বায়োগ্রাফি

শামসুন্নাহার ( নারী ফুটবলার) বায়োগ্রাফি, জীবনী, বয়স, উচ্চতা, খেলাধুলা, ফোন নাম্বার, ক্যারিয়ার ও পারিবারিক জীবন

শামসুন্নাহার বাংলাদেশের একজন মহিলা ফুটবলার। তিনি একজন মহিলা ফুটবল ডিফেন্ডার। তিনি বর্তমানে বাংলাদেশের বসুন্ধরা কিংস দলে খেলেন এবং বাংলাদেশ জাতীয় মহিলা দলে লেফট হিসেবে খেলার করেন। তিনি বাংলাদেশের ময়মনসিংহ জেলায় জন্মগ্রহণ করেন এবং ২০০৩ সালের ৩১ শে জানুয়ারি জন্মগ্রহণ করেন। ২০২২ সাল অনুযায়ী তার বর্তমান বয়স 19 বছর।

তিনি একজন ভালো খেলোয়াড় এবং সবাই তাকে একজন মহিলা ফুটবল হিসেবে হিসেবে চেনেন। তিনি বাংলাদেশের জাতীয় দলের ফুটবল খেলেন। বাংলাদেশের অসংখ্য ভক্ত তারা রয়েছে। তাই অনেক ভক্ত শামসুন্নাহারের পণ্য বায়োগ্রাফি ও জীবন বৃত্তান্ত অনুসন্ধান করেন এবং জানতে চান। তাই নিচে আজ আমরা সামনাহারের বায়োগ্রাফি বয়স উচ্চতা ওজন ক্যারিয়ার খেলাধুলা ও পরিবারের সবিস্তারিত তথ্য প্রদান করেছি।

শামসুন্নাহার বায়োগ্রাফি, জীবনী ও উইকি

পূর্ণ নাম শামছুন্নাহার
জন্ম ৩১ জানুয়ারি ২০০৩ (বয়স ১৯)
জন্ম স্থান কলসিন্দুর, ধোবাউড়া, ময়মনসিংহ
উচ্চতা ১.৬৭ মিটার (৫ ফুট ৫ ১⁄২ ইঞ্চি)
মাঠে অবস্থান ফরোয়ার্ড
বর্তমান দল বসুন্ধরা কিংস মহিলা
জার্সি নম্বর ১৩
বয়স বয়স ১৯

সামসুন্নাহারের প্রাথমিক জীবন

শামসুন্নাহার বাংলাদেশের একজন জাতীয় মহিলা ফুটবলার। তিনি ২০০৩ সালের ৩১শে জানুয়ারি জন্মগ্রহণ করেন। তিনি বাংলাদেশের ময়মনসিংহ জেলায় জন্মগ্রহণ করেন. তিনি বাংলাদেশের ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলার সিন্ধুপুরের রানীপুরে গ্রামের বাড়ি এবং এখানে জন্মগ্রহণ করেন।

শামসুন্নাহারের খেলোয়াড় জীবন ও ক্যারিয়ার

শামসুন্নাহার প্রথম খেলা জীবন শুরু করেন ২০১৪ সালে শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ এবং তিনি কলসুন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পক্ষে প্রথম খেলেন।

এছাড়াও তিনি 2017 সালে এএফসি অনূর্ধ্ব ১৬ নারী চ্যাম্পিয়ন শিব বাছাই গ্রুপ সি এ বাংলাদেশ অনূর্ধ্ব ১৭ দলের সদস্য নির্বাচিত হন. 2016 সালের 17 ই আগস্ট ইরানের বিপক্ষে বাছাই পর্বে তিনি প্রথমবার পেলেন।

Related Articles

Back to top button