রংপুর

ডাক্তার শাহী ফারজানা তাসমিন সিরিয়াল নাম্বার ও চেম্বার ঠিকানা

উত্তরবঙ্গ তথা রংপুর শহরে যতগুলি গাহিনি বিভাগের ডাক্তার তাদের মধ্যে অন্যতম এবং জনপ্রিয় স্ত্রীরোগ বিশেষজ্ঞ ডাক্তার আছেন ডাক্তার ফারজানা তাসমিন। সবার কাছে তিনি একজন ভালো এবং জনপ্রিয় ডাক্তার। তিনি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে সহযোগী অধ্যাপক হিসেবে কর্মরতরা রয়েছেন। তিনি স্ত্রীরোগ বিশেষজ্ঞের উপরে বিবর্ণ ডিগ্রী এফসি পিএস অর্জন করেন। তিনি নারীদের অত্যন্ত গুরুত্বের সাথে এবং সেবা প্রদান করে থাকেন।

সুতরাং উত্তরবঙ্গের অনেকে তাই এই জনপ্রিয় বিখ্যাত ডাক্তারের চিকিৎসা নিতে চান এবং চিকিৎসা নেওয়ার জন্য এই ডাক্তারের বিবর্ণ পদবী সিরিয়াল নাম্বার সহ ঠিকানা সংগ্রহ করতে চান এবং সিরিয়াল নাম্বার এর মাধ্যমে রোগে দেখাতে চান। তাই আজ আমরা ডাক্তার ফারজানার বিস্তারিত তথ্য তুলে ধরেছি এবং সিরিয়ালের জন্য যোগাযোগ নাম্বার চেম্বার ঠিকানা সহ বিস্তারিত তথ্য লিপিবদ্ধ করেছি।

ডাক্তার ফারজানা তাসমিন সম্পর্কে:

নিচে ডাক্তারের পদবিসহ বিস্তারিত তথ্য জানতে পারবেন।

  • পেশাগত ডিগ্রী : এমবিবিএস, এফসিপিএস গাইনী) স্ত্রীরাগ, প্রসূতি ইসলাম ল্যাপারায়েস্ক সার্জন
  • বিভাগ: স্ত্রীরোগ / গাইনী
  • পদবী: সহযােগী শিক্ষক, গাইনী বিভাগ
  • হাসপাতালের নাম: রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল
  • বিভাগ: রংপুর

চেম্বারের বিবরণ:

চেম্বার পপুলার ডায়াগনস্টিক কম্পিউটার লিঃ

রংপুর অনুমোদনঃ০১। বাড়ি # ৭৭/, রাড # , ধাপ জেল রোড, রংপুর।

 সময় : বিকাল .৩০টারাত ৯টা, খোলা সরকারী ছুটির দিন বন্ধ। শুরু করতে আগে (শনি হওয়ার জন্য ১০ তারিখ) সকাল ৮টাটার মধ্যে নম্বরে ফোন করুন: () ০১৮১৮৩৪৮১২, () ০১৭৪২৭৪০৬৫৬ * চেম্বার : পশ্চিম পাশের ১ম তলা বিভিং, রুম নং ১০৪।

সিরিয়ালের জন্য কল করুন:

আপনি যদি ডাক্তারকে দেখার জন্য সিরিয়াল দিতে চান তাহলে নিচে দুইটি নাম্বারে কল করুন।

  • 01818348112
  • 09613787813

কিভাবে কল করে সিরিয়াল দেবেন

পপুলার ডাইনস্টিক সেন্টারে কল করে সিরিয়াল নিতে হয় এবং একটি নির্দিষ্ট সময় কল দিয়ে সিরিয়াল নিতে হয়. সিরিয়াল নেওয়ার জন্য আগের দিন সকাল সাতটা থেকে আটটার মধ্যে উপরোক্ত নাম্বারে কল দিবেন এবং উক্ত সময়ের বাইরে কোন সিরিয়াল গ্রহণ করা হয় না. তবে মনে রাখবেন প্রত্যেকদিন রোগী দেখার জন্য আগের দিন কল করতে হবে.

 উপসংহার:

ডাক্তার ফারজানা রংপুর শহরের মধ্যে একটি নারী বিশেষজ্ঞ কাহিনী বিশেষজ্ঞ সবচেয়ে ভালো ডাক্তার। তিনি প্রত্যেকদিন রোগী দেখেন এবং অগ্রিম সিরিয়ালের জন্য কিংবা আগাম যোগাযোগ করার জন্য উপরোক্ত নাম্বারে যোগাযোগ করুন কিংবা সরাসরি চেম্বারে সিরিয়াল দিতে পারবেন।

Related Articles

Back to top button