বাস

মোহনা পরিবহনের সকল কাউন্টার নাম্বার, লোকেশন, ভাড়ার তালিকা ও সময়সূচী

মোহনা পরিবহন বাংলাদেশের একটি জনপ্রিয় পরিবহন পরিষেবা. এটি ঢাকা থেকে বিভিন্ন জেলা সদরে চলাচল করে থাকে. এটি একটি নন এসি  ও এসি পরিবহন পরিষেবা. এই পরিবহন এর প্রধান বৈশিষ্ট্য গাড়িটি ভালো, ঝকঝকে ও আধুনিক মডেল এবং প্রধান সুবিধা ভাড়া তুলনামূলক কম ও বাস কর্তৃপক্ষ আন্তরিকতার সাথে সেবা প্রদান করেন.

সুতরাং এজন্য অধিকাংশ যাত্রীই এই পরিবহনের মাধ্যমে যাতায়াত করতে আগ্রহ প্রকাশ করেন এবং নিকটস্থ কাউন্টার এর ঠিকানা ও ফোন নম্বর সংগ্রহ করতে চান. তাই আজ আমরা এখানে এই পরিবহন সকল কাউন্টার ঠিকানা  ও ফোন নাম্বার সংযুক্ত করেছে যাতে যাত্রীগণ সহজে শুরু করতে পারেন.

মোহনা  পরিবহন কাউন্টার ঠিকানা ও ফোন নাম্বার

অনেক যাত্রী রয়েছেন যারা মনে করে ফোনের সকল কাউন্টার ঠিকানা ও ফোন নম্বর জানতে চান. এজন্য আজ আমরা এই নিবন্ধে এই পরিবহনের কাউন্টার ঠিকানা  ও ফোন নাম্বার নিছিলেন সংযুক্ত করলাম

খুলনা অঞ্চলের কাউন্টার সমূহ ও ফোন নাম্বার

এই পরিবহনটি খুলনা অঞ্চল থেকে দেশের বিভিন্ন প্রান্তে চলাচল করে এবং ঢাকায় চলে যায়. এ জন্য যারা খুলনা অঞ্চল থেকে পরিবহনের মাধ্যমে যাতায়াত করবে তাদের সুবিধার্থে একটি কাউন্টার রয়েছে. সুতরাং এখানে কাউন্টার, ঠিকানা ও ফোন নাম্বার ও বিস্তারিত তথ্য প্রদান করা হলো এখান থেকে সংগ্রহ করুন এবং তাদের করুন.

কাউন্টার নাম ফোন
খুলনা কাউন্টার

 

ফোনঃ 01913-400224

 

মোহনা পরিবহন পরিবহনের গাড়ি নিয়মাবলী:

  • গাড়ি ছাড়ার 15 মিনিট হবে কাউন্টারে উপস্থিত থাকতে হবে
  • যাত্রীগণ যাত্রাপথে বেআইনি অস্ত্রপাতি বা মাদক বহন করতে পারবেন না
  • যাত্রীদের ও মালামাল নিজ দায়িত্বে রাখতে হবে
  • যাত্রা বাতিল করতে হলে নির্ধারিত সময়ের ৬ ঘণ্টা আগে কাউন্টারে জানাতে হবে. সেক্ষেত্রে ১০% ভাড়া কর্তন করা হবে.
  • ছেলে মেয়েদের বয়স পাঁচ বছরের বেশি হলে অবশ্যই টিকিট কাটতে হবে
  • অপরিচিত কোন কারো কাছ থেকে কোন প্রকার খাবার খাওয়া যাবেনা.

উপরোক্ত আলোচনা থেকে বলা যায় এই পরিবহনটি খুলনা থেকে ঢাকা রুটে চলাচল করে থাকবেন এবং এই রূপের সকল ছাত্রদের কাছে এই পর্যন্ত একটি গুরুত্বপূর্ন ও ভালো পরিবহন হিসাবে পরিচিত. কাজেই যাত্রীদের অনুরোধে আমরা আজ এখানেই এই পরিবহনের সকল কাউন্টারের ঠিকানা ও ফোন নাম্বার সংযুক্ত করেছি যাতে যাত্রীগণ সহজেই এখান থেকে শুরু করতে পারে এবং নিশ্চিন্তে  ও নিরাপদে ভ্রমণ করতে পারেন.

Related Articles

Back to top button