গ্রামিন

জিপি ৪৯ টাকা রিচার্জ অফার। GP 49 taka recharge offer

আজকের টপিক হচ্ছে জিপি ৪৯ টাকা রিচার্জ অফার: আপনি কি একজন গ্রামীণফোনের ব্যবহারকারী এবং নিয়মিত রিসার্চ করেন এবং বেশি বেশি কথা বলেন। যদি আপনি নিয়মিত বেশি রিচার্জ করেন এবং সাশ্রয় করতে চান তাহলে এই অফার গুলি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। জিপি প্রতিনিয়ত তাদের গ্রাহকদের জন্য নতুন নতুন রিচার্জ অফার প্রদান করেছে। তাই আজকের একটি আকর্ষণীয় অফার জিপি ৪৯ টাকা রিচার্জ অফার।

সুতরাং আপনি যদি জিপি ৪৯ টাকা রিচার্জ অফার উপভোগ করতে চান তাহলে জিপি 49 টাকা রিচার্জ করুন এবং কিভাবে রিচার্জ করবেন এবং কিভাবে উপভোগ করবেন তা বিস্তারিত জানতে পোস্টে মনোযোগ সহকারে পড়ুন।

৪৯ টাকা রিচার্জ মেয়াদ দিন

আপনি যদি সাপ্তাহিক কোন রিচার্জ অফার উপভোগ করতে চান তাহলে ৪৯ টাকা রিচার্জ করুন। কারণ ৪৯ টাকা রিচার্জ করলে আপনি এক সেকেন্ড পালস এবং ২৪ ঘন্টা যেকোন লোকাল নাম্বারে কথা বলতে পারবেন।মেয়াদ রিচার্জ টাকা.

রিচার্জ টাকা মেয়াদ অফার
৪৯ যেকোনো স্থানীয় নম্বরে 1 পয়শা/সেকেন্ড কল রেট + 5 এমএমএস

 জিপি গ্রাহকরা কেন ৪৯ টাকা রিচার্জ করবেন?

জিপি গ্রাহকরা ৪৯ টাকা রিচার্জে এক সেকেন্ড পালস সুযোগ পাবেন। অর্থাৎ আপনি যদি কাউকে কল দেন এক সেকেন্ডের মধ্যে কলটি শেষ হয়ে যায় তাহলে আপনার টাকা বর্তন করা হবে না। অর্থাৎ এক সেকেন্ডের টাকা শুধু কাটা হবে। এতে করে আপনার অনেক টাকা স্বাশ্রয়ী হবে এবং আপনি অনেক লাভবান হবেন।

ধরুন আপনি প্রতিনিয়ত রিচার্জ করেন ৫০ টাকা রিচার্জ করবেন?কিন্তু সেক্ষেত্রে আপনি ৪৯ টাকা রিচার্জ করাটাই ভালো। এতে করে আপনি এক সেকেন্ড পালসে অনেক সাশ্রয়ী উপভোগ করবেন

৪৯ টাকা কিভাবে রিচার্জ করবেন?

আপনি আপনার মোবাইলে ৪৯ টাকা রিচার্জ করার জন্য দোকান থেকে করতে পারবেন কিংবা যে কোন মোবাইল ব্যাংকিং একাউন্ট থেকে করতে পারবেন যেমনঃ রকেট, বিকাশ নগদ ইত্যাদি। তাছাড়া আপনি অনলাইন এবং কার্ডের মাধ্যমে রিচার্জ করে ৪৯ টাকার অফার উপভোগ করতে পারবেন।

৪৯ টাকা রিচার্জের অফার এর শর্তাবলী:

  • ৪৯ টাকা রিচার্জ করলেই জিপি গ্রাহকরা এক সেকেন্ড পালস সুবিধা পাবেন।
  • রিচার্জের টাকা গ্রাহকের মূল অ্যাকাউন্ট ব্যালেন্সে জমা হবে।
  • যেকোনো জিপি নাম্বারে অর্থাৎ যে কোন স্থানীয় নাম্বারে চব্বিশ ঘন্টা কথা বলা যাবে।
  • এই বিশেষ অফারটি কেনা মিনিট, বোনাস মিনিট, বোনাস পরিমাণ জরুরী ব্যালেন্সের ক্ষেত্রে প্রযোজ্য হবে না।
  • ক্যাম্পেন চলাকালীন সময়ে এই অফারটি একাধিকবার কিনতে পারবেন
  • অফারের মেয়াদ জানতে ডায়াল করুন *১২১**#
  • তবে অফারটি স্কিটো ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য হবে না।
  • এই অফারটি একটি সীমিত সময়ের অফার।
  • অফারের সাথে সকল প্রকার ভ্যাট ট্যাক্স প্রযোজ্য থাকবে অর্থাৎ ১০% সম্পূরক শুল্ক এর 15% ভ্যাটসহ % এর চার্জ থাকবে।

পরিশেষে বলা যায় যে ৪৯ টাকা রিচার্জ গ্রামীণফোনের একটি আকর্ষণীয় অফার এবং জিপি গ্রাহকরা এই অফারটি উপভোগ করতে পারবেন ৪৯ টাকা রিচার্জের মাধ্যমে এবং এক সেকেন্ড পালস প্রযোজ্য থাকবে। তাই ৫০ টাকার উপরে কিংবা নিচে রিচার্জ করলে ৪৯ টাকা রিচার্জ করলে অনেক সাতছই হবে এবং এই অফারটি উপভোগ করতে পারবেন। আপনি যদি অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন এবং তাছাড়া আপনি গ্রামীন অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে পারবেন।

Related Articles

Back to top button