বাস

তিশা প্লাস পরিবহনে সকল কাউন্টার নাম্বার, লোকেশন, রুট ম্যাপ, ভাড়ার তালিকা ও সময়সূচী

বাংলাদেশের যতগুলো জনপ্রিয় ও গুরুত্বপূর্ণ পরিবহন রয়েছে তিশা প্লাস পরিমাণ তাদের মধ্যে অন্যতম এই পরিবহনটি নিয়মিত ঢাকা থেকে কুমিল্লার সহ বিভিন্ন রুটে চলাচল করে থাকেন. তবে এটি একটি এসি ও ননএসি পরিবহন পরিষেবা. এই পরিবহন এর প্রধান বৈশিষ্ট্য গাড়িটি আধুনিক মডেলের যোগাযোগের প্রকৃতি ও বসার ব্যবস্থা খুবই আধুনিক এবং প্রধান সুবিধা ভাড়া কম, সেবা ভালো ও কর্তৃপক্ষ আন্তরিক আন্তরিক. এজন্য এই সকল রুটের অধিকাংশ যাত্রীই পরিবহনের মাধ্যমে যাতায়াত করতে ইচ্ছুক. তাই তারা জানতে চান এই পরিবহনের কাউন্টার এর ঠিকানা ও ফোন নাম্বার.

সুতরাং আজ আমরা এখানে যাত্রীদের সুবিধার কথা বিবেচনা করে এই পরিবহনের সকল রুটের ঠিকানা ও ফোন নম্বর সংযুক্ত করেছি যাতে যাত্রীগণ সহজে এখান থেকে শুরু করতে পারে এবং প্রয়োজনীয় কাউন্টারে গিয়ে টিকিট বুক করে সহজে যাতায়াত করতে পারেন.

তিশা প্লাস পরিবহনের ভাড়ার তালিকা

এ পরিবহনটি জনপ্রিয় হলেও অন্যান্য পরিবহন এর তুলনায় এর ভাড়া অনেক কম এবং গ্রাহকসেবা আশাব্যঞ্জক. সুতরাং এই পরিবহনের ভাড়া নিয়ে কোনো যাত্রীরা অভিযোগ নেই. তারপরও অনেকে জানতে চায় এই পরিবহনের ভাড়া গুলো কত এবং দূর থেকে কোন হোটেলের ভাড়া পরিমাণ কত. এজন্য আজ আমরা এখানেই সকল রুটে ভাড়ার তালিকা প্রদান করব যাতে যাত্রীগণ সহজে এখান থেকে দেখতে পারেন.

  • কুমিল্লা থেকে ঢাকা ভাড়া ১৮০ টাকা।
  • ঢাকা থেকে কুমিল্লা ১৭০ টাকা।
  • কুমিল্লা থেকে চট্টগ্রাম ২৩০ টাকা।
  • কুমিল্লা থেকে ফেনী ১১০টাকা।
  • কুমিল্লা থেকে কক্সবাজার ৫৫০ টাকা।

তিশা প্লাস পরিবহনের সময়সূচি

এই পরিবহনের সঠিক সময়ে যাত্রীদের গন্তব্য স্থানে পৌঁছে দেয়. এজন্য পরিবহন কর্তৃপক্ষ প্রতিরোধের জন্য এবং কাউন্টার ভেদে গাড়ি ছাড়ার সময়সূচী নির্ধারণ করেছে যাতে যাত্রীগণ সঠিক সময়ে কাউন্টারে উপস্থিত হয় গাড়িতে যাতায়াত করতে পারেন. সুতরাং আপনি যদি এই পরিবহনের গাড়ি ছাড়া সময়সূচী জানতে চান তাহলে আমাদের এই নিবন্ধে ভিজিট করে সকল গাড়ির সময়সূচী জেনে নিতে পারেন

তিসা প্লাস প্রতিদিন সকাল ৬ টা হতে,রাত ৮.৩০ মিনিট পর্যন্ত ২০ মিনিট পর পর ঢাকার উদ্দেশে ছেড়ে যাচ্ছে।

তিশা প্লাস পরিবহনের কাউন্টার ও ফোন নাম্বার

এখান থেকে তিশা প্লাস পরিবহন এর সকল জেলার সকল রুটের অন্তরে ঠিকানা ও ফোন নাম্বার জানতে পারবে না সুতরাং  নিচে ধারাবাহিকভাবে প্রদান করা হলো এখান থেকে জেনে নিন

চট্টগ্রাম জেলার কাউন্টার ও ফোন নাম্বার

চট্টগ্রাম জেলার যাত্রীদের টিকিট বুক করার জন্য এই পরিবহনের  দুটি কাউন্টার হয়েছে. যাত্রীদের সুবিধার্থে এই দুইটি কাউন্টার এর ঠিকানা  ও ফোন নাম্বার নিচে প্রদান করা হলো.

কাউন্টার ফোন
বড়পুল কাউন্টার, চট্টগ্রাম জেলা শহর ফোনঃ 01782-174158.
অলংকার মোড় কাউন্টার, চট্টগ্রাম জেলা শহর ফোনঃ 01782-174215.

 

কুমিল্লা জেলার কাউন্টার  ও ফোন নাম্বার

কুমিল্লা জেলা যাত্রীদের জন্য এই পরিবহনের দুইটি কাউন্টার হয়েছে. আপনি যদি কুমিল্লা জেলার যাত্রী হয়ে থাকেন এবং এ পরিবহনের মাধ্যমে যাতায়াত করতে চান তাহলে নিচের 2 টির মধ্যে যেকোনো একটিকে থেকে টিকিট বুক করে চ্যাট করতে হবে.

কাউন্টার ফোন
পদুয়া বাজার বিশ্বরোড কাউন্টার, কুমিল্লা জেলা শহর ফোনঃ 01782-174257.

 

লাকসাম বাস কাউন্টার, কুমিল্লা জেলা ফোনঃ 01782-174262.

তিশা প্লাস পরিবহন রুট সমূহ

অনেকে জানতে চাই তিশা প্লাস পরিবহন কোন কোন রুটে নিয়মিত চলাচল করেন. তাই আমরা যাত্রীদের সুবিধার্থে এই পরিবহন এর সকল রুটের তালিকা নিম্নে প্রদান করলাম.

কুমিল্লা > ঢাকা, কুমিল্লা > চট্টগ্রাম > কক্সবাজার

তিশা প্লাস  পরিবহনের গাড়ি নিয়মাবলী:

  • গাড়ি ছাড়ার 15 মিনিট হবে কাউন্টারে উপস্থিত থাকতে হবে
  • যাত্রীগণ যাত্রাপথে বেআইনি অস্ত্রপাতি বা মাদক বহন করতে পারবেন না
  • যাত্রীদের ও মালামাল নিজ দায়িত্বে রাখতে হবে
  • যাত্রা বাতিল করতে হলে নির্ধারিত সময়ের ৬ ঘণ্টা আগে কাউন্টারে জানাতে হবে. সেক্ষেত্রে ১০% ভাড়া কর্তন করা হবে.
  • ছেলে মেয়েদের বয়স পাঁচ বছরের বেশি হলে অবশ্যই টিকিট কাটতে হবে
  • অপরিচিত কোন কারো কাছ থেকে কোন প্রকার খাবার খাওয়া যাবেনা.

বাড়তি সুবিধা (তিশা প্লাস)

  • মিনারেল ওয়াটার ও কম্বল সরবরাহ
  • যাত্রাপথে বিরতি
  • এসি বাসে এয়ার ফ্রেশনার ব্যবহার
  • আরামদায়ক বাসের আসন ব্যবস্থা
  • শীতাতপ নিয়ন্ত্রিত ওয়েটিং রুম

গাড়ির গুনগতমান (তিশা প্লাস)

এই গাড়িটির গুণগতমান অন্যান্য পরিবহনের তুলনায় অনেক ভালো. এ পরিবহনটি এসি ও নন এসি, আরামদায়ক, নিরাপদ, সঠিক সময়ে ও আন্তরিক কর্তৃপক্ষ. যাত্রীদের যেকোন সমস্যার সমাধানে আন্তরিক ও অধিক সেবা প্রদান করে থাকে. পরিবহন টিকেট পানির ব্যবস্থা, টিস্যুর দাম সহ অনেক সুবিধা প্রদান করে থাকে. তাছাড়াও গাড়িতে মশা প্রতিরোধক স্প্রে ও সুগন্ধি স্প্রে ব্যবহার করা হয়.

তিশা প্লাস গাড়ির বৈশিষ্ট্য

গাড়িটি ঝকঝকে ও চমৎকার ফিনিশিং. পর্যাপ্ত কম্ফোর্টেবল সিট, লাক্সারিয়াস ও সুন্দর প্রকৃতির. গাড়িটি দেখতে আকর্ষনীয় ও মর্ডান মডেলের.

উপরোক্ত আলোচনা থেকে বলা যায় এই পরিবহনটি নিয়মিত ঢাকা ও খুলনা জেলা থেকে নিয়মিত চলাচল করে থাকেন এবং এই সকল জেলার যাত্রীদের নির্দিষ্ট কাউন্টার থেকে টিকিট বুক করতে হবে এবং যাতায়াত করতে হবে এজন্য আমরা যাত্রীদের সুবিধার্থে এই পরিবহনের কাউন্টার ঠিকানা ও ফোন নাম্বার এখানে যুক্ত করেছি এখান থেকে সহজেই সংগ্রহ করতে পারবেন

Related Articles

Back to top button