Uncategorized

বিআরটিসি কাউন্টার নাম্বার ও ঠিকানা কলকাতা

বিআরটিসি একটি সরকারি পরিবহন বাজ এবং এই পরিবহনটি এস সি এবং  নন এসি উভয় প্রকার পরিষেবা রয়েছে. সরকার এই পরিবহন টি বাংলাদেশ থেকে সরাসরি কলকাতা পর্যন্ত চালু করেছেন এবং এই পরিবহনের কয়েকটি কাউন্টার কলকাতা ও বাংলাদেশের আইছে এবং প্রত্যেকটি কাউন্টারে আলাদা আলাদা মোবাইল নাম্বার রয়েছে. যারা বিআরটিসি কলকাতা কাউন্টারের অনুসন্ধান করছেন এবং মোবাইল নাম্বার সংগ্রহ করতে চান তারা এই প্রগ্রন্থটি মনোযোগ সহকারে করুন।

বিআরটিসি বাস কাউন্টার নাম্বার  কলকাতা

বিআরটিসি বাস কুমিল্লা জেলায় কয়েকটি কাউন্টার রয়েছে এবং প্রত্যেকটি কাউন্টারের সাথে যোগাযোগ করার জন্য একটি করে মোবাইল নাম্বার প্রদান করা হয়েছে. সুতরাং যাত্রীগণ খুব সহজেই এই নাম্বার সংগ্রহ করতে পারবেন এবং যোগাযোগ করতে পারবেন.

কলকাতা বাস কাউন্টার

  • 91-33-23591076
  • 91-33-22521049

অনলাইনে বাসের টিকিট কাটার ওয়েবসাইট

ধরুন আপনি যদি কলকাতা বিআরটিসি বাস অনলাইনে বাসের টিকিট কাটতে চান তাহলে নিচের তিনটি ওয়েব সাইটে লিংক প্রদান করা হয়েছে। যেকোনো ওয়েবসাইট লিঙ্কে প্রবেশ করে বাসের টিকিট ক্রয় করতে পারবেন।

  • comথেকে বাসের টিকেট কাটতে ক্লিক করুন
  • Bus BDথেকে বাসের টিকেট কাটতে ক্লিক করুন
  • Bus Ticketsথেকে বাসের টিকেট কাটতে ক্লিক করুন

বিআরটিসি বাস অনলাইন টিকিট বুকিং পদ্ধতি

আপনি যদি কলকাতা বিআরটিসি বাস যাওয়ার জন্য অনলাইনে টিকিট বুকিং করতে চান তাহলে আপনাকে আমরা টিকিট বুকিং করার জন্য ওয়েবসাইটের লিংক প্রদান করব। আপনি অনলাইনে লিঙ্কে প্রবেশ করে টিকিট বুক করতে পারবেন।

 কলকাতা  বিআরটিসি বাস অনলাইন টিকিট বুকিং ব্যবস্থা:

এই পরিবহনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং অনেক যাত্রী রয়েছে যারা সরাসরি টিকিট কাউন্টারে টিকিট বুক করেন। আবার কিছু ভি আই পি যাত্রী রয়েছেন যারা টিকিট বুক করার জন্য কাউন্টারে যেতে পারেন না। আবার অনেকের সময়ের অভাবে টিকিট বুক করতে কাউন্টারে যাওয়া সম্ভব হয় না বিধায় অনলাইনে টিকিট বুক করতে চান। আপনি সহজ ওয়েবসাইট অনলাইন টিকিট বুক করতে পারবেন। এজন্য আপনাকে একটি সহজ একাউন্ট খুলতে হবে এবং অ্যাকাউন্ট করার জন্য আপনাকে www.shohoz.com সাইটে যেতে হবে। তারপর নিচের ধাপ গুলি অনুসরণ করুন।

  • প্রথমে, ‘বাসবিকল্পটি নির্বাচন করুন।
  • তারপর, ‘থেকেএবংথেকেবিভাগে আপনার শুরুর স্থান এবং গন্তব্য রাখুন
  • তারপর, যাত্রার তারিখ লিখে বাস অপারেটর নির্বাচন করুন
  • সময় এবং আসন নম্বর দিন।
  • অবশেষে, পেমেন্ট করুন এবং আপনার টিকিট নিশ্চিত করুন।

 

 উপসংহারউপরোক্ত আলোচনা থেকে সহজে বুঝতে পারবেন যে এই পরিবহন টি বাংলাদেশের মধ্যে  এই বিআরটিসি বাস   পরিবহনটি একটি সুপরিচিত পরিবহন এবং এই পরিবহনটি এই জেলার মধ্য দিয়ে নিয়মিত চলাচল করে থাকে. এই  পরিবহন টি এই জেলা থেকে ঢাকায় নিয়মিত চলাচল করেন এবং এই পরিবহনের কয়েকটি কাউন্টার রয়েছে এবং প্রত্যেকটি কাউন্টারের সাথে যোগাযোগ করার জন্য নাম্বার প্রদান করা হয়েছে.

 

Related Articles

Back to top button