Uncategorized

পরজোটক পরিবহন বাস কাউন্টার মোড়লগঞ্জ

বাগেরহাট জেলার একটি উপজেলার নাম হচ্ছে পরজোটক . এখানে প্রত্যেকদিন অনেকগুলি পরিবহন যাতায়াত করে থাকে. মোড়লগঞ্জ থেকে বাগেরহাট পর্যন্ত নিয়মিত যাতায়াত করতে চান কিংবা সকল পরিবহনের কাউন্টার নাম্বার অনুসন্ধান করেন তাহলে আজকের কনটেন্টটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ এবং এখান থেকে আপনি সকল পরিবহনের নামের তালিকা কাউন্টার নাম্বার  ওবিস্তারিত তথ্য জানতে পারবেন.

 পরজোটক পরিবহন বাস কাউন্টার মোড়লগঞ্জ

 মোড়লগঞ্জ উপজেলার একটি গুরুত্বপূর্ণ পরিবহনের নাম পর্যটক. এই পরিবহনের একটি গুরুত্বপূর্ণ কাউন্টার নাম্বার রয়েছে এবং এই কাউন্টার থেকে যাত্রীদের টিকিট প্রদান করা হয় এবং গাড়িতে ওঠা নামা করা হয়. আপনি খুব সহজেই কাউন্টার থেকে টিকিট ক্রয় করে বাসে যাতায়াত করতে পারবেন.

  •  মোড়লগঞ্জ বাসের কাউন্টার নাম্বার– 01713-911494

 পাবনা থেকে কক্সবাজার পরিবহনের অনলাইন টিকিট বুকিং ব্যবস্থা:

এই পরিবহনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং অনেক যাত্রী রয়েছে যারা সরাসরি টিকিট কাউন্টারে টিকিট বুক করেন। আবার কিছু ভি আই পি যাত্রী রয়েছেন যারা টিকিট বুক করার জন্য কাউন্টারে যেতে পারেন না। আবার অনেকের সময়ের অভাবে টিকিট বুক করতে কাউন্টারে যাওয়া সম্ভব হয় না বিধায় অনলাইনে টিকিট বুক করতে চান। আপনি সহজ ওয়েবসাইট অনলাইন টিকিট বুক করতে পারবেন। এজন্য আপনাকে একটি সহজ একাউন্ট খুলতে হবে এবং অ্যাকাউন্ট করার জন্য আপনাকে www.shohoz.com সাইটে যেতে হবে। তারপর নিচের ধাপ গুলি অনুসরণ করুন।

  • প্রথমে, ‘বাসবিকল্পটি নির্বাচন করুন।
  • তারপর, ‘থেকেএবংথেকেবিভাগে আপনার শুরুর স্থান এবং গন্তব্য রাখুন
  • তারপর, যাত্রার তারিখ লিখে বাস অপারেটর নির্বাচন করুন
  • সময় এবং আসন নম্বর দিন।
  • অবশেষে, পেমেন্ট করুন এবং আপনার টিকিট নিশ্চিত করুন

উপসংহারযারা মোড়লগঞ্জ থেকে বাগেরহাট পর্যন্ত নিয়মিত যাতায়াত করেন এবং অনেকে জানেন না মোড়লগঞ্জের কোন জায়গায় এই পরিবহনের একটি কাউন্টার নাম্বার আছে এবং এই কাউন্টার থেকে যাত্রীদের টিকিট প্রদান করা হয় এবং গাড়িতে তোলা হয়. তাদের জন্য আজকের একই পোস্ট টি এবং এই পোস্টের মাধ্যমে যাত্রীদের সুবিধার্থে জানানো হয়েছে মোড়লগঞ্জ উপজেলার কাউন্টার নাম্বার এবং কাউন্টারের ঠিকানা সহ বিস্তারিত তথ্য

 

Related Articles

Back to top button