স্বাস্থ্য

প্রফেসর ডঃ রঞ্জিত বসাক শিশু বিশেষজ্ঞ রংপুর (সিরিয়াল নাম্বার ও চেম্বার ঠিকানা)

রঞ্জিত বসাক একজন শিশু বিশেষজ্ঞ ডাক্তার এবং রংপুরের সেরা ডাক্তার গুলির মধ্যে অন্তত। তিনি শিশুদের চিকিৎসার জন্য এমবিবিএস, এফসিপিএস ডিগ্রি অর্জন করেন এবং তিনি নবজাতক, শিশুরোগ ও পুষ্টি বিশ্বাসযোগ্য একজন ডাক্তার। প্রতিদিন অসংখ্য শিশু জনপ্রিয় ডাক্তার রঞ্জিত স্যারের চিকিৎসা গ্রহণ করে থাকেন এবং রংপুরের মধ্যে এর নামে তাকে চেনেন। তাই অনেকেই শিশু বিশেষজ্ঞ ডাক্তার হিসাবে রঞ্জিতকে সেরা মনে করেন।

সুতরাং অনেকে রয়েছেন যারা রঞ্জিত প্রসাদ ডাক্তারের সিরিয়াল দেওয়ার জন্য এবং চিকিৎসা গ্রহণের জন্য গুগল অনুসন্ধান করেন সিরিয়াল নাম্বার এবং রঞ্জিত পোশাকের চেম্বার ঠিকানা। তাই আজ আমরা ডাক্তার রঞ্জিত বসাকের সিরিয়াল নাম্বার চেম্বার ঠিকানা ও বিস্তারিত তথ্য নিচে ধারাবাহিকভাবে তুলে ধরেছি। সুতরাং আমাদের পোস্টটি ভালোভাবে অনুসরণ করুন এবং বিস্তারিত তথ্য সংগ্রহ করে রঞ্জিত বসাকের কাছে চিকিৎসা গ্রহণ করুন।

ডাক্তার রঞ্জিত বসাক সম্পর্কে

প্রফেসর ডাক্তার রঞ্জিত বসাক রংপুরের একজন সেরা শিশু বিশেষজ্ঞ ডাক্তার। তিনি একজন নবজাতক, শিশুরোগ ও পুষ্টি বিশেষজ্ঞ ডাক্তার। রঞ্জিত বসাকের যোগ্যতা এমবিবিএস, এফসিবিএস, ফিলোইন পেট্রটিক নিউটিশন (ইউএসএ). তিনি রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে শিশুরোগ বিভাগের বিভাগীয় অধ্যাপক. তিনি প্রত্যেকদিন রংপুরের আপডেট সেন্টারে চিকিৎসা প্রদান করেন. বিস্তারিত তথ্য এই আর্টিকেল থেকে জানতে পারবেন.

রঞ্জিত বসাক প্রফেসর ড

এমবিবিএস, এফসিপিএস (পেডিয়াট্রিক্স), ফেলো ইন পেডিয়াট্রিক নিউট্রিশন (ইউএসএ)

নবজাতক, শিশু রোগ ও পুষ্টি বিশেষজ্ঞ

রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল

চেম্বার ও অ্যাপয়েন্টমেন্ট

আপডেট ডায়াগনস্টিক, রংপুর

ঠিকানা: ধাপ, জেল রোড, রংপুর

ভিজিটিং আওয়ার: অজানা। ভিজিটিং আওয়ার অ্যাপয়েন্টমেন্ট জানতে কল করুন

: +8801971555555

ডাঃ রনজিৎ বসাক

সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান, শিশু বিভাগ

মোবাইল : ০১৭১১-৩১২১১১ফোন (অফিস) : 0ইমেইল : ranjitdmc@gmail.comফ্যাক্স :ব্যাচ (বিসিএস) : ০বর্তমান কর্মস্থলে যোগদানের তারিখ : 0000-00-00

চিকিত্সা সমস্যা সমাধান:

শিশু উন্নয়ন,

বৃদ্ধি মূল্যায়ন,

থাইরয়েড,

জল বসন্ত,

জেনেটিক রোগ,

শিশু ও শিশুর পুষ্টি,

টিকাদান,

চর্মরোগ,

নবজাতকের যত্ন,

শৈশব সংক্রমণ,

কিভাবে রঞ্জিতের সিরিয়াল নিবেন

ডাক্তার রঞ্জিত সিরিয়াল হওয়ার জন্য আপনাকে হটলাইন নাম্বারে কল প্রদান করতে হবে। তিনি রংপুর শহরের আপডেট সেন্টারে বসেন। সিরিয়াল নেওয়ার জন্য তাদের হট লাইন নাম্বার আছে ০১৯৭১ ৫৫৫৫৫৫। আপনি প্রত্যেকদিন সিরিয়াল গ্রহণের জন্য এই নাম্বারে কল দিবেন এবং আপনার রোগের নাম বলবেন তারা আপনাকে সিরিয়াল নাম্বার প্রদান করবেন। তাছাড়া আপনি যদি অগ্রিম সিরিয়াল গ্রহন করতে চান কিংবা প্রথমে সিরিয়াল নিতে চান তাহলে আপনাকে আগাম কল দিতে হবে।

২৪ ঘণ্টা হটলাইনঃ ০১৯৭১-৫৫৫৫৫৫, ০১৭৬৩-৫৫৫৫৫৫, ০১৮৮২-৫৫৫৫৫৫, ০১৬৩-১২৩৪৫৬০

Phone: +8801971555555

E-mail: update.rangpur@gmail.com

Related Articles

Back to top button