উপায় অফার

উপায় সেলফি রেজিস্ট্রেশন ক্যাশব্যাক অফার | উপায় একাউন্ট অফার ২০২২

বাংলাদেশের যতগুলো মোবাইল ব্যাংকিং রয়েছে তার মধ্যে উপায় অন্যতম। যদিও উপায় সর্বশেষ মোবাইল ব্যাংকিং হিসেবে বাংলাদেশ আত্মপ্রকাশ করে তবুও অল্প সময়ের মধ্যে বাংলাদেশের মানুষের মাঝে ব্যাংকিং সেবা প্রদানে উপযোগী মোবাইল ব্যাংকিং হিসেবে পরিচিতি লাভ করেছে। বর্তমানে উপায়ের গ্রাহক সংখ্যা অনেক বেশি দিনের-পর-দিন গ্রাহক বৃদ্ধি পাচ্ছে। উপায় গ্রাহকদের জন্য নতুন নতুন ব্যাংকিং সেবা চালু করেছে এবং প্রত্যন্ত অঞ্চলের মানুষকে ব্যাংকিং সেবা প্রদানে বদ্ধপরিকর।

তাই উপায়ে মোবাইল ব্যাংকিং কর্তৃপক্ষ তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন সময় এর নতুন নতুন উপহার প্রদান করেছেন। বর্তমানে উপায় মোবাইল ব্যাংকিং তাদের নতুন গ্রাহকদের জন্য সেলফ রেজিস্ট্রেশন করলে 50 টাকা ক্যাশব্যাক অফার প্রদান করেছেন। এই অফারটি শুধু যারা উপায় সেলফি রেজিস্ট্রেশন করবেন তারা উপভোগ করতে পারবেন। এই অফারটি কিভাবে উপভোগ করবেন বিস্তারিত জানতে আমাদের পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন।

উপায় সেলফি রেজিস্ট্রেশন ক্যাশব্যাক অফার

উপায় মোবাইল ব্যাংকিং তাদের নতুন গ্রাহকদের জন্য অর্থাৎ যারা সেলফি রেজিস্ট্রেশনের মাধ্যমে উপায় মোবাইল ব্যাংকিং খুলবেন তারা সেলফি রেজিস্ট্রেশন করলে 50 টাকা ক্যাশব্যাক পাবেন। এজন্য উপায় অ্যাপস ইন্সটল করুন এবং সেলফি রেজিস্ট্রেশন করলেই উপভোগ করুন 25 টাকা ক্যাশব্যাক। এরপর প্রথমে পি 7 দিনের মধ্যে আরও 25 টাকা নিস নাম্বারে রিচার্জ করলে পেয়ে যাবেন 25 টাকা ক্যাশব্যাক অফার।

50 টাকা ক্যাশব্যাক অফার

আপনি যদি উপায় মোবাইল ব্যাংকিং অ্যাপস ইন্সটল করি সেলফি রেজিস্ট্রেশন করেন তাহলে 25 টাকা ক্যাশব্যাক অফার পাবেন এবং 7 দিনের মধ্যে প্রথম রোগী নাম্বারে 25 টাকা রিচার্জ করলে আরো 25 টাকা ক্যাশব্যাক অফার পাবেন অর্থাৎ সর্বমোট 50 টাকা ক্যাশব্যাক অফার পাবেন।

শর্তাবলী:

  • উপায় কাস্টমাররা ক্যাম্পেইন চলাকালীন সময়ে শুধুমাত্র ক্যাশ রিওয়ার্ড পাওয়ার যোগ্য বিবেচিত হবেন।
  • কাস্টমার পিন সেট করার পর প্রথম 25 টাকা ক্যাশব্যাক পাবেন।
  • তারপর কাস্টমার প্রথম সাত দিনের মধ্যে উপায় অ্যাপ থেকে নিজ নাম্বার 25 টাকা রিচার্জ করলে বাকি 50 টাকা ক্যাশব্যাক পাবেন।
  • ক্যাশব্যাক কাস্টমার নিজের অ্যাপ থেকে চেক করতে পারবেন
  • উপায় চ্যাম্পিয়ন নিয়ম ও শর্তাবলী পরিবর্তন করার অধিকার সংরক্ষণ করে

সর্বশেষ বলতে পারি যে উপায়ে মোবাইল ব্যাংকিং বাংলাদেশের বর্তমান একটি জনপ্রিয় মোবাইল ব্যাংকিং এবং নতুন নতুন ব্যাংকিং সেবা গ্রাহকদের জন্য প্রদান করেছে। এজন্য প্রতিদিন অসংখ্য গ্রাহক উপায় মোবাইল ব্যাংকিং একাউন্ট খুলছেন এবং অ্যাপস ইন্সটল করে সেলফি রেজিস্ট্রেশন করেছেন। যারা অ্যাপসের মাধ্যমে সেন্ট রেজিস্ট্রেশন করবেন উপায় মোবাইল ব্যাংকিং কর্তৃপক্ষ তাদেরকে ক্যাশব্যাক অফার প্রদান করছেন। তাই আপনি সেলফ রেজিস্ট্রেশনের মাধ্যমে উপায় মোবাইল ব্যাংকিং রিচার্জ খবর গুলো উপভোগ করতে পারবেন।

Back to top button