ট্যাপ মোবাইল ব্যাংকিং অফার

ট্যাপ থেকে রবি রিচার্জ ক্যাশব্যাক অফার ২০২৩

বাংলাদেশের একটি জনপ্রিয় মোবাইল ব্যাংকিংয়ের নাম ট্যাপ. প্রত্যন্ত অঞ্চলের এবং বঞ্চিত জনগোষ্ঠীকে ব্যাংকিং সেবায় আনার জন্য মোবাইল ব্যাংকিংয়ের পরিকর এবং সেবা প্রদান করছে. বর্তমানে ট্যাপ বিভিন্ন সেবা প্রদান করছে তা হচ্ছে ক্যাশ ইন, ক্যাশ আউট, ফ্রি, মোবাইল রিচার্জ, বিল পেমেন্ট আরো অনেক কিছু. ট্যাপ মোবাইল ব্যাংকিং তাদের গ্রাহকদের জন্য নতুন নতুন ক্যাম্পেইন এবং ক্যাশব্যাক অফার প্রদান করছে যাতে গ্রাহকগণ খুব সহজেই ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারেন এবং ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারেন। বর্তমান সময়ে ট্যাপ অ্যাকাউন্ট থেকে অ্যাপসের মাধ্যমে রফি সিমে রিচার্জ করলে ক্যাশব্যাক অফার চালু আছে।

আপনি যদি ট্যাপ  অ্যাপস এর মাধ্যমে রবি রিসার্চ করতে চান এবং ক্যাশবাক খুব উপভোগ করতে চান তাহলে এই ক্যাম্পেইনের উপভোগ করতে পারবেন। বর্তমানে ক্যাম্পেইনে ট্যাপ অ্যাপস এর মাধ্যমে রবি সিমে ডাটা মিনিট বান্ডেল প্যাকেজ গুলো উপভোগ করতে পারবেন।

ট্যাপ অ্যাপস এর মাধ্যমে রবি রিচার্জ ক্যাশব্যাক অফার

আপনি যদি ট্যাপ গ্রাহক হয়ে থাকেন এবং ট্যাপ অ্যাপসের মাধ্যমে রবিতে রিচার্জ করেন তাহলে নিম্নোক্ত প্যাকেজ গুলো উপভোগ করতে পারবেন। তবে এই ক্যাম্পে নিয়ে নিম্নের প্যাকেজগুলো আপনার জন্য প্রযোজ্য থাকবে।

শর্তাবলী:

  • এই অফারটি চলবে 16 এপ্রিল থেকে 22 এপ্রিল পর্যন্ত।
  • যত খুশি ততবার উপায় গ্রাহকরা এই অফারটি উপভোগ করতে পারবেন।
  • যেকোনো রবি নম্বরে নির্দিষ্ট প্যাক রিচার্জ এর ক্ষেত্রে ক্যাশ রিকোয়ার্ড প্রযোজ্য থাকবে।
  • ট্যাপ গ্রাহকরা একাধিকবার এই প্যাকেজটি উপভোগ করতে পারবেন।
  • ক্যাশ রিয়াড মেয়াদ থাকবে 90 দিন
  • কাস্টমার ক্যাশ রিওয়ার্ড ট্যাপ আকাউন্ট এর ব্যালেন্স থেকে চেক করতে পারবেন এবং ইউএসএসডি এর “মাই ট্যাপ/ আমার ট্যাপ” অপশন থেকে চেক করতে পারবে।

সর্বোপরি বলতে পারি যে ট্যাপ মোবাইল ব্যাংকিং কর্তৃপক্ষ তাদের উপায় গ্রাহকদের জন্য একটি আকর্ষণীয় রবি রিচার্জ অফার ২২ এপ্রিল পর্যন্ত বলবত থাকবে। যদি কোন উপায় গ্রাহক এই অফারের উপভোগ করতে চান তাহলে আমাদের ওয়েবসাইট থেকে বিস্তারিত জেনে প্যাকেজ রিচার্জ করুন রবি সিমে এবং উপভোগ করুন ক্যাশব্যাক অফার. ট্যাপ মোবাইল ব্যাংকিংয়ে নতুন নতুন অফার এবং আপডেট তথ্য পেতে আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন এবং নিয়মিত ভিজিট করুন

Back to top button