বাস

কনক পরিবহনের কাউন্টার নম্বর, লোকেশন, ভাড়ার তালিকা ও সময়সূচী

কনক পরিবহন টি বাংলাদেশের মধ্যে জনপ্রিয় পরিবহন গুলোর মধ্যে একটি অন্যতম। কারণ যদিও এটি দূরপাল্লার ভ্রমণ করেন না তবুও এটির জনপ্রিয়তা ও সুনাম রয়েছে. এটি একটি এসি ও নন এসি বাস পরিবহন পরিষেবা. এই পরিবহনটি ঢাকা জেলা থেকে খুলনাসহ বিভিন্ন জেলা সদরে চলাচল করে থাকেন. এই পরিবহন এর প্রধান বৈশিষ্ট্য গাড়িটি অত্যন্ত আধুনিক, ঝকঝকে ও বসার ব্যবস্থা খুবই ভালো এবং প্রধান সুবিধাগুলি হচ্ছে ভাড়া কম, সেবা বেশি ও বাস কর্তৃপক্ষ আন্তরিকতার সহিত সেবা প্রদান করে. এজন্য এই অঞ্চলের অনেক যাত্রী রয়েছেন তারাই পরিবহনের মাধ্যমে যাতায়াত করতে চান.

সুতারাং আমরা এই নিবন্ধে এই অঞ্চলের যাত্রীদের সুবিধার কথা বিবেচনা রেখে এই পরিবহনের সকল কাউন্টার এর ঠিকানা, লোকেশন, ফোন নাম্বার ও অন্যান্য তথ্য সংযুক্ত করব যাতে যারা জানতে চান তারা সহজে যেন এখান থেকে জানতে পারেন এবং সংগ্রহ করতে পারেন.

কনক পরিবহনের ভাড়ার তালিকা

এ পরিবহনটি জনপ্রিয় হলেও অন্যান্য পরিবহন এর তুলনায় এর ভাড়া অনেক কম এবং গ্রাহকসেবা আশাব্যঞ্জক. সুতরাং এই পরিবহনের ভাড়া নিয়ে কোনো যাত্রীরা অভিযোগ নেই. তারপরও অনেকে জানতে চায় এই পরিবহনের ভাড়া গুলো কত এবং দূর থেকে কোন হোটেলের ভাড়া পরিমাণ কত. এজন্য আজ আমরা এখানেই সকল রুটে ভাড়ার তালিকা প্রদান করব যাতে যাত্রীগণ সহজে এখান থেকে দেখতে পারেন.

স্থান ভাড়া
ঢাকা- খুলনা/খুলনা- ঢাকা মূল্যঃ  ৭০০ টাকা
ঢাকা-যশোর / যশোর-ঢাকা (এসি বাস )  মূল্যঃ  ৯৫০ টাকা
ঢাকা-কুয়াকাটা / কুয়াকাটা-ঢাকা  মূল্যঃ  ১১০০ টাকা
ঢাকা-বেনাপোল / বেনাপোল-ঢাকা  মূল্যঃ ১০৫০

কনক পরিবহনের কাউন্টার সমূহ ও ফোন নাম্বার

কনক পরিবহনটি অধিকতর সেবা প্রদান করে বিধায় ঢাকা অঞ্চল, খুলনা অঞ্চলে অনেক কাউন্টার হয়েছে যেগুলো থেকে যাত্রীগণ সহজে টিকিট বুক করতে পারবেন এবং যাতায়াত করতে পারবেন. আসুন তাহলে এই সকল কাউন্টারের কেন ফোন নাম্বার এখানে প্রদান করা হলো

ঢাকা অঞ্চলের কাউন্টার ঠিকানা ও ফোন নাম্বার

ঢাকা অঞ্চলের যাত্রীদের জন্য এই পরিবহনের মাধ্যমে যাতায়াত করার জন্য মোট পাঁচটি কাউন্টার হয়েছে. তবে যে কোন একটি কাউন্টার থেকে টিকিট বুক করে যে কোনো যাত্রী যাতায়াত করতে পারবেন. তবে আপনি যদি নিকটস্থ সকল কাউন্টারে ঠিকানা ও ফোন নাম্বার সংগ্রহ করতে চান তাহলে এখান থেকে সংগ্রহ করতে পারবেন.

কাউন্টার নাম ফোন
মিরপুর-১২ কাউন্টার, ঢাকা

 

ফোনঃ 01997-014004.

 

যমুনা ফিউচার পার্ক কাউন্টার, ঢাকা ফোনঃ 01997-014025.

 

নর্দা বাজার কাউন্টার, ঢাকা

 

ফোনঃ 01997-014258.

 

মালিবাগ কাঁচাবাজার কাউন্টার, ঢাকা

 

ফোনঃ 01997-014028.

 

গোলাপবাগ কাউন্টার, ঢাকা

 

ফোনঃ 01997-014016

খুলনা অঞ্চলের কাউন্টার সমূহ ও ফোন নাম্বার

খুলনা অঞ্চলে যাত্রীদের সুসংবাদ দিতে চাই যে এই অঞ্চলে এই পরিবহনের টিকিট বুক করার জন্য নয়টি কাউন্টার রয়েছে. আপনি যদি নিকটস্থ বা সকল কাউন্টারে ঠিকানা ফোন নাম্বার পেতে চান তাহলে আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন এবং সকল তথ্য সংগ্রহ করুন.

কাউন্টার নাম ফোন
খুলনা

 

ফোনঃ 01907-013030, 01997-014013.

 

ফুলতলা

 

ফোনঃ 01997-014260.

 

শিরোমণি

 

ফোনঃ 01997-014261.

 

দৌলতপুর

 

ফোনঃ 01997-014262.

 

ফুলবাড়ি গেইট

 

ফোনঃ 01997-014263.

 

নতুন রাস্তা

 

ফোনঃ 01997-014264

 

নিউ মার্কেট

 

ফোনঃ 01997-914265.

 

রয়েল মোড়

 

ফোনঃ 01997-014266.

 

সোনাডাঙ্গা

 

ফোনঃ 01997-014267.

 

কনক পরিবহন রুট সমূহ

এই পরিবহনটি বাংলাদেশের বিভিন্ন জেলা শহরে ঢাকা থেকে চলাচল করে থাকে. যদি কোনো যাত্রী রুটগুলো সম্পর্কে জানতে চান তাহলে নিচে থেকে জানতে পারবেন.

  • ঢাকা থেকে খুলনা অঞ্চলের বিভিন্ন রুট
  • খুলনা থেকে বিভিন্ন রুটে গেট ঢাকা

কনক পরিবহনের গাড়ি নিয়মাবলী:

  • গাড়ি ছাড়ার 15 মিনিট হবে কাউন্টারে উপস্থিত থাকতে হবে
  • যাত্রীগণ যাত্রাপথে বেআইনি অস্ত্রপাতি বা মাদক বহন করতে পারবেন না
  • যাত্রীদের ও মালামাল নিজ দায়িত্বে রাখতে হবে
  • যাত্রা বাতিল করতে হলে নির্ধারিত সময়ের ৬ ঘণ্টা আগে কাউন্টারে জানাতে হবে. সেক্ষেত্রে ১০% ভাড়া কর্তন করা হবে.
  • ছেলে মেয়েদের বয়স পাঁচ বছরের বেশি হলে অবশ্যই টিকিট কাটতে হবে
  • অপরিচিত কোন কারো কাছ থেকে কোন প্রকার খাবার খাওয়া যাবেনা.

বাড়তি সুবিধা (কনক)

  • মিনারেল ওয়াটার ও কম্বল সরবরাহ
  • যাত্রাপথে বিরতি
  • এসি বাসে এয়ার ফ্রেশনার ব্যবহার
  • আরামদায়ক বাসের আসন ব্যবস্থা
  • শীতাতপ নিয়ন্ত্রিত ওয়েটিং রুম

কনক গাড়ির গুনগতমান

এই গাড়িটির গুণগতমান অন্যান্য পরিবহনের তুলনায় অনেক ভালো. এ পরিবহনটি এসি ও নন এসি, আরামদায়ক, নিরাপদ, সঠিক সময়ে ও আন্তরিক কর্তৃপক্ষ. যাত্রীদের যেকোন সমস্যার সমাধানে আন্তরিক ও অধিক সেবা প্রদান করে থাকে. পরিবহন টিকেট পানির ব্যবস্থা, টিস্যুর দাম সহ অনেক সুবিধা প্রদান করে থাকে. তাছাড়াও গাড়িতে মশা প্রতিরোধক স্প্রে ও সুগন্ধি স্প্রে ব্যবহার করা হয়.

কনকগাড়ির বৈশিষ্ট্য

গাড়িটি ঝকঝকে ও চমৎকার ফিনিশিং. পর্যাপ্ত কম্ফোর্টেবল সিট, লাক্সারিয়াস ও সুন্দর প্রকৃতির. গাড়িটি দেখতে আকর্ষনীয় ও মর্ডান মডেলের.

কনক পরিবহনের সময়সূচি

এই পরিবহনের সঠিক সময়ে যাত্রীদের গন্তব্য স্থানে পৌঁছে দেয়. এজন্য পরিবহন কর্তৃপক্ষ প্রতিরোধের জন্য এবং কাউন্টার ভেদে গাড়ি ছাড়ার সময়সূচী নির্ধারণ করেছে যাতে যাত্রীগণ সঠিক সময়ে কাউন্টারে উপস্থিত হয় গাড়িতে যাতায়াত করতে পারেন. সুতরাং আপনি যদি এই পরিবহনের গাড়ি ছাড়া সময়সূচী জানতে চান তাহলে আমাদের এই নিবন্ধে ভিজিট করে সকল গাড়ির সময়সূচী জেনে নিতে পারেন.

  • ঢাকা থেকে ছেড়ে যাবার সময়ঃ সকাল ৭.৩০ , রাত ৮.00
  • কুয়াকাটা থেকে ছেড়ে যাবার সময়ঃ সকাল ৮.00 , রাত ৭.৩০

উপরোক্ত আলোচনার পরিপ্রেক্ষিতে সর্বশেষে বলা যায় পরিবহনটি ঢাকা থেকে খুলনা অঞ্চলের বিভিন্ন রুটে চলাচল করে এবং যাত্রীদের অধিকতর সেবা প্রদান করার লক্ষে বদ্ধপরিকর বিধায় অনেক নতুন যাত্রী রয়েছেন যারা এই পরিবহনের মাধ্যমে যাতায়াত করতে চান. সুতারাং আজ আমরা এখানে এই পরিবহন এর সকল রুটের সকল কাউন্টারের এলাকাভিত্তিক ঠিকানা ফোন নাম্বার সংযুক্ত করেছি প্রয়োজন অনুযায়ী এখান থেকে সংগ্রহ করতে পারবেন

Related Articles

Back to top button