বিকাশ অফার

বিকাশ নতুন একাউন্ট অফার ২০২২ | নতুন বিকাশ একাউন্ট অফার ২০২২

বাংলাদেশের সেরা মোবাইল ব্যাংকিং নাম বিকাশ। বর্তমানে বিকাশ বাংলাদেশের জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে এবং নতুন নতুন অফার প্রদান করছে গ্রাহকদের জন্য। বিকাশ তাদের গ্রাহকদের জন্য অ্যাপের মাধ্যমে নতুন অ্যাকাউন্ট খুললে অফার দিচ্ছে। যদি কোনো গ্রাহক বিকাশ একাউন্ট না থাকে এবং বিকাশ অ্যাপের মাধ্যমে নতুনভাবে অ্যাকাউন্ট খোলেন তাহলে তিনি অফার উপভোগ করতে পারবেন।

সুতরাং আপনি যদি বিকাশ অ্যাপের মাধ্যমে নতুন অ্যাকাউন্ট খোলেন এবং অফার উপভোগ করতে চান তাহলে আপনার জন্য নিচের অফারগুলো প্রযোজ্য থাকবে। বিকাশের নতুন একাউন্ট খুললে কি কি অফার পাবেন এবং অফারকারী কিভাবে অফার গুলো উপভোগ করতে পারবেন তা আমরা এই পোস্টের নিচে বিস্তারিতভাবে তুলে ধরব। আজ আমরা বিকাশের নতুন একাউন্ট খুলতে কি কি অফার প্রদান করা হবে তা বিস্তারিত তথ্য নিচে ধারাবাহিকভাবে প্রদান করব যাতে বিকাশ গ্রাহকগণ সহজে উপর অফার গুলো উপভোগ করতে পারেন।

বিকাশের নতুন একাউন্ট অফার ২০২২

বিকাশ কর্তৃপক্ষ নতুন অ্যাকাউন্ট খুললে অফার প্রদান করেছে। যারা এখনো বিকাশ একাউন্ট খুলে নিন তারা বিকাশ অ্যাপের মাধ্যমে নতুন অ্যাকাউন্ট খুললে উপভোগ করতে পারবেন।

নতুন বিকাশ একাউন্ট অফার ২০২২

  • আপনি যদি বিকাশ গ্রাহক হতে চান এবং বিকাশ অ্যাপের মাধ্যমে নতুনভাবে একাউন্ট খুলতে চান তাহলে আপনি যে সকল অফার উপভোগ করতে পারবেন তা আপনাকে বিস্তারিত জানাব। তবে শুধুমাত্র বিকাশে নতুনভাবে একাউন্ট খুললেই অফার গুলো উপভোগ করা যাবে।
  • বিকাশ অ্যাপ থেকে নতুনভাবে একাউন্ট খুলে প্রথমবার বিকাশে লগইন করলে প্রতিষ্ঠিত বোনাস পাবেন
  • প্রথমবার যে কোন মোবাইল নাম্বারে রিচার্জ বা ক্যাশ আউট করলে ২৫ টাকা বোনাস পাবেন। তবে এই ক্যাশ আউট অথবা মোবাইল রিচার্জ হতে হবে প্রথম লগ ইন ৭ দিনের মধ্যে।
  • আপনি যদি নিজের মোবাইল নাম্বারে ২৫ টাকা মোবাইল রিচার্জ করেন তাহলে ২৫ টাকা বোনাস পাবেন। তবে সর্বমোট দুইবার অর্থাৎ ৫০ টাকা টাকা উপভোগ করতে পারবেন।
  • আপনি যদি ব্যাংকের ডেবিট কার্ড থেকে নিজের মোবাইল একাউন্টে ১০০০ টাকা অথবা তার চেয়ে বেশি অ্যাড মানি করেন তাহলে প্রতিবার ২৫ টাকা বোনাস পাবেন। এভাবে দুই মাস পাবেন, তবে প্রতি মাসে একবার করে সর্বমোট ৫০ টাকা পাবেন।
  • অফারের বিস্তারিত শর্তাবলী:
    শর্তাবলী বোনাস
    ·        অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথমবার লগ ইনে ২৫ টাকা
    যেকোনো মোবাইল নাম্বারে রিচার্জে

    (লগ ইনের ৭ দিনের মধ্যে)

    ২৫ টাকা
    (লগ ইনের ১ম মাসে)  
    ৫০০ থেকে ১০০০ টাকা পর্যন্ত যেকোনো বিল বিকাশ করলে ১০ টাকা
    কমপক্ষে ১০০১ টাকার যেকোনো বিল বিকাশ করলে ১৫ টাকা
    (লগ ইনের ২য় মাসে)
    যেকোনো মোবাইল নাম্বারে ১১ টাকা রিচার্জে ২৫ টাকা
    ১০০০ টাকা সেন্ড মানি করলে ১০ টাকা
    ২০০০ টাকা সেন্ড মানি করলে ১৫ টাকা
    কমপক্ষে ২০০০ টাকার ক্যাশ আউট করলে ২৫ টাকা
    মোট বোনাস ১৫০ টাকা

উপসংহারে বলা যায় বিকাশ বাংলাদেশের জনপ্রিয় এবং প্রতি গ্রাহক সেবা প্রদানকারী একটি মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান। বর্তমানে বিকাশ একাউন্টের সংখ্যা বর্তমানে বাংলাদেশের বেশি এবং প্রতিদিন সবচেয়ে বেশি লেনদেনকারী মোবাইল ব্যাংক প্রতিষ্ঠিত হচ্ছে বিকাশ। বর্তমানে বিকাশের নতুন নতুন গ্রাহক প্রতিদিন যুক্ত আছে এবং বিকাশ কর্তৃপক্ষকে নতুন অ্যাকাউন্ট খুললে নতুন নতুন অফার প্রদান করেছেন। তবে যারা বিকাশ অ্যাপের মাধ্যমে নতুনভাবে কারণ খুলবেন তারা যে সকল সুবিধা উপভোগ করতে পারবেন তা আমরা উপরেই বিস্তারিতভাবে তুলে ধরেছি

Related Articles

Back to top button