রংপুর

প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ ডা. লায়লা হোসনা বানু রংপুর সিরিয়াল নাম্বার ও চেম্বার ঠিকানা

আজকের আলোচনা রংপুরের সেরা বিখ্যাত স্ত্রী প্রসূতি বিভাগের ডাক্তারের নাম যোগাযোগ নাম্বার। আপনি কি একজন কাহিনী বিশেষজ্ঞ ডাক্তারের অনুসন্ধান করেছেন?. আপনার সুবিধার্থে এবং আপনি সহজেই ডাক্তারের শরণাপন্ন হওয়ার জন্য রংপুরের সেরা এবং জনপ্রিয় স্ত্রীরোগ বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা যোগাযোগ নাম্বার সহ বিস্তারিত তথ্য এখানে থেকে জানতে পারবেন. তাছাড়া আপনি কিভাবে ডাক্তারের সিরিয়াল দিবেন এবং ডাক্তারের চেম্বারের ঠিকানা সহ বিস্তারিত তথ্য সংগ্রহ করতে পারবেন.

গাইনী বিশেষজ্ঞ ডাক্তাররা মা বোনদের বিভিন্ন রোগের চিকিৎসা প্রদান করেন এবং গাহিনি সংক্রান্ত সমস্যা নিয়ে বিভিন্ন দেশের ডিগ্রী অর্জন করেন এবং বিভিন্ন রোগের চিকিৎসা প্রদানে সক্ষম। তাই উত্তরবঙ্গের যে কোন মানুষ মা বোনদের স্ত্রী রোগ সংক্রান্ত যে কোনো সমস্যার জন্য এই ডাক্তারের সাথে যোগাযোগ করতে পারবেন এবং সহজে সিরিয়াল দিয়ে চিকিৎসা নিতে পারবেন।

প্রসূতি স্ত্রীরোগ বিশেষজ্ঞ কি ?

মেয়েদের সকলপ্রকার মেয়েলি রোগ যেমন গর্ভবতী হওয়া, বন্ধ্যাত্ব, গর্ভকালীন চিকিৎসা, ঋতুস্রাব, তলপেটে অস্বাভাবিক ব্যাথা, অনিয়মিত ঋতুস্রাব, নরমাল ডেলভারী, সিজার, মেনোপোজ এর চিকিৎসা অপারেশন করে থাকে গাইণী বিশেষজ্ঞরা।

স্ত্রীরোগসম্বন্ধীয় শল্যচিকিৎসা বা গাইনেকোলজি (ইংরেজি: Gynaecology) বলতে বোঝায় শল্যচিকিৎসার সেই শাখা যাতে স্ত্রী জননতন্ত্রের রোগাদির চিকিৎসা করা হয়। অধিকাংশ স্ত্রীরোগসম্বন্ধীয় শল্যচিকিৎসক প্রসূতিবিদ্যাও করে থাকেন তাই এই বিষয়টিকে প্রসূতিবিদ্যা স্ত্রীরোগসম্বন্ধীয় শল্যচিকিৎসা (Obstetrics and gynaecology) বলা হয়ে থাকে।

ডা. লায়লা হোসনা বানু রংপুর সিরিয়াল নাম্বার ও চেম্বার ঠিকানা

ডা. লায়লা হোসনা বানু

এমবিবিএস, এফসিপিএস (গাইনী এ্যান্ড অবস্), এমএস (গাইনী এ্যান্ড অবস্)

  • বিভাগীয় প্রধান, স্ত্রীরোগ ও প্রসূতি বিভাগ,
  • প্রাইম মেডিকেল কলেজ ও হাসপাতাল, রংপুর।
  • চেম্বার: মা-শিশু ও জেনারেল হাসপাতাল, রংপুর।
  • সিরিয়ালের জন্য ফোন: ০৫২১-৫৬৬২৪, ০১৭০১-২৮২০২০, ০১৭০১-২৮২০১২

উপসংহার:

যারা রংপুর এর একজন নারী বিশেষজ্ঞ ডাক্তারের অনুসন্ধান করছেন এবং একজন ভালো ডাক্তার কে দেখাতে চান তাদের জন্য এই পোস্টটি। উপরে স্ত্রী রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা নাম ঠিকানা পদবী সব বিস্তারিত তথ্য তুলে ধরা হয়েছে। আশা রাখি উক্ত সিরিয়াল নাম্বারে কল দিয়ে সিরিয়াল বুকিং করতে পারবেন এবং নির্দিষ্ট সময় ডাক্তারকে দেখাতে পারবেন। তাছাড়া যে কোন সমস্যার জন্য উক্ত ডাক্তারের সাথে যোগাযোগ করতে পারবেন।

Related Articles

Back to top button