ফোন

প্রোটন E18 বাটন ফোনের দাম, মডেল ও স্পেসসিফিকেশন বাংলাদেশ | Proton E18 phone Price & Specificatio

প্রোটন মোবাইল ই18 এর দাম ও মডেল: প্রাণ-আরএফএল কোম্পানি কিছু বাটন ফোনের বাজারে ছাড়া সিদ্ধান্ত গ্রহণ করেছেন এবং এই মোবাইলগুলোর ব্রান্ডের নাম আছে প্রোটন। আগামী নভেম্বর মাসে প্রাণ-আরএফএল কোম্পানির প্রোটন ব্র্যান্ডের কিছু পাটন মোবাইল বাজারে ছাড়বেন এবং খুব সস্তা দামে ছাড়বেন। তবে বাটন গুলোই বিপন্ন কালারের ও ডিজাইনের আছে। প্রত্যেকটি মডেল ও ডিজাইনের মূল্য আলাদা আলাদা প্রদান করা হয়েছে। সুতরাং আপনি যদি একটি ভালো মানের এবং সুন্দর ডিজাইনের বাটন ফোন কিনতে চান এবং কথা বলার জন্য ভালো অনুসন্ধান করেন তাহলে প্রোটন মোবাইলগুলি খুবই উপযুক্ত এবং খুবই ভালো হবে।

আসুন নিচে বাটন প্রোটন মোবাইল প্রত্যেকটির মডেল স্পেসিফিকেশন দাম ও আলাদা আলাদা ফিকচার সহ বিস্তারিত তথ্য নিচে ধারাবাহিকভাবে তুলে ধরা হয়েছে এখান থেকে জানুন। আজ আমরা প্রোটন E18 এর দাম অসম্পূর্ণ একটি সিভিশন নিচে তুলে ধরব।

প্রোটন E18 এর স্পেসসিফিকেশন, দাম ও মডেল | Proton E18 Phone Price & Specification

নিচের সারণী থেকে আপনি প্রোটন বাটন ফোন E18 এর দাম, ক্যামেরা, ব্যাটারি, টস লাইট সহ বিস্তারিত তথ্য জানতে পারবেন এবং প্রত্যেকটি বাটন ফোনের সম্পূর্ণ তথ্য এখানে সংযুক্ত করা হয়েছে।

অন্তর্জাল 2G – GSM 850/900/1800MHz
সিম ডুয়াল স্ট্যান্ডবাই
প্রদর্শন 2.4″ QVGA LCD
ক্যামেরা ডিজিটাল ক্যামেরা
ব্যাটারি শক্তিশালী 25000 mAh লি-আয়ন ব্যাটারি
টর্চলাইট হ্যাঁ

 

স্মৃতি 16 GB পর্যন্ত সম্প্রসারণযোগ্য
রেকর্ডিং রেকর্ডিং সহ বেতার
চিপসেট স্প্রেডট্রাম
অন্যান্য এফএম রেডিও, ইন্টারনেট এবং ফেসবুক

প্রোটন ই ১৮ বাটন ফোনের দাম ( Proton E18 Phone Price

আপনি কি আরএফএল প্রাণ গ্রুপের প্রোটন ব্রান্ডের E18 বাটন ফোনের দাম অনুসন্ধান করেছেন এবং এই ফোনটির দাম কত হতে পারে তা জানতে চান। এই বাটন ফোনটি আগামী নভেম্বর ২০২২ এ বাজারে বাজারজাত করা হবে এবং ফন্টের ডিজাইন অত্যন্ত সুন্দর এবং ফোনটি দেখতে খুবই সুন্দর।

প্রোটনই ১৮ বাটন ফোনের দাম আছে ১১৭০ টাকা।

Related Articles

Back to top button