পরীক্ষার রুটিন

জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রী পাস এবং সার্টিফিকেট কোর্স পরীক্ষার রুটিন ২০২৪

জাতীয় বিশ্ববিদ্যায়ের ডিগ্রী পাস এবং সার্টিফিকেট কোর্স পরীক্ষার রুটিন ইতিমধ্যে প্রকাশিত হয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে। ডিগ্রী পাস এবং সার্টিফিকেট কোর্স তৃতীয় বর্ষের পরীক্ষা শুরু হবে 30 শে জুলাই 2022 থেকে এবং শেষ হবে ০৪ সেপ্টেম্বর 2022। তৃতীয় বর্ষের পরীক্ষার রুটিন ০২ জুন 2020 প্রকাশিত হয়েছে।

আপনি যদি 2022 সালের একজন শিক্ষার্থী হয়ে থাকেন এবং পরীক্ষায় অংশ গ্রহণ করে থাকেন, তাহলে অবশ্যই একটি দ্রুত সংগ্রহ করা আপনার জন্য প্রয়োজন এবং রুটিন মাফিক পরীক্ষা গ্রহণ করতে হবে।

ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষার তৃতীয় বর্ষের রুটিন পিডিএফ ফাইল

আপনাকে আপনার কলেজ থেকে প্রবেশপত্র সংগ্রহ করতে হবে এবং নিশি রুটিন পিডিএফ ফাইলে সংযুক্ত আছে। এখান থেকে ডাউনলোড করে সংগ্রহ করতে পারবেন।

 NU ডিগ্রি ১ম বর্ষের রুটিন  NU ডিগ্রি 3য় বর্ষের রুটিন ( নতুন )
 NU ডিগ্রি ২য় বর্ষের রুটিন  ডিগ্রী পুরাতন সিলেবাস রুটিন

ডিগ্রি তৃতীয় বর্ষ রুটিন ২০২২

ডিগ্রি তৃতীয় বর্ষের পরীক্ষা শুরু হবে 30 শে জুলাই থেকে এবং পরীক্ষা শেষ হবে ০৪ সেপ্টেম্বর পর্যন্ত। প্রতিদিন পরীক্ষা শুরু হবে দুপুর ০১:৩০. তৃতীয় বর্ষের পরীক্ষা অংশগ্রহণ করবি মোট শিক্ষার্থী ২৬০,০০০, জাতীয় বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের শিক্ষার্থী 1815 টি কলেজ থেকে 703 পরীক্ষাকেন্দ্রের অনুসরণ করবেন।

আপডেট NU ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার সময়সূচিঃ

  • জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার সংশোধিত রুটিন প্রকাশের তারিখ: ০২/০৬/২০২২
  • ডিগ্রী ৩য় বর্ষ পরিক্ষা শুরুর তারিখঃ ৩০/০৭/২০২২ তারিখে শুরু হবে।
  • ডিগ্রী ৩য় বর্ষ পরিক্ষা শেষ হবেঃ ০৪/০৯/২০২২ তারিখে পরিক্ষা শেষ হবে
  • ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষা আরম্ভের সময়ঃ প্রতিদিন দুপুর ১:৩০টা
  • ডিগ্রী ৩য় বর্ষের পরীক্ষা কোডঃ ১১০৩
  • পরীক্ষার সময়কালঃ প্রশ্নপত্রে উল্লেখিত সময়

উপসংহারে বলা যায় যে আশা রাখি আপনি জাতীয় বিশ্ববিদ্যালয় পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষার রুটিন এখান থেকে সংগ্রহ করতে পারবেন এবং রুটিনটি সম্পর্কে বুঝতে পেরেছেন। এ রুটিন ডিগ্রি তৃতীয় বর্ষের সংশোধিত রুটিন। এই রুটিন মোতাবেক পরীক্ষা অনুষ্ঠিত হবে। তৃতীয় বর্ষের পরীক্ষা সংক্রান্ত যেমন: রুটিন, ফলাফল, ভর্তি সহ বিস্তারিত শিক্ষামূলক তথ্য এখান থেকে জানতে পারবেন এবং সকল আপডেট তথ্য এখানে সংযুক্ত থাকবে।

Related Articles

Back to top button