এয়ারটেল

এয়ারটেল মিনিট চেক কোড | How to check airtel minute code

এয়ারটেল মিনিট চেক কোড এখানে উপলব্ধ। আপনি যদি একজন এয়ারটেল গ্রাহক হন এবং এয়ারটেল মিনিট চেক কোড অনুসন্ধান করতে চান তাহলে এই নিবন্ধনটি থেকে বিস্তারিত জানতে পারবেন। এয়ারটেল মিনিট বান্ডেল অফার কোড গুলি মনে রাখা আসলে কঠিন কিন্তু আমি এখানে এয়ারটেল মিনিট চেক কোড নিয়ে বিস্তারিত আলোচনা করব এবং এয়ারটেল মিনিট চেক কোড এর যতগুলি কোড রয়েছে সবগুলো ধারাবাহিকভাবে প্রদান করব।

সুতরাং আপনি এয়ারটেলের মিনিট চেক করার জন্য সকল কোড থেকে পাবেন এবং কোনগুলো ডায়াল করে মিনিট চেক করতে পারবেন

এয়ারটেল মিনিট চেক কোড (আপডেট)

এয়ারটেল কোম্পানি সব সময় গ্রাহকদের জন্য আপডেট তথ্য এবং কোড প্রদান করে থাকে। আপনি যদি একজন এয়ারটেল ব্যবহারকারী হন এবং এয়ারটেলে মিনিট কিনে থাকেন এবং মিনিটের সর্বশেষ অবস্থা অর্থাৎ মিনিট আপডেট জানার জন্য সন্ধান করেন তাহলে নিচের কোডটি ডায়াল করে আপনি খুব সহজেই মিনিট চেক করতে পারবেন এবং আপনার অবশিষ্ট কত মিনিট রয়েছে তা জানতে পারবেন।

কোড নাম মিনিট চেক কোড
এয়ারটেল মিনিট চেক কোড বিডি। *778*0#

 কিভাবে এয়ারটেল মিনিট চেক করবেন ২০২৩

আপনি যদি এয়ারটেল এর মিনিট পরীক্ষা করতে চান তাহলে আপনাকে একটি কোড নাম্বার ডায়াল করতে হবে। এয়ারটেল মিনিট চেক কোড হল *৭৭৮*#. কোটি ডায়াল করার পর আপনি একটি পপ আপ এসএমএস পাবেন. এসএমএস এর মাধ্যমে আপনাকে আপনার মিনিটের বর্তমান অবস্থা জানিয়ে দিবেন. এই কোডটি ডায়ালের মাধ্যমে মিনিট চেক করতে আপনার কোন খরচ হবে না এবং আপনি খুব সহজেই airtel মিনিট চেক করতে পারবেন এবং সেভ করতে জানা অবশ্য প্রয়োজন.

কিভাবে এয়ারটেল মিনিট চেক কোড ২০২৩ পাবেন?

এয়ারটেল ব্যবহারকারীরা খুব সহজেই একটি ডায়াল কোড ব্যবহার করে সর্বশেষ অবস্থা সহজে জানতে পারবেন। এয়ারটেল কোটি ডায়াল করুন *৭৭৮*# এবং তারপর একটি এসএমএস পাবেন। এসএমএস এর মধ্যে আপনাকে আপনার মিনিটের বর্তমান অবস্থা জানিয়ে দেবে।। এজন্য আপনাকে কোন টাকা দিতে হবে না এবং এয়ারটেল ব্যবহারকারীদের প্রত্যেককে চেক করে জানা প্রয়োজন।

শর্তাবলী:

  • এয়ারটেল কোড ব্যবহারের জন্য আপনার কোন টাকা কর্তন করা হবে না।
  • আপনি একটি সীমাহীন সময়ের জন্য কোড ডায়াল করতে পারবেন
  • তবে আপনার একটি এয়ারটেল সিম থাকতে হবে।

এয়ারটেল বোনাস মিনিট চেক কোড

এয়ারটেল ব্যবহারকারীরা এয়ারটেল বোনাস মিনিট চেক করার কোড পাবেন। ধরুন আপনি যদি মনে করেন এয়ারটেল মিনিট চেক করার কোড আপনার প্রয়োজন নেই কিন্তু আপনি এয়ারটেলে বোনাস পান এবং সে মিনিট ব্যবহার করতেছেন। সেক্ষেত্রে আপনি airtel ডোনাল মিনিট চেক করবেন এবং আপনাকে ডায়াল করতে হবে *৭৭৮*৫৫৫৫#. তারপর আপনি একটি পপ আপ এসএমএস পাবেন এবং এসএমএস এর মাধ্যমে আপনার পণ্যের বিস্তারিত তথ্য জানতে পারবেন. তাছাড়া এসএমএস পাঠার জন্য আপনার কোন টাকা আবর্তন করা হবে না.

কোড নাম মিনিট চেক কোড
এয়ারটেল বোনাস মিনিট চেক কোড *778*5555#

 শর্তাবলী:

  • এয়ারটেল মিনিট ফোনে জানতে ডায়াল করুন *৭৭৭*৫৫৫৫#.
  • আপনার একটি এয়ারটেল সিম থাকতে হবে।
  • মিনিট বোনাস কোড ডায়াল করতে কোন খরচ হবে না
  • যেকোনো সময় আপনি ডায়াল করতে পারবেন

সুতরাং আশা করি এয়ারটেল মিনিট চেক করার কোড এবং এয়ারটেল মিনিট বোনার চেক করার কোড উপর থেকে জানতে পেরেছেন এবং আপনি খুব সহজেই কোড গুলো ডায়াল করতে পারবেন এবং আপনার সিমের বর্তমান অবস্থা জানতে পারবেন।

 এয়ারটেল টাকা চেক কোড

আপনি এখান থেকে এয়ারটেলে মিনিট চেক কোড এবং airtel মিনিট ফোন আছে কোড, এয়ারটেল মিনিট প্যাক কোড ইন্টারনেট প্যাক কোড জানতে পারবেন।

  • এয়ারটেল মিনিট চেক কোড বিডি>>>*788*0# অথবা *778*5#
  • এয়ারটেল বোনাস মিনিট চেক কোড বিডি>>>*778*5555#
  • এয়ারটেল মিনিট প্যাক কোড>>>*#
  • এয়ারটেল ইন্টারনেট প্যাক কোড>>>*4#

কিভাবে এয়ারটেল মিনিট ব্যালেন্স চেক করবেন?

ধরুন আপনি যদি এয়ারটেল ব্যবহারকারী হন এবং এয়ারটেল মিনিট ব্যালেন্স চেক করতে চান অর্থাৎ আপনার সিমে মিনিটের বর্তমান অবস্থা জানতে চান তাহলে নিজের করতে ডায়াল করুন।

  • এয়ারটেল মিনিট ব্যালেন্স চেক কোড হল *৭৭৭*#

কিভাবে এয়ারটেল মিনিট প্যাক কিনবেন?

আপনি খুব সহজেই airtel সিমের মিনিট প্যাক করে করতে পারবেন। আপনার এয়ারটেল সিমে যদি পর্যাপ্ত মিনিট না থাকে এবং আপনার কথা বলা খুব প্রয়োজন হলে আপনি ইউএসএসডি কোড ডায়াল করে মিনিট প্যাক কিনতে পারবেন।

এয়ারটেল মিনিট প্যাক কেনার জন্য ডায়াল করুন *# অথবা আপনি এয়ারটেল রিচার্জ অফার ব্যবহার করতে পারবেন।

Related Articles

Back to top button