বাস

চুয়াডাঙ্গা ডিলাক্স পরিবহনের কাউন্টার নাম্বার, লোকেশন, ভাড়ার তালিকা ও সময়সূচী

চুয়াডাঙ্গা ডিলাক্স প্রবাসী বাংলাদেশ তোতা মেহেরপুর জেলা বাসীর কাছে একটি গুরুত্বপূর্ণ ও জনপ্রিয় পরিবহন. এ পরিবহন নিয়মিত ঢাকা থেকে বিভিন্ন জেলা সদরের চলাচল করে থাকেন. এম পরিবহন এর প্রধান বৈশিষ্ট্য গাড়িটি আধুনিক মডেলের এবং সিট ব্যবস্থা খুবই ভালো এবং প্রধান সুবিধা হচ্ছে সময়মতো গন্তব্যে পৌঁছায়, ভাড়া কম এবং বাস কর্তৃপক্ষ আন্তরিকতার সাথে সেবা প্রদান করেন. এজন্য এই সকল অঞ্চলের অধিকাংশ যাত্রী পরিবহনের মাধ্যমে চ্যাট করতে চান এবং তাদের জন্য কাউন্টার  ও ফোন নাম্বার পেতে চান.

কাজেই যাত্রীদের সুবিধার কথা বিবেচনা রেখে আজ আমরা এই পরিবহনের কাউন্টার গুলোর ঠিকানা ও ফোন নাম্বার এখানে প্রকাশ করেছি যাতে যাত্রীগণ প্রয়োজনীয় কাউন্টারে ঠিকানা  ও ফোন নাম্বার খুঁজে নিতে পারেন

চুয়াডাঙ্গা ডিলাক্স পরিবহনের কাউন্টার ও ফোন নাম্বার

নিচে থেকে আপনি চুয়াডাঙ্গা ডিলাক্স পরিবহনের সকল কাউন্টার এর ফোন নম্বর সহ জানতে পারবেন এবং সংগ্রহ করতে পারবেন. আসুন তাহলে নিচে থেকে আমরা সকল কাউন্টার সম্পর্কে বিস্তারিত তথ্য জানবো

মেহেরপুর জেলার কাউন্টার ও ফোন নাম্বার

মেহেরপুর জেলাবাসী যদি এই পরিবহনের মাধ্যমে যাতায়াত করতে চান, তাহলে নিচে একটি কাউন্টার ঠিকানা ও নাম্বার দেওয়া এবং নিরাপদ করতে পারবেন যেকোন প্রান্তে.

মেহেরপুর

  1. ফোনঃ 01711-136992

উপরোক্ত আলোচনা থেকে নিঃসন্দেহে বোঝা যায় যে এই পরিবহনটি ঢাকা থেকে দেশের বিভিন্ন প্রান্তের এবং মেহেরপুর থেকে টিকিট ক্রয় করে বিভিন্ন জায়গায় যাওয়া যায়. এজন্য পরিবহন কর্তৃপক্ষ এই পরিবহনের একটি কাউন্টার মেহেরপুর জেলায় স্থাপন করেছেন যাতে যাত্রীগণ সহজেই মেহেরপুর থেকে টিকিট বুক করে যাতায়াত করতে পারেন. সুতরাং আপনি যদি মেহেরপুর জেলার কাউন্টার এর ঠিকানা ও ফোন নাম্বার জানতে চান তাহলে উপরে উল্লেখ করা আছে সংগ্রহ করতে পারেন.

Related Articles

Back to top button