বিকাশ অফার

বিকাশ 15 টাকা রিচার্জ অফার 2022

বাংলাদেশের জনপ্রিয় মোবাইল ব্যাঙ্কিং পরিষেবা হচ্ছে বিকাশ। বিকাশের গ্রাহক সংখ্যা বর্তমানে এক কোটিরও বেশি। প্রতিদিন অসংখ্য গ্রাহক বিকাশ একাউন্টের মাধ্যমে সেবায় যুক্ত হচ্ছে। এজন্য বিকাশ কর্তৃপক্ষ মোবাইল ব্যাংকিং কে আরও অধিকতর সেবা প্রদানের লক্ষ্যে এবং বিকাশ তাদের গ্রাহকদের সন্তুষ্টি অর্জনের জন্য নতুন নতুন রিচার্জ ক্যাশব্যাক অফার প্রদান করেন। বিকাশ তাদের গ্রাহকদের জন্য 15 টাকা রিচার্জ অফার প্রদান করেছেন যা যেকোনো বিকাশ গ্রাহক উপভোগ করতে পারবেন। তবে কীভাবে এবং কতবার এই অফারটি উপভোগ করতে পারবেন তা আমরা আমাদের আপনাদের সাথে শেয়ার করব।

আসুন ছাড়া বিকাশ গ্রাহক রয়েছেন নতুন নতুন করে একাউন্ট খোলার মাধ্যমে বিকাশ গ্রাহকে যুক্ত হয় 15 টাকা ক্যাশব্যাক রিচার্জ অফার উপভোগ করার সুযোগ থাকবে। একজন গ্রাহক কতবার এই অফার উপভোগ করতে পারবেন এবং কত দিন পর্যন্ত এই অফারের মেয়াদ থাকবে বিস্তারিত তথ্য এই নিবন্ধে ধারাবাহিকভাবে প্রদান করা হলো।

বিকাশ অ্যাপ রেজিস্ট্রেশন করে মোবাইল রিচার্জ 15 টাকা ক্যাশব্যাক অফার

যদি আপনি বিকাশ অ্যাপের মাধ্যমে রেজিস্ট্রেশন করেন তারপরে 15 টাকা মোবাইল রিচার্জ করেন তাহলে আপনি 100% ক্যাশব্যাক অফার অর্থাৎ 30 টাকা ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন। এই অফারটি বিকাশ কর্তৃক প্রদত্ত সবাই সময়ের মধ্যেই প্রযোজ্য হবে।

কারা এই অফারটি উপভোগ করতে পারবেন

যারা নতুন বিকাশ গ্রাহক অর্থাৎ বিকাশ অ্যাপের মাধ্যমে রেজিস্ট্রেশন করেছেন এবং মোবাইলে রিচার্জ করছেন তারা এই অফারটি উপভোগ করতে পারবেন। এই অফারটি দুই থেকে তিন কার্যদিবসের মধ্যে বিকাশ একাউন্টে জমা হয়ে যাবে।

উপরোক্ত আলোচনা থেকে সহজে বোঝা যায় বিকাশ তাদের গ্রাহকদের জন্য নতুন নতুন মোবাইল রিচার্জে কেশরগড় প্রদান করে থাকেন। যারা বিকাশ একাউন্ট আছে তারা এই অফার উপভোগ করতে পারবেন। তবে বিকাশ যেইমাত্র নতুন নতুন মোবাইল রিচার্জ অফার প্রদান করবে সবগুলো আমাদের ওয়েবসাইটে সংসদে থাকবে এবং এখান থেকে আপডেট তথ্য জানতে পারবেন

Related Articles

Back to top button