বাস

ঢাকা টু মেহেরপুর বাসের সময়সূচী, ভাড়ার তালিকা, অনলাইন টিকিট ও কাউন্টার নাম্বার

ঢাকা থেকে মেহেরপুর একটি দীর্ঘ পথ এবং আপনি যদি ঢাকা থেকে মেহেরপুর যেতে চান তাহলে তিনটি রুটের মাধ্যমে যেতে পারবেন। এখানে ঢাকা থেকে মেহেরপুরগামী বাসের তালিকা পাবেন এবং এসইও না মেসি বাসের ভাড়া ও সময়সূচি সম্পর্কে জানতে পারবেন।

আপনি যদি ঢাকা থেকে মেহেরপুর যেতে চান তাহলে কোন কোন বাস তা জানতে পারবেন। কোন কোন বাসের ভাড়া কত ও সময়সূচী সম্পর্কে তুলনা করে আপনি যাতায়াত করতে পারবেন।

ঢাকা থেকে মেহেরপুর দূরত্ব ও মোট সময়

ঢাকা থেকে মেহেরপুর যেতে কত সময় লাগে এবং মোট কত কিলোমিটার তা জানতে নিচে তাকান

  • জয়দেবপুর-টাঙ্গাইল-জামালপুর হয়ে ৭ ঘণ্টা ৪৮ মিনিট (২৭৮.৯ কিমি)
  • N5 হয়ে 7 ঘন্টা 54 মিনিট (247.2 কিমি)
  • 8 ঘন্টা 5 মিনিট (231.8 কিমি) হয়ে ঢাকা – কুষ্টিয়া Hwy/R710

ঢাকা থেকে মেহেরপুর বাসের সময়সূচী

ঢাকা থেকে মেহেরপুর রুটি অনেক বাস চলাচল করেন এবং তাদের মধ্যে আপনি কিছু আধুনিক ও আনন্দ বাজের নাম ও সময়সূচি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। সারণিতে নিম্নোক্ত গাছের সময়সূচি প্রদান করা হলো.

বাসের নাম প্রথম ভ্রমন শেষ ভ্রমণ
জেআর
শ্যামলী 06:00 AM 09:15 PM
চুয়াডাঙ্গা ডিলাক্স
এস.এম
রয়্যাল এক্সপ্রেস

ঢাকা থেকে মেহেরপুর বাসের টিকিটের মূল্য ও ভাড়ার তালিকা

ঢাকা থেকে মেহেরপুর উঠে যতগুলি বাস চলাচল করে তাদের মধ্যে যে আর, শ্যামলী, চুয়াডাঙ্গা, ডিলাক্স, এস এম ও রয়েল এক্সপ্রেস অন্যতম। নিচে এই বাসগুলির এসিও না এসি ভাড়ার তালিকা জানতে পারবেন এবং আপনার সাধ্য অনুযায়ী যাতায়াত করতে পারবেন.

বাসের নাম ননএসি এসি কাউন্টার
জেআর 450 600/800
শ্যামলী 450
চুয়াডাঙ্গা ডিলাক্স 450
এস.এম 450
রয়্যাল এক্সপ্রেস 450/600 700/1000

ঢাকা থেকে মেহেরপুর বাসের অনলাইন টিকিট

আপনি কি ঢাকা থেকে মেহেরপুর রোডের অনলাইন বাসের টিকিট কাটতে চান এবং টাকাটার পদ্ধতি সম্পর্কে জানতে চান. আপনি যদি ঢাকা থেকে যশোর রুটে যে কোন বাজে যাওয়ার জন্য অনলাইনে টিকিট কাটতে চান তাহলে আপনি Google play store (গুগল প্লে স্টোর) থেকে Shohoz.com (সহজ ডট কম )ওয়েবসাইট ইন্সটল করবেন. তারপর আপনি এই ওয়েবসাইটে প্রবেশ করবেন এবং অনলাইন টিকিট বাসের অনুসন্ধান করবেন।

  • উপরে বাসে ক্লিক করবেন। তারপর একটি সারণী দেখতে পাবেন।
  • সেখানে আপনি কোথায় থেকে কোথায় যেতে চান তা লিখবেন এবং তারিখ লিখবেন। তারপর সার্চ ক্লিক করবেন।
  • তারপর বাসের তালিকা দেখতে পাবেন আপনার পছন্দের বাসের উপর ক্লিক করুন।
  • সেখানে আপনি পছন্দের বাসের উপরে ক্লিক করলে সময়সূচি ও টাকার পরিমাণ দেখতে পাবেন। সেখান থেকে আপনি বাসের সিট নাম্বার পছন্দ করে নিন।
  • তারপর টাকা পরিশোধ করে আপনি আপনার টিকিট প্রিন্ট করে সংগ্রহ করুন।

পরিশেষে বলা যেতে পারে আপনি যদি ঢাকা টু মেহেরপুর ওঠে নিয়মিত যাত্রী হয়ে থাকেন তাহলে আপনাকে অবশ্যই জানা দরকার বাসগুলির সময়সূচি ও ভাড়ার তালিকা সম্পর্কে। কারণ সময়সূচী জানা থাকলে আপনি সঠিক সময় বাঁচা যাতায়াত করতে পারবেন এবং টিকিটের মূল্য জানা থাকলে আপনি তুলনা করে বাসে যেতে পারবেন। তাছাড়া আরও নতুন নতুন বাসের সময়সূচি ও ভারত তালিকার সংযুক্ত হলে আমাদের এখান থেকে জানতে পারবেন

Related Articles

Back to top button