ভিসা

সৌদি মোবাইল কোড নাম্বার

আপনি কি সৌদি মোবাইল কোড নাম্বার অনুসন্ধান করছেন এবং সৌদি আরবের মোবাইল কোড নাম্বার মোবাইল কোড নাম্বার জেনে সৌদি আরবে কল দিতে চান। আপনার যদি কোন নিকট আত্মীয় কিংবা নিকর্জন কিংবা সৌদি আরবের ছেলে কিংবা মেয়েদের সাথে কথা বলতে চান তাহলে আপনি সৌদি আরবের কোড নাম্বার ব্যবহার করে কথা বলতে পারবেন। এতটা আপনাকে সৌদি আরবের মোবাইল কোড নাম্বার জানতে হবে এবং মোবাইল কোড কিভাবে জানবেন তা আমাদের এই নিবন্ধ থেকে জানতে পারবেন।

সুতরাং সৌদি আরবে কল দেওয়ার জন্য মোবাইল কোড নাম্বার জানার প্রয়োজন হলে আপনি আমাদের এই পোস্ট থেকে বিস্তারিত জানতে পারবেন। আপনার যদি কোন রিপোর্টার দিয়ে সৌদি আরবে থাকি এবং আপনি সৌদি আরবে কল দিয়ে সেই আত্মির সাথে কথা বলতে চান তাহলে অবশ্যই আপনাকে আপনার নাম্বারের মোবাইল কোড  নাম্বার ব্যবহার করে কল দিতে হবে।

সৌদি মোবাইল কোড নাম্বার

সৌদি আরবের মোবাইল কোন নাম্বারটি হচ্ছে ০০৯৬৬. ধরুন আপনি সৌদি আরবে কল করবেন তাহলে আপনাকে অবশ্যই যে নাম্বারে কল দিবেন সেই নাম্বারে কল করার পূর্বে এই কোড ব্যবহার করতে হবে তাহলে আপনি কথা বলতে পারবেন।

সৌদি মোবাইল কোড হল +৯৬৬.

কোড নাম্বার সৌদি আরব (আন্তর্জাতিক ডায়ালিং কোড)

সৌদি আরবে ফোন করার জন্য কোড নাম্বার হিসেবে কিংবা আন্তর্জাতিক কোড হচ্ছে+৯৬৬. অর্থাৎ আপনাকে কল করার পূর্বে ওই নাম্বারের প্রথমে এ ডায়াল কোড ব্যবহার করে কলম করতে হবে. ধরুন আপনি একটি নাম্বারে কল দিবেন তা হচ্ছে ০৮৭৬৫১২৩৪৫৬. তখন আপনাকে প্রথমে ট্রায়াল কোড ব্যবহার করে কল প্রদান করার জন্য ০০৯৬৬০৮৭৬৫১২৩৪৫৬ ব্যবহার করে কল্পনা করতে হবে.

দেশ:      সৌদি আরব

ডায়ালিং কোড / কোড নাম্বার:     +96600966

জাতীয় কোডের আগে থাকা শূন্য এখানে অবশ্যই বাদ দিতে হবে। তাই, 05524 1565524 নম্বরটি কান্ট্রি কোডের সাথে হবে +966 5524 1565524।

সৌদি আরবের কান্ট্রি কোড কি?

যারা সৌদিতে বসবাস করেন কিংবা সৌদি আরবের নিকট আত্মীয়রাইছে তাদের সাথে কথা বলতে চান। তাদেরকে অবশ্যই জানতে হবে সৌদি আরবের কান্ট্রি কোড কি। তাহলে আপনি সেই সৌদি প্রবাসীর সাথে কথা বলতে পারবেন।

সৌদি আরবের কান্ট্রি কোড হল+৯৬৬

সৌদি আরবের ফোন নম্বরগুলি কীভাবে কল করবেন

সুতরাং আপনি যদি সৌদি আরবে কল করেন, তাহলে নম্বরটি দিয়ে শুরু করা উচিত:

+96612

সৌদি আরবে অন্যান্য মোবাইল কোড সমূহ

আপনি যদি সৌদি আরবের অন্যান্য এলাকার মোবাইল কোড সম্পর্কে জানতে চান তাহলে নিচের কোড গুলো দেখে নিতে পারেন এবং এই কোডগুলো যুক্ত করে কল দিতে পারেন.

অবস্থান কান্ট্রি কোড ল্যান্ডলাইন এরিয়া কোড ল্যান্ডলাইন নম্বর
রিয়াদ +966 (11) 123 4567
জেদ্দা +966 (12) 123 4567
মদিনা +966 (14) 123 4567

তাই আপনি যদি রিয়াদে কল করেন , ডায়াল করুন +966 11 123 4567

Related Articles

Back to top button