বাস

স্কাই লাইন পরিবহনের সকল কাউন্টার নাম্বার, লোকেশন, রুট ম্যাপ, ভাড়ার তালিকা ও সময়সূচী

স্কাই লাইন বাংলাদেশের মধ্যে উক্ত রুটে চলাচলকারী একটি গুরুত্বপূর্ণ ও জনপ্রিয় পরিবহন. এই পরিবহনটি নিয়মিত ঢাকা ও বরিশাল থেকে কুষ্টিয়া ঝিনাইদহ জেলার চলাচল করে থাকে. এই এটি একটি এসি ও নন এসি পরিবহন পরিষেবা. এ পরিবহন এর প্রধান বৈশিষ্ট্য হচ্ছে গাড়িটি আধুনিক মডেলের, ঝকঝকে প্রকৃতির ও সিট গুলোর লাক্সারিয়াস এবং সুবিধা হচ্ছে অন্যান্য পরিবহন এর তুলনায় ভাড়া কম ও স্টাফ গুলি আন্তরিক ও পর্যাপ্ত সেবা প্রদান করে. এজন্য এই সকল জেলার অধিকাংশ যাত্রীই পরিবহনের মাধ্যমে যাতায়াত করতে আগ্রহী.

 কাজেই আজ আমরা এই পরিবহনের সকল জেলার সকল রুটের এলাকাভিত্তিক প্রতিটি কাউন্টারের ঠিকানা, লোকেশন ও ফোন নাম্বার এখানে সংযুক্ত করেছি যাতে যাত্রীগণ খুব সহজে এখান থেকে সংগ্রহ করতে পারেন এবং নিশ্চিন্ত ও নিরাপদে ভ্রমণ করতে পারেন

স্কাই লাইন পরিবহনের কাউন্টার ঠিকানা ও ফোন নাম্বার

এই পরিবহনটি যে সকল জেলায় নিয়মিত চলাচল করেন তাদের প্রতিটি কাউন্টার এর ঠিকানা ও ফোন নাম্বার নিচে প্রদান করা হলো. সুতরাং আসুন তাহলে এই ঠিকানা ও ফোন নাম্বার এখান থেকে সংগ্রহ করুন.

ঢাকা জেলার কাউন্টার ঠিকানা ও ফোন নাম্বার

ঢাকা জেলা থেকে প্রতিটি গাড়ি দেশের বিভিন্ন অঞ্চলে চলাচল করে. এই জন্য এই পরিবহন কর্তৃপক্ষ অনেকগুলো কাউন্টার ঢাকায় স্থাপন করেছে. ঢাকা জেলায় মোট দুইটি কাউন্টার রয়েছি আপনি যদি পরিবহনের মাধ্যমে যাতায়াত করতে চান তাহলে যে কোন একটি কাউন্টারে উপস্থিত হয়ে টিকিট বুক করে যা দেখাতে পারবেন. আর কাউন্টার টিকিট ঠিকানা ও ফোন নিশির প্রদান করা হলো.

কাউন্টার নাম ফোন
কল্যানপুর বাস স্টেশন কাউন্টার, ঢাকা জেলা শহর ফোনঃ 01710-248412.

 

গাবতলী বাস টার্মিনাল কাউন্টার, ঢাকা জেলা শহর ফোনঃ 01771-759005.

 

ঝিনাইদহ জেলার কাউন্টার ঠিকানা ও ফোন নাম্বার

এই পরিবহনের মাধ্যমে যাতায়াত করার জন্য ঝিনাইদহ জেলায় দুইটি কাউন্টার রয়েছে. আর এই কাউন্টার দুটি ঠিকানা ও ফোন নাম্বার নিচে প্রদান করা হলো. এখান থেকে সংগ্রহ করুন এবং যাতায়াত করুন.

কাউন্টার নাম ফোন
শৈলকুপা বাস স্টেশন কাউন্টার, ঝিনাইদাহ জেলা ফোনঃ 01719-969451.

 

ঝিনাইদহ বাস স্টেশন কাউন্টার, ঝিনাইদাহ জেলা শহর ফোনঃ 01724-794702.

 

.মাগুরা জেলার কাউন্টার ও ফোন নাম্বার

মাগুরা জেলায় এই পরিবহনের একটি কাউন্টার হয়েছে. আপনি যদি মাগুরা জেলার অধিবাসী হন এবং এই পরিবহনের মাধ্যমে যাতায়াত করেন তাহলে নিচের কাউন্টারে উপস্থিত হয় এর টিকিট বুক করে যাতায়াত করতে পারবেন এবং প্রয়োজনে নিজের ঠিকানা ফোন নম্বর প্রদান করা হলো এবং থেকে সংগ্রহ করুন.

কাউন্টার নাম ফোন
মাগুরা বাস স্ট্যান্ড কাউন্টার, মাগুরা জেলা ফোনঃ 01746-242340.

স্কাই লাইন পরিবহন রুট সমূহ

এই পরিবহনটি উপরোক্ত জেলায় যে সকল রুটে চলাচল করে তাদের একটি পূর্ণাঙ্গ তালিকা নিচে প্রদান করা হলো  আপনি যদি চান এই সকল তালিকা এখান থেকে সংগ্রহ করে দেখতে পারেন.

  • ঢাকা থেকে কুষ্টিয়া
  • ঢাকা থেকে ঝিনাইদহ
  • বরিশাল থেকে কুষ্টিয়া
  • বরিশাল থেকে ঝিনাইদহ

স্কাই লাইন  পরিবহনের গাড়ি নিয়মাবলী:

  • গাড়ি ছাড়ার 15 মিনিট হবে কাউন্টারে উপস্থিত থাকতে হবে
  • যাত্রীগণ যাত্রাপথে বেআইনি অস্ত্রপাতি বা মাদক বহন করতে পারবেন না
  • যাত্রীদের ও মালামাল নিজ দায়িত্বে রাখতে হবে
  • যাত্রা বাতিল করতে হলে নির্ধারিত সময়ের ৬ ঘণ্টা আগে কাউন্টারে জানাতে হবে. সেক্ষেত্রে ১০% ভাড়া কর্তন করা হবে.
  • ছেলে মেয়েদের বয়স পাঁচ বছরের বেশি হলে অবশ্যই টিকিট কাটতে হবে
  • অপরিচিত কোন কারো কাছ থেকে কোন প্রকার খাবার খাওয়া যাবেনা.

বাড়তি সুবিধা (স্কাই লাইন)

  • মিনারেল ওয়াটার ও কম্বল সরবরাহ
  • যাত্রাপথে বিরতি
  • এসি বাসে এয়ার ফ্রেশনার ব্যবহার
  • আরামদায়ক বাসের আসন ব্যবস্থা
  • শীতাতপ নিয়ন্ত্রিত ওয়েটিং রুম

স্কাই লাইন গাড়ির গুনগতমান

এই গাড়িটির গুণগতমান অন্যান্য পরিবহনের তুলনায় অনেক ভালো. এ পরিবহনটি এসি ও নন এসি, আরামদায়ক, নিরাপদ, সঠিক সময়ে ও আন্তরিক কর্তৃপক্ষ. যাত্রীদের যেকোন সমস্যার সমাধানে আন্তরিক ও অধিক সেবা প্রদান করে থাকে. পরিবহন টিকেট পানির ব্যবস্থা, টিস্যুর দাম সহ অনেক সুবিধা প্রদান করে থাকে. তাছাড়াও গাড়িতে মশা প্রতিরোধক স্প্রে ও সুগন্ধি স্প্রে ব্যবহার করা হয়.

গাড়ির বৈশিষ্ট্য (স্কাই লাইন)

গাড়িটি ঝকঝকে ও চমৎকার ফিনিশিং. পর্যাপ্ত কম্ফোর্টেবল সিট, লাক্সারিয়াস ও সুন্দর প্রকৃতির. গাড়িটি দেখতে আকর্ষনীয় ও মর্ডান মডেলের.

উপসংহারে বলা যায় যে এই পরিবহনটি উপরোক্ত জেলা বাসীর কাছে একটি গুরুত্বপূর্ণ  ও জনপ্রিয় পরিবহন হয় যাত্রী পরিবহনের মাধ্যমে যাতায়াত করতে আগ্রহী ও নিরাপদ মনে করে. সুতরাং অনেক অজানা যাত্রী রয়েছে যারা এই পরিবহনের কাউন্টারের ঠিকানা ফোন নাম্বার জানতে চান কিন্তু সংগ্রহ করতে পারেন না. সুতরাং যাত্রীদের সুবিধার্থে আজ আমরা এখানেই পরিবহনের সকল জেলার সকল কাউন্টারে ঠিকানা ফোন নম্বরসহ যুক্ত করেছি যেন যাত্রীগণ সহজে কাউন্টার খুঁজে নিতে পারেন এবং ফোন নাম্বার সংগ্রহ করে যেকোনো তথ্য সংগ্রহ করতে পারেন

Related Articles

Back to top button