বাস

জাহাঙ্গীর পরিবহনের বাস কাউন্টার ঠিকানা ও মোবাইল নাম্বার ঢাকা

জাহাঙ্গির পরিবহন বাংলাদেশের পরিবহন গুলোর মধ্যে একটি এবং এটি ঢাকা থেকে বিভিন্ন স্থানে আন্তজেলা বাস পরিষেবা প্রদান করে থাকে। আপনি যদি ঢাকা থেকে বিপন্ন জায়গায় সহজে এবং দ্রুত সময় যেতে চান তাহলে জাহাঙ্গীর পরিবহনের বিকল্প নেই। এটি ঢাকার মধ্যে একটি জনপ্রিয় বাস পরিবহন সেবা। তাই অনেক যাত্রী রয়েছে যারা সঠিক সময় এবং খুব তাড়াতাড়ি ঢাকা থেকে বিভিন্ন জায়গায় যেতে চান তারা এই পরিবহনের কাউন্টার লোকেশন খুঁজেন এবং মোবাইল নাম্বারে কল দিতে চান বিপন্ন তথ্যের জন্য।

তাই আজ জাহাঙ্গির পরিবহনের কাউন্টার নাম্বার এবং কাউন্টার লোকেশন সহ বেশ কিছু তথ্য আপনাদের প্রদান করব যাতে আপনি খুব সহজে হাতে লাগালে কাউন্টার গুলো খুঁজে পান এবং কাউন্টার নাম্বারে কল দিয়ে তথ্য সংগ্রহ করতে পারেন।

জাহাঙ্গীর পরিবহনের বাস কাউন্টার ঠিকানা ও নাম্বার ঢাকা

ঢাকা জেলায় এই জাহাঙ্গীর পরিবহনটি জনপ্রিয় এবং এর একটি কাউন্টার রয়েছে। অ্যাকাউন্টটি গাবতলী এলাকায় অবস্থিত। সুতরাং আপনি যদি গাবতলীর মধ্যে কাউন্টারটি খুঁজে পেতে চান এবং এই কাউন্টারে যেতে চান কিংবা কাউন্টার থেকে গাড়িতে উঠে ঢাকার যে কোন জায়গায় যেতে চান তাহলে নিচে কাউন্টারের ঠিকানা এবং মোবাইল নাম্বার সংগ্রহ করুন।

ঢাকা জেলায কাউন্টার নাম ও ঠিকানা কাউন্টার ফোন নাম্বার
গাবতলী বাস কাউন্টার 01911-430240

পরিবহনের বৈশিষ্ট্য ও প্রকৃতি:

এই পরিবহনটি সঠিক সময় কাউন্টার থেকে ট্যাগ করেন এবং সঠিক সময়ে গন্তব্যস্থলে পৌঁছায়। যাত্রা পথে যাত্রীদের বিরতি প্রদান করে খাওয়ার জন্য। গাড়িটি আধুনিক মডেলের, ঝকঝকে প্রকৃতির.

পরিশেষে বলা যায় যে জাহাঙ্গীর পরিবহন তুই ঢাকা শহরের মধ্যে একটি জনপ্রিয় এবং আন্তর্জলা পরিবহন সেবা। ঢাকা শহরে অধিকাংশ মানুষ এই পরিবহনে যাতায়াত করতে বেশি আরম্ভ করে এবং সঠিক সময়ে গন্তব্যে পৌঁছারের নির্ভরযোগ্য একটি পরিবহন সেবা। তাই আপনি যদি ঢাকাতে থাকেন এবং পরিবহনের মাধ্যমে চলাচল করেন তাহলে এই পরিবহন এতে সহজে চলাচল করতে পারেন। তাছাড়া ঢাকার অধিকাংশ যাত্রী পরিবহন খুব ভালোভাবে চেনেন

Related Articles

Back to top button