Uncategorized

রামগতি থেকে ঢাকা বাসের সময়সূচি ও টিকিটের মূল্য

 আপনি কে রামগতি থেকে ঢাকা বাসে যাতায়াত করার কথা ভাবছেন এবং আপনি কি এই রোডে নতুন একজন  যাত্রী তাহলে আজকের আর্টিকেল থেকে বিস্তারিত জানতে পারবেন. রামগতি টাকে ঢাকার মোট  দূরত্ব 174 কিলোমিটার এবং যেতে সময় লাগে পাঁচ ঘন্টা. তাছাড়া এখানে প্রত্যেকটি পরিবহনের ভাড়ার  টাকা তালিকা নির্ধারণ করা হয়েছে ৫০০ টাকা. রামগতি থেকে ঢাকাগামী সকল পরিবহনের বিস্তারিত তথ্য ধারাবাহিকভাবে দেখুন.

 রামগতি থেকে ঢাকা বাসের সময়সূচি আপডেট

 যারা রামগতি থেকে ঢাকা বাজে যাতায়াত করে থাকেন এবং প্রত্যেকটি পরিবহনের সময়সূচি অনুসন্ধান করেন তারা আজকের আর্টিকেল থেকে জানতে পারেনি কোন কোন পরিবহন চলাচল করে এবং কোন কোন পরিবহন কোন সময়সূচি নির্ধারণ করেছে তা নিয়ে বিস্তারিত তথ্য.

Bus name Place Distance Time
Rd/Z1044 গৌরীপুর হয়ে – কচুয়া 166.0 কিমি 5 ঘন্টা 12 মিনিট
R140 গৌরীপুর হয়ে – কচুয়া 174.1 কিমি 5 ঘন্টা 31
Hwy/N1 এবং N1

 

ঢাকা-চট্টগ্রাম 218.7 কিমি 5 ঘন্টা 41 মিনিট

 রামগতি থেকে ঢাকা বাসে টিকিটের  মূল্য আপডেট

 আপনি কি রামগতি থেকে  সকল পরিবহন চলাচল করি ভাড়ার তালিকা  তালিকা জানতে চান এবং কোন কোন পরিবহন কত ভাড়া নির্ধারণ করেছে .পরিবহনের ভাড়া কত বিস্তারিত আজকের আর্টিকেল থেকে জানতে পারবেন.

বাসের নাম টিকিটের মূল্য
হিমাচল এক্সপ্রেস 500

 অনলাইনে বাসের টিকিট কাটার ওয়েবসাইট

ধরুন আপনি যদি রামগতি থেকে ঢাকা অনলাইনে বাসের টিকিট কাটতে চান তাহলে নিচের তিনটি ওয়েব সাইটে লিংক প্রদান করা হয়েছে। যেকোনো ওয়েবসাইট লিঙ্কে প্রবেশ করে বাসের টিকিট ক্রয় করতে পারবেন।

  • comথেকে বাসের টিকেট কাটতে ক্লিক করুন
  • Bus BDথেকে বাসের টিকেট কাটতে ক্লিক করুন
  • Bus Ticketsথেকে বাসের টিকেট কাটতে ক্লিক করুন

রামগতি থেকে ঢাকা বাসের অনলাইন টিকিট বুকিং পদ্ধতি

আপনি যদি রামগতি থেকে ঢাকা যাওয়ার জন্য অনলাইনে টিকিট বুকিং করতে চান তাহলে আপনাকে আমরা টিকিট বুকিং করার জন্য ওয়েবসাইটের লিংক প্রদান করব। আপনি অনলাইনে লিঙ্কে প্রবেশ করে টিকিট বুক করতে পারবেন।

 রামগতি থেকে ঢাকা পরিবহনের অনলাইন টিকিট বুকিং ব্যবস্থা:

এই পরিবহনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং অনেক যাত্রী রয়েছে যারা সরাসরি টিকিট কাউন্টারে টিকিট বুক করেন। আবার কিছু ভি আই পি যাত্রী রয়েছেন যারা টিকিট বুক করার জন্য কাউন্টারে যেতে পারেন না। আবার অনেকের সময়ের অভাবে টিকিট বুক করতে কাউন্টারে যাওয়া সম্ভব হয় না বিধায় অনলাইনে টিকিট বুক করতে চান। আপনি সহজ ওয়েবসাইট অনলাইন টিকিট বুক করতে পারবেন। এজন্য আপনাকে একটি সহজ একাউন্ট খুলতে হবে এবং অ্যাকাউন্ট করার জন্য আপনাকে www.shohoz.com সাইটে যেতে হবে। তারপর নিচের ধাপ গুলি অনুসরণ করুন।

  • প্রথমে, ‘বাসবিকল্পটি নির্বাচন করুন।
  • তারপর, ‘থেকেএবংথেকেবিভাগে আপনার শুরুর স্থান এবং গন্তব্য রাখুন
  • তারপর, যাত্রার তারিখ লিখে বাস অপারেটর নির্বাচন করুন
  • সময় এবং আসন নম্বর দিন।
  • অবশেষে, পেমেন্ট করুন এবং আপনার টিকিট নিশ্চিত করুন।

 

উপসংহার:  রামগতি থেকে ঢাকাগামী সকল পরিবহনের কাউন্টার নাম্বার, পরিবহনের ধরন, প্রত্যেকটি পরিবহনের ভারত তালিকা ও টিকিটের মূল্য সব বিস্তারিত তথ্য আজকের আর্টিকেল থেকে জানতে পারবেন এবং প্রত্যেকটি পরিবহন সম্পর্কে সময়সূচি ও অন্যান্য সকল তথ্য জানতে পারবেন.

Related Articles

Back to top button