বাস টিকিট মূল্য

ঢাকা থেকে চাঁদপুর বাসের সময়সূচী, টিকিটের মূল্য ও দূরত্ব

আপনি কি ঢাকা থেকে চাঁদপুর উঠে যাতায়াত করেন এবং এই পরিবহনের সার্ভিস সম্পর্কে বিস্তারিত জানতে চান। ঢাকা থেকে চাঁদপুর রুটে বেশ কয়েকটি কোম্পানির গাড়ি চলাচল করে তাদের মধ্যে অন্যতম হচ্ছে তিশা, আল আরাফা বাস, পদ্মা পরিবহন সৌদি আবাস।

ঢাকা থেকে চাঁদপুর বাস টিকিটের মূল্য

আপনি যদি ঢাকা থেকে চাঁদপুর কিংবা চাঁদপুর থেকে ঢাকা নিয়মিত যাতায়াত করেন এবং তাহলে আপনাকে পরিবহন গুলো টিকিটের মূল্য সম্পর্কে জানা দরকার।

ঢাকা থেকে চাঁদপুর রুটের চারটি পরিবহনের পাওয়া চলাচল করেন। প্রত্যেকটি বাসের টিকিটের মূল্য একই। নিচের তালিকা থেকে প্রত্যেকটি ভাড়ার তালিকা জানতে পারবেন

S/L বাসের নাম দর্শনী
০১. তিশা সার্ভিস বাস কোম্পানি ৩৫০ টাকা
০২. আল আরাফাহ বাস কোম্পানি ৩৫০ টাকা
০৩ পদ্মা বাস কোম্পানি ৩৫০ টাকা
০৪. সৌদিয়া পরিবহন বাস কোম্পানি ৩৫০ টাকা

 ঢাকা থেকে চাঁদপুর বাসের সময়সূচি

আপনি যদি ঢাকার বাসিন্দা হয়ে থাকেন এবং ঢাকা থেকে চাঁদপুর যেতে চান তাহলে আপনাকে বাসের ভাড়া তালিকা সময়সূচি সম্পর্কে জানা দরকার।

প্রতিদিন অনেক মানুষ ঢাকা থেকে চাঁদপুর কিংবা চাঁদপুর থেকে ঢাকায় বাসে যাতায়াত করেন এবং বিবর্ণ বাসের সময়সূচি বিভিন্ন রকম তাই তারা যদি সময়সূচি সম্পর্কে অবগত থাকেন তাহলে সহজে যাতায়াত করতে পারবেন।

বাসের নাম বাস ছাড়ার সময় বাস আসার সময়
তিশা সার্ভিস বাস কোম্পানি 5:30 AM সকাল 9 30
আল আরাফাহ বাস কোম্পানি সকাল 6:10 সকাল 10:30
পদ্মা বাস কোম্পানি সকাল :৫৫ সকাল 10:50
সৌদিয়া পরিবহন বাস কোম্পানি সকাল 7:30 টা 12:30 AM

 ঢাকা থেকে চাঁদপুর এসএসসি ননএসএ বাসের ভাড়া

ঢাকা থেকে চাঁদপুর কিংবা চাঁদপুর থেকে ঢাকা রুটে অনেক গেছি এবং নন এসি বাস চলাচল করে থাকেন। এসি বাসের ভাড়া একটু বেশি এবং উন্নয়নের বাসের ভাড়া কম।

তাই আপনি যদি আপনার সাধ্য অনুযায়ী ঢাকা থেকে চাঁদপুরে আছি কিংবা নন এনেছি বাসের ভাড়া সম্পর্কে যেতে জানতে চান কিংবা যেতে চান তাহলে ভাড়ার তালিকা দেখুন।

  • ঢাকা থেকে চাঁদপুর এসি বাসের ভাড়া ৪০০ টাকা।
  • ঢাকা থেকে চাঁদপুর নন এসি বাসের ভাড়া ২৫০ টাকা।

ঢাকা থেকে চাঁদপুর অনলাইন বাস টিকিট

ধরুন আপনি ঢাকা থেকে চাঁদপুরে যেতে চান এবং টিকিট কাউন্টারে যাওয়ার সময় আপনার হয়নি। কিংবা আপনি ঘরে বসে অনলাইনের মাধ্যমে টিকিট কাটতে চান সে ক্ষেত্রে আপনাকে নিজের ওয়েবসাইট সম্পর্কে জেনে নিতে হবে।

  • com
  • বাস বিডি
  • বাসের টিকিট

ঢাকা থেকে চাঁদপুর বাস সার্ভিস তালিকা

ঢাকা থেকে চাঁদপুর উঠে চারটি পরিবহনের বাস চলাচল করে এবং প্রত্যেকটি বাসের নির্দিষ্ট সময়সূচী অনুযায়ী চলাচল করে। তবে প্রত্যেকটি বাসের ভাড়ার তালিকা একই। নিচের চারটি বাস ঢাকা থেকে চাঁদপুর পর্যন্ত নিয়মিত চলাচল করেন।

  • তিশা সার্ভিস বাস কোম্পানি
  • আল আরাফাহ বাস কোম্পানি
  • পদ্মা বাস কোম্পানি
  • সৌদিয়া পরিবহন বাস কোম্পানি

ঢাকা থেকে চাঁদপুরের দূরত্ব কত কিলোমিটার

  • ঢাকা থেকে চাঁদপুর এর দূরত্ব ১৫১ কিলোমিটার প্রায় এবং বাছে করে ঢাকা থেকে চাঁদপুর যেতে সময় লাগে ঘন্টা 20 মিনিটের মত।

ঢাকা থেকে চাঁদপুরের বাসের সময় কত লাগে

  • ঢাকা থেকে চাঁদপুর বাসে করে যেতে মোট সময় লাগে তিন ঘন্টা 20 মিনিটের মতো এবং ঢাকা থেকে চাঁদপুরের মোট দূরত্ব ১৫১ কিলোমিটার প্রায়।

উপসংহার: সবার শেষে বলা যেতে পারে ঢাকা থেকে চাঁদপুর একটি গুরুত্বপূর্ণ রোড এবং এই রুটের চারটি পরিবহন চলাচল করে। পরিবহন গুলোর মধ্যে এসসি এবং ননএসসি পরিবহন রয়েছে। এসি পরিবহনের ভাড়া বেশি এবং পরিবহনের ভাড়া তুলনামূলক কম। ঢাকা থেকে চাঁদপুরে প্রতিদিন অসংখ্য লোক চলাচল করে এবং ১৫১ কিলোমিটার পথ পাড়ি দিতে হয় এবং মোট যেতে করে সময় লাগে তিন ঘন্টা বিশ মিনিট বাসে করে

Related Articles

Back to top button