বাস

আশিক এন্টারপ্রাইজ কাউন্টার নাম্বার, লোকেশন, ভাড়ার তালিকা ও সময়সূচী

আশিক এন্টারপ্রাইজ বাসটি নেত্রকোনা জেলার জেলা সদরের চলাচলকারি একটি গুরুত্বপূর্ণ জনপ্রিয় ও পরিচিত বাস। প্রতিদিন অসংখ্য লোক এই পরিবহনের মাধ্যমে যাতায়াত করে থাকেন। এই পরিবহনটির নেত্রকোনা জেলার সুখ্যাতি রয়েছে এবং যাত্রী গণপরিবহনের মাধ্যমে আরামদায়কভাবে ভ্রমণ করতে ইচ্ছা পোষণ করেন। এটি একটি নন এসি পরিবহন পরিষেবা। তবে পরিবহনটি বৈশিষ্ট্য সিট ব্যবস্থা ও ভাড়া তুলনামূলক অনেক কম।

এজন্য এই জেলার অনেক যাত্রী রয়েছেন যারা এই পরিবহনের মাধ্যমে ভ্রমণ করতে আগ্রহী এবং অনেক নতুন নতুন ছাত্রী প্রতিদিনই পরিবহনের মাধ্যমে যাতায়াত করতে চান। কাজেই আজ আমরা এই পরিবহন এর সকল কাউন্টার নাম্বার, লোকেশন, ভাড়া সহ বিস্তারিত তথ্য এই নিবন্ধে আপনার অবগতির জন্য উল্লেখ করলাম।

আসিক এন্টারপ্রাইস রুট সমূহ

আসিক এন্টারপ্রাইস পরিবহনটি যে সকল রুটে চলাচল করে তার একটি পূর্ণাঙ্গ ধারণা এখানে প্রদান করা হলো অর্থাৎ পরিবহন নেত্রকোনা থেকে বিভিন্ন জেলা শহরে চলাচল করে থাকেন।

আসিক এন্টারপ্রাইস এর কাউন্টার ও মোবাইল নাম্বার

আপনি যেটি আসিক এন্টারপ্রাইস এর সকল কাউন্টার মোবাইল নাম্বার জানতে চান তাহলে এই আদিকাল থেকে বিস্তারিত জানতে পারবেন এবং প্রতিটি কাউন্টার এর ঠিকানা ও মোবাইল নাম্বার সংগ্রহ করতে পারবেন।

নেত্রকোনা জেলার কাউন্টার ও মোবাইল নাম্বার

নিচে নেত্রকোনা জেলার দুইটি মোবাইল নাম্বার যাত্রীদের টিকিট বুক ও বিস্তারিত তথ্যের জন্য প্রদান করা হলো যাতে সহজেই এই নাম্বারে কল করে টিকিট বুক করতে পারেন এবং পরিবহন সংক্রান্ত যেকোন তথ্য সংগ্রহ করতে পারেন

  • নেত্রকোনা-ফোনঃ ০১৭১২-৭৭৭৪৫৯
  • সুপার ভাইজার-ফোনঃ ০১৭৭৭৪৩৭১৫০/৫১

পরিশেষে বলা যায় যে আশিক পরিবহনটি নেত্রকোনা জেলা বাসীর কাছে একটি পরিচিত পরিবহন। এই পরিবহনটি এই জেলায় ব্যাপকভাবে জনপ্রিয় এবং মানুষ এ পরিবহনের মাধ্যমে যাতায়াত করতে অতি আগ্রহী। এই পরিবহনের স্টপ কর্তৃপক্ষ অত্যন্ত আন্তরিক এবং ভাড়া তুলনামূলক কম বিধায় অনেকেই পরিবহনের কাউন্টারের লোকেশন ও মোবাইল নাম্বার জানতে চান। তাই আমরা উপরে এই পরিবহনের কাউন্টার ঠিকানা ও মোবাইল নাম্বার সংযুক্ত করেছে

Related Articles

Back to top button