন্তব্যস্থলে যেতে পারবেন। উপরেরস্থ বাসগুলি টিকিটের পরিমাণ এবং যে সকল সেবা প্রদান করে তাদের একটি তালিকা তুলে ধরা হয়েছে।। তাছাড়া পদ্মা সেতু চালু হওয়ার কারণে বর্তমানে আরো অসংখ্য বাস চলাচল করবে এবং তাদের তালিকা এখান থেকে জানতে পারবেন।

Related Articles

Back to top button